সুন্দর একটা পাতা ফুলের ফটোগ্রাফি।

in Beauty of Creativitylast year

আসসালামু আলাইকুম বন্ধুরা সবাই কেমন আছেন, আশা করি সবাই ভাল আছেন, আমিও ভাল আছি আল্লাহর রহমতে।

আপনাদের সবাইকে আমার আরেকটা নতুন পাতার ফটোগ্রাফি পোষ্টে স্বাগতম।

আজকে আমি আপনাদের জন্য অনেক সুন্দর একটা লাল ফুল এর ফটোগ্রাফি নিয়ে এসেছি। আসলে সেই ফুলটার নাম আমি জানিনা তবে যদি আপনারা জেনে থাকেন অবশ্যই আমাকে জানাবেন।

20230314_014515.jpg

20230314_014523.jpg

এই ফুলটি লাল দেখতে কিন্তু অনেক সুন্দর এই ফুলটির গাছ কিন্তু অনেকটাই লম্বা। একটা ফুলের ভিতর অনেক পাতা থাকে, আর একটা থোমবার বিতরে তিন-চারটে ফুল ফুটে থাকে।

এই ফুল গাছের পাতাগুলো দেখতে কিন্তু অনেক বড় বড়। এই ফুল গাছগুলো কিন্তু অনেক লম্বা 4 থেকে 5 ফুট পর্যন্ত লম্বা। আশাকরি আপনারাও ফুল কাজগুলো অবশ্যই দেখেছেন।

20230314_014532.jpg

20230314_014545.jpg

আমি যখন আমার কাগজপত্র ঠিক করার জন্য বরফের দিকে যায়, তখন এ ফুল গাছগুলো বোর্ড অফিসের সামনে আমি দেখি।আমার কাছে ফুলপুরে দেখতে অনেক সুন্দর লাগে।

তারপর আমি কিছু ফটোগ্রাফি করলাম ফুলগুলোর। কিছু ফটোগ্রাফি করে তারপর ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি। আমার কাছে ফুলগুলো অনেক ভালো লেগেছে আশা করি আপনাদের কাছেও অনেক সুন্দর লাগবে।

20230314_014544.jpg

20230314_014647.jpg

বিবরণ

মোবাইলস্যামসাং গ্যালাক্সি A32
ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ক্যামেরা.মডেলA-64
ফটোগ্রাফার@shuvobd1

Snapchat-156340045.jpg

</div
আমার পোস্ট দেখার জন্য আপনাদের সবাইকে অনেক ধন্যবাদ।

(সমাপ্তি)

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 last year 

অনেক ধন্যবাদ সাপোর্ট করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

অনেক ধন্যবাদ পাশে থাকার জন্য।

 last year 

ধন্যবাদ সাপোর্ট করার জন্য।

 last year 

অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করলেন। অনেক ভালো লাগলো।

 last year 

কমেন্ট করার জন্য ধন্যবাদ।

 last year 

অনেক সুন্দর বিবরণের সঙ্গে একটি খুব সুন্দর পাতা ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন । যা দেখতে অসম্ভব সুন্দর দেখাচ্ছে।

 last year 

মন্তব্য দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 58729.26
ETH 2640.67
USDT 1.00
SBD 2.47