নাম না জানা ফুলের ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity29 days ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে অনেক সুন্দর একটি নাম না জানা ফটোগ্রাফি শেয়ার করতে চলেছি। এর আগেও আমি আপনাদের মাঝে অনেক বিভিন্ন ধরনের ফুলের ফটোগ্রাফি শেয়ার করি । যাতে আপনারা আমাকে অনেক বেশি উৎসাহ দিয়েছেন । ফটোগ্রাফি করতে আমার কাছে বিষয় নিয়ে ভালো লাগে । ফটোগ্রাফি করতে আমি ভীষণ পছন্দ করি। আর তাইতো নিজের শখের বসে মাঝেমধ্যেই কিছু ফটোগ্রাফি করি। আমার কাছে নাম না জানা ফুল গুলো দেখতে ভীষণ ভালো লাগে। কিছুদিন আগে আপনাদের মাঝে নাম না জানা একটি ভীষণ ছোট সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন। যাতে আপনারা অনেক বেশি সুন্দর সুন্দর মন্তব্য করেছেন। আর এত সুন্দর মন্তব্য দেখে আমি আজকে আবারও নাম না জানা ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি। এই ফুলের কালার সাদা হাওয়ায় দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে। তবে এই ফুলগুলো দেখতে কিছুটা পাতার মত হওয়ায় আমার কাছে ভীষণ ভালো লাগে। আমি আশা করব আজকে ফটোগ্রাফি আপনাদের কাছে অনেক ভালো লাগবে। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন ধন্যবাদ।

1000005921.jpg

1000005923.jpg

1000005919.jpg

1000005918.jpg

1000005922.jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 29 days ago 

The plant photography results are quite good.

 29 days ago 

এই ফুলের নাম আমি মুসেন্ডা ফুল নামে জানি আপু। আপনার শেয়ার করা ফুলের ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে।

 28 days ago 

This flower looks very nice my friend I love looking at your photography

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.030
BTC 59758.56
ETH 2523.42
USDT 1.00
SBD 2.47