সিম ফুলের কয়েকটি অসাধারণ ফটোগ্রাফি।

in Beauty of Creativitylast year

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন, আশা করি সবাই ভালো আছেন, আমিও ভালো আছি আল্লাহর রহমতে।

আপনাদের সবাইকে আমার আরেকটা নতুন ফুলের ফটোগ্রাফি পোস্টটে স্বাগতম।

আজকে আমি আপনার জন্য খুব সুন্দর একটি ফুলের ফটোগ্রাফি নিয়ে এসেছি। আশাকরি ফুলের ফটোগ্রাফি আপনার কাছে ভালো লাগবে।

20221023_133758.jpg

আজকের আমি আপনার জন্য সীম ফুলের কিছু দারুন ফটোগ্রাফি নিয়ে এসেছি। আশা করি আপনারা সিনেমা অবশ্যই ছিলেন। যে ফসল শুধুমাত্র শীতে হয়।

শীতের ভিতরে এসেছি অনেকটাই জনপ্রিয়তা একটা সবজি। আসিমের ফুলগুলো দেখতে কিন্তু আরো সুন্দর হয়। সিম এর ভিতরে অনেক জাতের সিম রয়েছে।

কিছু যাতে সিম লম্বা এবং কিছু যাতে সেই অনেকটাই ছোট। সবচাইতে সুন্দর হল লম্বা সিন গুলো। লম্বা সিম গুলো ফুলগুলো দেখতে অনেক সাদা অনেক সুন্দর।

20221023_133754.jpg

20221023_133825.jpg

আর আমাদের দেশে সিনগুলো অনেকটাই ছোট ভাই আর তার ফুলগুলো কিন্তু বিভিন্ন কালারের হয়। আজকে আমি সাথে সাথে আমাদের দেশি সিমের ফুলের ফটোগ্রাফি নিয়ে এসেছি।

আশা করি ফুলগুলো আপনাদের পছন্দ হবে। আর এই ফুলের কালার গুলো অনেকটাই তাকিয়ে থাকার মত। আমার কাছে খুবই ভালো লাগলো আমাদের দেশে সিমের ফুলের কালার গুলো।

আশা করি আমার পোস্টটি আপনার কাছে অনেক ভালো লাগবে। আর আমার ফটোগ্রাফি কিছুতেই আপনাদের কাছে ভালো লাগে তাহলে অবশ্যই একটা মন্তব্য দিয়ে যাবেন।

20221023_133828.jpg

20221023_133806.jpg

বিবরণ

মোবাইলস্যামসাং গ্যালাক্সি A32
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ক্যামেরা.মডেলA-64
ফটোগ্রাফার@shuvobd1

Snapchat-156340045.jpg

আমার পোষ্টটি দেখার জন্য ধন্যবাদ।

(সমাপ্তি)

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

সাপোর্ট করার জন্য ধন্যবাদ।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

পাশে থাকার জন্য ধন্যবাদ।

 last year 

অনেক ধন্যবাদ সাপোর্ট করার জন্য।

 last year 

ওয়াও অসাধারন বিবরণ সহ খুব সুন্দর একটি সিম ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন । যা দেখতে সত্যিই অনেক বেশি সুন্দর দেখাচ্ছে ।এত সুন্দর সিম ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

কমেন্ট করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59695.98
ETH 2665.47
USDT 1.00
SBD 2.48