ফুল, ফল এবং সবজির কিছু ফটোগ্রাফি

in Beauty of Creativity4 months ago

নমস্কার,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো । আমিও ভালো আছি।

বন্ধুরা, আজকের ব্লগে তোমাদের সাথে একটি ফটোগ্রাফি মূলক পোস্ট শেয়ার করব। আমি এখানে ফুল, ফল ও সবজি কিছু ফটোগ্রাফি শেয়ার করব। এখানে দুই প্রকার ফুল রয়েছে যার মধ্যে একটি হলো পাথরকুচি ফুল এবং আরেকটি হলো গোলাপ ফুল। তাছাড়া এখানে যে ফলের ফটোগ্রাফিটি শেয়ার করব সেটি হলো সবেদা ফল। আর যে সবজিটির ফটোগ্রাফি শেয়ার করব সেটি হলো বেগুন। আমি ফটোগ্রাফি করতে অনেক ভালোবাসি তোমরা সেটা সবাই জানো। কোথাও গিয়ে ফটোগ্রাফি করার সুযোগ হলে সেখান থেকে অবশ্যই আমি ফটোগ্রাফি করে রাখি। বেশ কিছুদিন আগে আমার এক বন্ধুর বাড়িতে গেছিলাম আমি। আমার বন্ধুর বাড়ির ছাদে আমাদের বাড়ির ছাদের মত বিভিন্ন ধরনের ফুল, ফল এবং সবজির গাছ লাগিয়েছিল। ছাদের উপর এরকম গাছ লাগানো দেখলে আমার বেশ ভালই লাগে। যাইহোক, বন্ধুর বাড়ি যেদিন গেছিলাম, সেদিন তাদের বাড়ির ছাদে উঠে এইসব দেখে আমার খুব ভালো লেগেছিল এবং সেইখান থেকে কিছু কিছু ফটোগ্রাফি করে রেখেছিলাম।তার মধ্যে থেকে কিছু তোমরা এই ব্লগে দেখতে পাবে। এখানে প্রথম ফটোগ্রাফিতে গোলাপ ফুল, দ্বিতীয় ফটোগ্রাফিতে পাথরকুচি গাছের ফুল, তৃতীয় ফটোগ্রাফিতে সবেদা ফল এবং চতুর্থ ফটোগ্রাফিতে সবজির ফটোগ্রাফি রয়েছে।

InShot_20240316_201921034.jpg
গোলাপ ফুলের ফটোগ্রাফি।

InShot_20240316_201955906.jpg
পাথরকুচি ফুলের ফটোগ্রাফি।

InShot_20240316_201809969.jpg
সবেদা ফলের ফটোগ্রাফি।

InShot_20240316_201748339.jpg
বেগুনের ফটোগ্রাফি।


ক্যামেরা: স্যামসাং
মডেল: SM-M317F
ফটোগ্রাফার: @ronggin
স্থান: বারাসাত, নর্থ চব্বিশ পরগনা, ওয়েস্ট বেঙ্গল।





বন্ধুরা, আজকে শেয়ার করা ফটোগ্রাফি গুলো তোমাদের কেমন লাগলো টা কমেন্ট করে জানিও। সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 months ago 

Roses always look so beautiful and this picture of yours is absolutely perfect.

 4 months ago 

Thanks for your comment brother.

Posted using SteemPro Mobile

 4 months ago 

You are welcome, friend.

 4 months ago 

আপনার ফুল ফল এবং সবজির ফটোগ্রাফি দেখে অনেক ভালো লাগলো। ভিন্ন ভিন্ন রকম ফটোগ্রাফি করাই ধন্যবাদ আপনাকে।

 4 months ago 

ধন্যবাদ ভাই, ফটোগ্রাফি গুলোর প্রসংশা করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67164.91
ETH 3518.77
USDT 1.00
SBD 2.71