টগর ফুলের দুর্দান্ত কয়েকটি অসাধারণ ফটোগ্রাফিক শেয়ার করলাম।

in Beauty of Creativitylast year

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন, আশা করি ভাল আছেন, আমিও ভাল আছি আল্লাহর রহমতে।

আপনাদের সবাইকে আমার আরেকটা নতুন ফুলের ফটোগ্রাফি পোষ্টে স্বাগতম।

আজকে আমি আপনার জন্য টগর ফুলের কিছু দুর্দান্ত ফটোগ্রাফি নিয়ে এসেছি। যেগুলো দেখলে অবশ্যই আপনাকে অনেক পছন্দ করবেন। আশা করি আমার ফটোগ্রাফি আপনাদের কাছে অনেক ভালো লাগবে।

20230314_014914.jpg

টগর ফুল পাঁচটি পাতার একটি ফুল অনেক সুন্দর ফুলগুলো গোলাকার হয়ে থাকে। টগর ফুল সাদা তার জন্য আরও অনেক বেশি সুন্দর লাগে আর এই গাছটা অনেক ছোট গাছে থাকে।

বাই দুই ফুট উচ্চতা গাছের আর টগর ফুল গুলো অনেক ঘন ঘন একটি গাছের ভিতর থাকে। আশা করি আপনারা টাওয়ার ফুলের গাছ অবশ্যই দেখেছেন।

20230314_014941.jpg

টগর ফুলের গাছ গুলোর দেখতে কিন্তু অনেক সুন্দর ছোট ছোট পাতা। ছোট ছোট ফুল কলি দিয়ে সুন্দর করে গোল আকৃতির হয়ে থাকে গাছগুলো।

আমি বেশিরভাগ কাজ করে দেখলাম মসজিদ এর আসে পাশে পাব মসজিদের সামনে লাগানো হয়। আর কাজগুলো বেশিরভাগ নতুন বাড়ির সামনে।

20230314_014920.jpg
এবং যেকোন জায়গা ইন গাছগুলো লাগানো যেমন পুকুর ঘাটের সামনে। এই কাজগুলো যেকোনো জায়গায় থাকে অনেক সুন্দর লাগে গাছগুলো দেখতে।

সত্যি বলতে এই গাছের মূল্য অর্থভাগ্য ফুলের কাজ গুলো আমাদের বাড়িতে একটাও নেই। ভবিষ্যতে আমরা ঝুমকা দিব গাছ গুলো ফুলগুলো কিন্তু অনেক সুন্দর।
20230314_014900.jpg
তারপর আমরা ফুল গাছগুলো এনে আমাদের বাড়ির সামনে লাগাবো। গাছের ফুল গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে।

সাদা ফুলের কারণে ফুলগুলো দেখতে অনেক সুন্দর এবং সবার পছন্দের একটি ফুল। আশা করি আমার ফটোগ্রাফি এবং আমার পণ্যটা আপনাদের কাছে অনেক ভালো লাগবে।
20230314_014932.jpg
আমি যেকোনো ফুল বা মাইক্রো ফটোগ্রাফিতে কোন কিছুই করি এত বেশি বর্ণনা দিতে পারিনা। তার কারণ হলো আমি বেশিরভাগ কেঁচো ও তাদের সম্পর্কে ফুলের পোকা সম্পর্কে জানি না।

যদি জানতাম তাহলে অবশ্যই আপনাদের সাথে আরো কিছু বর্ণনা দেওয়ার জন্য চেষ্টা করতাম। অন্ততপক্ষে আমার জানামতে যেহেতু বণর্না আমি দেই আপনাদের কাছে অনেক ভালো লাগে।

20230314_014908.jpg

বিবরণ

মোবাইলস্যামসাং গ্যালাক্সি A32
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ক্যামেরা.মডেলA-64
ফটোগ্রাফার@shuvobd1

Snapchat-156340045.jpg

আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ আমার পোস্ট টি দেখার জন্য।

(সমাপ্তি)

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

সাপোর্ট করার জন্য ধন্যবাদ।

 last year 

আপনাকেও অনেক ধন্যবাদ সাপোর্ট করার জন্য।

 last year 

আপনার এই টগর ফুলের ফটোগ্রাফি দেখে আমি অনেক বেশি পরিমাণে মুগ্ধ হয়ে গিয়েছি অনেক সুন্দর দেখাচ্ছে এই ফুলটিকে

 last year 

আপনাকে অনেক ধন্যবাদ মন্তব্য দেওয়ার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

পাসে থাকার জন্য ধন্যবাদ।

 last year 

Your white colour togor flowers photography is very beautiful,.

 last year 

দারুণ একটা মন্তব্য দেওয়ার জন্য ধন্যবাদ।

 last year 

টগর ফুলের ফটোগ্রাফি দেখে খুবি ভালো লাগছে।

 last year 

চমৎকার একটা কমেন্ট করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.35
TRX 0.12
JST 0.040
BTC 70601.11
ETH 3576.21
USDT 1.00
SBD 4.78