আমার প্রথম এবং পরিচিতি পোস্ট এই কমিউনিটির জন্যে @sadiyaprity

in Beauty of Creativitylast year

আমি আমার সম্পর্কে বলার আগে আমি আপনাকে স্টিমিটে আসার গল্প বলতে চাই। বেশ কয়েকদিন আগেও আমি সামাজিক প্ল্যাটফর্মে আমার দীর্ঘ সময় নষ্ট করেছি। ফেসবুক, ইন্সটাগ্রাম,ইউটিউবের মত। আমি প্রথমে ইউটিউবে একটি ভিডিওর মাধ্যমে স্টিমিট সম্পর্কে ধারণা পেয়েছি। আমি ভিডিওটি দেখেছি এবং এই সময় বিষয়টি আমার মনে একটি ইন্টারেস্ট তৈরি করেছে। আমি Google থেকে steemit সম্পর্কে একটি ভাল তথ্য পেয়েছি। আজ এটি steemit এর উপর আমার প্রথম পোস্ট। প্রথমবারের মত, আমার অভিজ্ঞতা খুবই কম কিন্তু আমি আশা করি আপনি আমার পোস্টটি পছন্দ করবেন এবং আমাকে সাহায্য করবেন।
WhatsApp Image 2023-03-15 at 3.32.51 AM.jpeg
সত্যিকারের আমি:

আমি একজন মেয়ে। আমার নাম সাদিয়া আফরিন প্রীতি। আমার বয়স মাত্র ২১ বছর। সবাই আমাকে আফরিন/ প্রীতি বলে ডাকে। আমার জন্ম নারায়ণগঞ্জে এবং আমি থাকি। যারা আমাকে ভালোবাসে তারা আমাকে ভালো মানুষ বলে। যারা আমাকে ভালোবাসে না তারা আমাকে ভালো মানুষ বলে না। আমি সবার সাথে ভালো ব্যবহার করার চেষ্টা করি। পৃথিবীতে কোন মানুষই সমান নয়। সবাই সবার মতন, সবারই নিজের পরিচয় রয়েছে। আমার জীবন খুব ছোট। এই ছোট জীবনে অনেক কিছু দেখেছি। আমি দেখেছি যে দিনগুলি খুব ভাল এবং সুন্দর ছিল। আবার এমন দিন দেখেছি যেগুলো ছিল খুবই কষ্টের ও বেদনাদায়ক। আবার ভাল এবং খারাপ উভয়ই এমন দিন ছিল। আমি অনেক স্বপ্ন দেখতে ভালোবাসি। বারবার স্বপ্ন দেখি এবং তাই পূরণের চেষ্টা করি। সেই স্বপ্নগুলো আবার পূরণ করতে গিয়ে আমি ভেঙে পড়ি। এই জীবন থেকে অনেক কিছু জেনেছি, পেয়েছি,দেখেছি । কখনো ভালো কিছু হয়েছি আবার কখনো খারাপ কিছু। কিন্তু আমি আমার জীবন থেকে বিরক্ত হইনি। আমি আমার খুব প্রিয় এবং আমি নিজেকে এবং আমার জীবনকে খুব ভালোবাসি।
WhatsApp Image 2023-03-15 at 3.32.52 AM.jpeg

আমার শৈশব এবং শিক্ষা:

আমার জন্মস্থান নারায়ণগঞ্জ, আমরা ছোটবেলা কেটেছে নারায়ণগঞ্জে এবং বর্তমানে আমি এখানেই থাকি।
আমার ভালোবাসার একটি স্থান নারায়ণগঞ্জ।
আমার প্রথম স্কুল ছিল নারায়ণগঞ্জ প্রিপারেটরি স্কুল। তারপর আমি হাইস্কুল ছিল নারায়ণগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় । আমি এই স্কুল থেকে আমার এসএসসি শেষ করেছি। এবং আমি আমার এইচএসসি নারায়ণগঞ্জ সরকারি মহিলা কলেজ থেকে শেষ করেছি। বর্তমানে আমি ইস্ট ওয়েস্ট ইউনিভার্সিটিতে পড়াশোনা করছি বি.এ ইংরেজিতে।
তাছাড়া, এখন আমি একটি কোম্পানিতে, একজন ইন্টার্নশিপ কর্মী হিসাবে ইয়ুথ এডভারটিসিমেন্টস ইনস্টিটিউটে কাজ করছি। এখানে আমি ইভেন্ট এবং প্রজেক্ট ম্যানেজমেন্ট বিভাগে কাজ করছি এবং এই ইনস্টিটিউটের ক্যাম্পাস অ্যাম্বাসেডরও। আমার বিশ্ববিদ্যালয়ে আমি EWU এগ্রো ইন্ডাস্ট্রিয়ালাইজেশন ক্লাবের সাধারণ সদস্য, যেখানে আমি একজন সংগঠক হিসেবে কাজ করি এবং এনভায়রনমেন্টাল অ্যান্ড সোশ্যাল ক্লাব (EWUESC) একজন স্বেচ্ছাসেবক এবং অ্যাঙ্করিং হিসেবে কাজ করি। কিন্তু আমি কিন্ডারগার্টেন স্কুলের একজন শিক্ষক ছিলাম। আমি গত এক বছর ধরে সেখানে কাজ করেছিলাম। সময়ের কারণে তা ছেড়ে দিতে হয়েছে। এইসব হচ্ছে আমার সাধারণ অভিজ্ঞতা, এ বাদে আমার কোন অভিজ্ঞতা নেই, তাই আমার ক্রিপ্টো সম্পর্কে কোন অভিজ্ঞতা নেই।

