সাদা-কালো কালারের সুন্দর একটা পজাপতির ফটোগ্রাফি।

in Beauty of Creativitylast year

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন, আশা করি সবাই ভালো আছেন, আমিও ভালো আছি আল্লাহর রহমতে।

আপনাদের সবাইকে আমার আরেকটা নতুন মাইক্রো ফটোগ্রাফি পোষ্টে স্বাগতম

আজকে আমি আপনার জন্য আরেকটা সুন্দর প্রজাপতির ফটোগ্রাফী করে নিয়ে এসেছি। আশা করি আমার ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে অনেক ভালো লাগে।

20221017_091935.jpg

20221017_091942.jpg

আমি চেষ্টা করি আপনাদের সামনে সুন্দর সুন্দর ফটোগ্রাফি অর্থাৎ মাইক্রো ফটোগ্রাফি নিয়ে আসার জন্য। আশাকরি আমি যেটাই পোস্ট করে না কেন আপনার কাছে মোটামুটি ভালো লাগে।

এই পজাপতি ফটোগ্রাফি আগের প্রজাপতিটা থেকে অন্যরকম। আজকের ফটোগ্রাফি আগের ফটোগ্রাফি থেকে অনেকটাই ঝাপসা এবং এত সুন্দর না।

20221017_091933.jpg

20221017_091830.jpg

তবুও প্রজাপতি ফটোগ্রাফ ফুল আপনাদের সাথে শেয়ার করলাম আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। প্রজাপতি নিয়ে আবার নতুন কিছু বলার নেই।

যা বলার ছিল আমি আগের পোস্টে প্রজাপতি নিয়ে অনেক কিছুই আমি লিখেছি। আশা করি আপনারা আমার আগের পোষ্টের লেখাগুলো অবশ্যই পড়েছেন।

20221017_091828.jpg

20221017_091842.jpg

আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ আমার পাশে থাকার জন্য। এবং আমার পোষ্টের লেখাগুলো পড়ার জন্য।

বিবরণ

মোবাইলস্যামসাং গ্যালাক্সি A32
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ক্যামেরা.মডেলA-64
ফটোগ্রাফার@shuvobd1

Snapchat-156340045.jpg

আমার পোষ্ট টি দেখার জন্য ধন্যবাদ।

সমাপ্তি

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

সাপোর্ট করার জন্য ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

পাশে থাকার জন্য ধন্যবাদ।

 last year 

অনেক ধন্যবাদ সাপোর্ট করার জন্য।

 last year 

প্রজাপতিটি খুবই সুন্দর। সাদার মাঝের কালো রঙের নকশা করা।এবং আপনার ফটোগ্রাফিও অনেক সুন্দর হয়েছে।ধন্যবাদ আপনার করা সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর একটা মন্তব্য দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58544.56
ETH 2629.02
USDT 1.00
SBD 2.44