জন আহারে খেতে যাওয়া ● ● [Beauty of creativity]

in Beauty of Creativity5 days ago

নমস্কার সবাইকে,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো। আমিও ভালো আছি।

বন্ধুরা, আজকের নতুন একটি ব্লগে তোমাদের সবাইকে স্বাগতম। আজকের ব্লগে লাইফ স্টাইল রিলেটেড একটি পোস্ট তোমাদের সাথে শেয়ার করবো। আসলে বেশ কিছুদিন আগে আমি শিয়ালদহ এর "জন আহারে" খেতে গেছিলাম। তাই নিয়ে কিছু কথা এখানে শেয়ার করবো। কলকাতায় গিয়ে ভালো খাবারের দোকান অনেক পাওয়া যায় তবে সমস্যা হলো সব জায়গায় দাম অনেকটা বেশি নিয়ে থাকে। কম দামে কলকাতার মতো জায়গায় গিয়ে খাওয়া বেশ সমস্যার একটা ব্যাপার। তারপর সেখানের পরিবেশেও দেখতে হয়। তাছাড়া খারাপ পরিবেশে আবার খাবার দাবার খাওয়া যায় না সে ক্ষেত্রে পেটের সমস্যা হতে পারে। তাই ভালো একটা জায়গা খোঁজা জরুরী হয়ে পড়ে। যাইহোক, শিয়ালদহ একবার গিয়ে বেশ খিদে পেয়ে যায় আমার। সেদিন আমার সাথে আমার বন্ধুরাও ছিল। তারপর তারা আমাকে এই শিয়ালদহ স্টেশনে থাকা জন আহারের সন্ধান দেয়।

InShot_20240904_230832698.jpg

InShot_20240904_230907232.jpg

InShot_20240904_230950905.jpg

এখানে অনেক কম দামে ভালো খাবার পাওয়া যায়, এমনটা তারা আমায় বলেছিল। যাইহোক, বন্ধুদের নিয়ে আমি সেই জন আহারে যাই। সেখানে গিয়ে দেখি সবকিছুর দাম বেশ স্বাভাবিকই। কোন কিছুর দাম অতিরিক্ত আমার কাছে মনে হয়নি। সেখানে সুন্দর করে বসে খাওয়ারও ব্যবস্থা ছিল। সেখানে গিয়ে দেখলাম অনেক ধরনের খাবার রয়েছে। বেশ নতুন নতুন খাবারের সাথেও পরিচয় হয়েছিল সেখানে গিয়ে। তারপর আমরা বন্ধুরা মিলে একটা টেবিলে বসে পড়ি এবং আমাদের জন্য খাবার অর্ডার করে। আর খাবারগুলোর টেস্টও বেশ ভালো ছিল। তাছাড়া বেশ হাইজিন মেইনটেইন করে খাবার গুলো দেওয়া হয়েছিল। আর এই "জন আহারের" ভেতরের পরিবেশটাও দারুন ছিল। সেদিন এখানে লোকজনের ভিড়ও বেশ দেখেছিলাম। আসলে ভালো জায়গায় লোকজনের ভিড় একটু বেশি হয়ে থাকে। যাইহোক, ওই জায়গা থেকে খাওয়া-দাওয়া শেষ করে আমরা যে কাজের উদ্দেশ্যে গেছিলাম সেই দিকে রওনা করি।

InShot_20240904_230850094.jpg

InShot_20240904_230730931.jpg


পোস্ট বিবরণ

শ্রেণীলাইফ স্টাইল
ডিভাইসSamsung Galaxy M31s
photographer@ronggin
locationশিয়ালদহ , ওয়েস্ট বেঙ্গল।
বন্ধুরা, আজকের এই ব্লগ টি তোমাদের কেমন লাগলো তা কমেন্ট এর মাধ্যমে জানিও । সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে






আমার পরিচয়

IMG_20220728_164437.jpg

আমি সুবীর বিশ্বাস( রঙিন)। কলকাতার বারাসাতে আমি বসবাস করি। আমি স্টেট ইউনিভার্সিটি থেকে আমার গ্রাজুয়েশন কমপ্লিট করেছি, ইন্ডাস্ট্রিয়াল ফিস এন্ড ফিসারিস সাবজেক্ট নিয়ে। বর্তমানে আমি রবীন্দ্রভারতী বিশ্ববিদ্যালয়ে অধ্যানরত আছি। আমি ব্যক্তিগতভাবে একটু শান্ত স্বভাবের । চুপচাপ থাকতেই বেশি ভালোবাসি আমি। নতুন নতুন জিনিস শিখতে আমার খুব ভালো লাগে। মাঝে মাঝে আর্ট করা, ফটোগ্রাফি করা, রেসিপি করা , গল্প লেখা আমার বেশ ভালো লাগে। আমি স্টিমিটকে অনেক ভালোবাসি এবং সব সময় স্টিমিটে কাজ করতে চাই।

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

🌷🌷 সমাপ্ত 🌷🌷

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54554.44
ETH 2294.74
USDT 1.00
SBD 2.31