পরিবার:

আগে আমার পরিবারের পরিচয় দেই। আমার বাবা একজন চাকরিজীবী এবং আমার আম্মু হচ্ছে গৃহিণী। আমরা ২ বোন ১ ভাই। আমার একটি বড় বোন আছে, তারপর আমার ভাই এবং অবশেষে আমি। পরিবারের ছোট তাই, সবার কাছ থেকে অনেক আদর পাই।
ছোটবেলা থেকে ডাক্তার হওয়ার ইচ্ছে ছিল কিন্তু পরবর্তীতে যে, সেটি শিক্ষক হওয়া স্বপ্ন পূর্ণ হল কারণ আমার মা- বাবা বলে যে, "শিক্ষকরা হলো শিক্ষার আলো"।

এখন নিজের সম্পর্কে আলোচনা করা যাক:

আমার নিজের সম্পর্কে বলার মতো তেমন কিছু নেই। আমি খুবই সাধারন একটি মানুষ। আমার গায়ের রং হলুদ সাদা বর্ণের , উচ্চতা পাঁচ ফুট তিন ইঞ্চি, এবং জীবনের প্রতি আছে আমার অগাধ ভরস।
অন্যদিকে, আমার কিছু বই পড়ার অভ্যাস এবং বিষয়বস্তু লেখা এবং নোট তৈরি করার অভ্যাস আছে। আমি গল্পের বই পড়তে পছন্দ করি। আমার কোন স্থায়ী শখ নেই, সেটা পরিবর্তিত হয় কারণ আমি অনেক কিছু করতে ভালোবাসি। সম্প্রতি, আমি পেইন্টিং এবং স্কেচিং করতে পছন্দ করি। তবে তার আগে, আমি রান্না করতে এবং বেক করতে পছন্দ করতাম। আমি অনেক মুভি দেখি এবং অনেক গান শুনি। আমি নতুন জায়গায় ঘুরতে পছন্দ করি। ভ্রমণ আমার একটি শখ। আমি ঘুরতে অনেক ভালোবাসি। সব জায়গায় এখনো যাওয়া হয়নি কিন্তু এই শখটা একসময় পূরণ করব। অনেক জায়গায় ঘুরবো। নিজেকে নিয়ে ভাববো এবং নিজের জীবনকে সুন্দরভাবে করে তুলবো।

আমার লক্ষ্য ও উদ্দেশ্য :

সত্যি কথা বলতে কি, এখন পর্যন্ত আমার জীবনের কোন উদ্দেশ্য ছিল না। কারণ এই পর্যন্ত আমি আবেগ দিয়ে সব কিছু ভাবতাম,মনের দিক দিয়ে ভাবতাম না। তাই আমার জীবনের কোন উদ্দেশ্য ছিল না। কিন্তু এখন আমি বাস্তবতা দিয়ে চিন্তা করি, বাস্তবতা খুব কঠিন। তাই এখন আমি আমার লক্ষ্য নির্ধারণ করেছি। আমি অনেক টাকার মালিক হতে চাই। আমার অনেক স্বপ্ন আছে যেগুলো আমি পূরণ করতে চাই। তাই আমি এখন একজন ফ্রিল্যান্সার হওয়ার চেষ্টা করছি। আমি এই প্ল্যাটফর্ম থেকে অনেক কিছু শিখেছি এবং এখনও অনেক কিছু শেখার আছে এবং আমি তা সব শিখতে চাই। সবাই আমার জন্য দোয়া করবেন। যাতে আমি জীবনে কিছু হতে পেরে, আমার মা-বাবাকে জানি গর্ববোধ করাতে পারি।

এখানে আমার এচিভমেন্ট 1 এর ভেরিভাইড লিঙ্ক দেয়া হলো, আপনি চাইলে ঘুরে আসতে পারেন…
https://steemit.com/hive-172186/@sadiyaprity/achievement-1-my-1st-post-sadiyaprity

Sort:  
 last year 

Hi, @sadiyaprity

Follow these steps to get yourself verified in the community.

  • Subscribe to the community
  • Cast your witness vote for bangla.witness guidelines
  • Create a detailed introduction post in the community about yourself.

Make sure you add a verification picture in your introduction post

What is Verification Picture:

Take a selfie while holding a page written Beauty of Creativity with the date and your Steemit username

for more information join us on Discord

It's an automated message, If you already created an introduction post then you can ignore it. Thank You

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67443.33
ETH 3253.95
USDT 1.00
SBD 2.66