সূর্যমুখী ও গোলাপ ফুলের কিছু ফটোগ্রাফি।

in Beauty of Creativity5 months ago

নমস্কার,

তোমরা সবাই কেমন আছো? আশা করি, সবাই অনেক অনেক ভাল আছো । আমিও ভালো আছি।

বন্ধুরা, তোমরা সবাই জানো যে ফটোগ্রাফি করতে আমি অনেক বেশি ভালোবাসি। বিভিন্ন জায়গায় গিয়ে বিভিন্ন রকমের ফটোগ্রাফি করা হয় আমার। এই ফটোগ্রাফি করার মধ্যে এখন অনেক আনন্দ খুঁজে পাই। এইজন্য এত বেশি ফটোগ্রাফি করা হয়। আজকে তোমাদের সাথে আমি দুটি ফুলের চারটি ফটোগ্রাফি শেয়ার করব। প্রথমে আমি শেয়ার করব সূর্যমুখী ফুলের ফটোগ্রাফি। সূর্যমুখী ফুলের তিনটি ফটোগ্রাফি এখানে আমি শেয়ার করেছি। এই সূর্যমুখী ফুল গুলো দেখতে অনেক সুন্দর হয়। বেশ বড় সাইজের হয় এই ফুলগুলো। হলুদ রংয়ের এই ফুল গুলো দেখতে জাস্ট দারুন লাগে। সূর্যের দিকে মুখ করে থাকে এই ফুলগুলো। এই সূর্যমুখী ফুলের বীজ দিয়ে সূর্যমুখী তেল তৈরি করা হয়। যাইহোক, এবার গোলাপ ফুলের কথায় আসি। সবশেষে, যে ফটোগ্রাফি টি শেয়ার করেছি এটি হলো গোলাপ ফুলের ফটোগ্রাফি। এই গোলাপ ফুলকে ফুলের রানী বলা হয়। গোলাপ ফুল সবাই অনেক বেশি ভালোবাসে। গোলাপ ফুলের ঘ্রাণ সবাইকে মুগ্ধ করে দেয়। যাইহোক, এইসব ফটোগ্রাফি গুলো আমি আমার এক বন্ধুর বাড়ির ছাদের উপর থেকে তুলেছিলাম।

InShot_20240326_130330945.jpg

InShot_20240326_130244048.jpg

InShot_20240326_130437214.jpg

InShot_20240326_125949299.jpg


ক্যামেরা: স্যামসাং
মডেল: SM-M317F
ফটোগ্রাফার: @ronggin
স্থান: বারাসাত, নর্থ চব্বিশ পরগনা, ওয়েস্ট বেঙ্গল।





বন্ধুরা, আজকে শেয়ার করা এই সূর্যমুখী ও গোলাপ ফুলের ফটোগ্রাফি গুলো তোমাদের কেমন লাগলো টা কমেন্ট করে জানিও। সবাই ভালো থাকো, সুস্থ থাকো , সুন্দর থাকো ,হাসিখুশি থাকো , নিজের পরিবার নিয়ে সুখে শান্তিতে থাকো , সবার জন্য এই শুভকামনা রইল।

ধন্যবাদ সবাইকে

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 5 months ago 

I liked the photography of sunflowers and roses. Roses are called the queen of flowers and it is very nice to see the popularity of sunflowers.

Posted using SteemPro Mobile

 5 months ago 

Thanks for your comment brother.

 5 months ago 

বাহ আপনি সূর্যমুখী ফুলের দারুন ফটোগ্রাফি করেছেন। সূর্যমুখী ফুল দেখতে খুবই সুন্দর ভালো লাগলো ফটোগ্রাফি।

 5 months ago 

শেয়ার করা সূর্যমুখী ফুলের ফটোগ্রাফির প্রশংসা করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 64187.99
ETH 2761.62
USDT 1.00
SBD 2.73