বাগান বিলাস ফুলের ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করলাম।

in Beauty of Creativity11 months ago

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন, আশা করি সবাই ভালো আছেন, আমিও ভালো আছি আল্লাহর রহমতে।

আপনাদের সবাইকে আমার একটা ফুলের নতুন কয়েকটি ফটোগ্রাফি পোস্টটে স্বাগতম।

আজকে আমি আপনাদের যে ফুলটা নিয়ে এসেছি। আশা করে আপনার এই ফুলটা চিনেন। এই ফুলটার নাম হলো বাগান বিলাস। আমার জানা মতে এই ফুলগাছটি সবার বাড়ির গেটের সামনে থাকে।

IMG-20230912-WA0250.jpg

IMG-20230912-WA0464.jpg

এই ফুলগুলো অনেকটা ইউনিক একটা ফুল যেকোনো জায়গায় ফুলগুলো দেখা যায়। বাংলাদেশের যেকোন প্রান্তে এ ফুলগুলো বেশিরভাগই দেখবেন এবং কে বাইরে রাস্তায় ফুলগুলো বেশি দেখা যায়।

এ ফুল গাছগুলো বাড়িকে বাড়ির গেট কে অনেকটাই সাজিয়ে তোলে। এ ফুল গাছগুলো বাড়ির গেটের সামনে লাগালে অনেকটাই বাড়িটা সুন্দর দেখা যায়। ফুল গাছটা অনেকটাই লতা লতা আর ফুলগুলো অনেক উপরে থাকে।

এই ফুলগুলো অনেকটাই ফুল ধরে যে বলা যায় না এক জাকের ভিতরে কয়েকটা ফুল ফুটেছে। এই ফুলগুলো সাধারণত তিন পাতার হয়ে থাকে।

তিন পাতার ভিতরে মাঝখানে ঠিক আরো ছোট ছোট ফুল অনেকটাই ফুটে। উপরের পাতা গুলো হল অনেকটাই গোলাপী কালার এবং কি লাল কালারের হয়ে থাকে।

আরবি তোর অনেক ছোট ছোট ফুল ফুটে থাকে। এই ফুলের গাছ গুলো সর্বোচ্চ 5 ফুট লম্বা হয়। তারপরে উপরের কাজগুলো গেটের উপর শুয়ে যায়।

IMG-20230912-WA0495.jpg

IMG-20230912-WA0249.jpg

এই ফুলগুলো 2 ইঞ্চি লম্বা হয়। এবং কি এই ফুলগুলো দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। গোলাপ ফুলের পরে যে প্রাকৃতিক সফল আছে আমি সবগুলোই ফুল অনেক পছন্দ করি।

আশা করি আমার ফটোগ্রাফি এবং ফুলগুলো সম্পর্কে মন্তব্য গুলো আপনাদের কাছে অনেক ভালো লাগবে ধন্যবাদ ।

বিবরণ

মোবাইলস্যামসাং গ্যালাক্সি A32
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ক্যামেরা.মডেলA-64
ফটোগ্রাফার@shuvobd1

Snapchat-156340045.jpg

আমার পোষ্টটি দেখার জন্য ধন্যবাদ।

(সমাপ্তি)

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 11 months ago 

বাগান বিলাস ফুল আমার খুবই ভাল লাগে।আমার ও একটি বগান বিলাস ফুল গাছ আছে।আপনার বাগান বিলাসের ফটোগ্রাফি টি অনেক সুন্দর হয়েছে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 63376.09
ETH 2692.84
USDT 1.00
SBD 2.59