সাই প্রাস লতা ফুল ফটোগ্রাফি | 10% beautycreativity

in Beauty of Creativity2 months ago

সবাই কেমন আছেন। আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও খুব ভালো আছি। প্রতিদিনের মতো আজকেও আপনাদের সামনে এসে হাজির হলাম। আজকের সম্পূর্ণ খুবই সুন্দর একটি বিষয় নিয়ে এসেছি। আজকে আমি অনেক সুন্দর কিছু ফটোগ্রাফি নিয়ে আপনাদের সামনে হাজির হলাম। ফটোগ্রাফি করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। এখন যেকোনো নতুন কিছু দেখলে ফটোগ্রাফি করতে ভীষণ ভালো লাগে। এজন্য আজকে ফটোগ্রাফি গুলো আপনাদের সামনে শেয়ার করলাম। আশা করি আজকের ফটোগ্রাফি আপনাদের ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে খুব সুন্দর একটি ফুলের ফটোগ্রাফি শেয়ার করতে চলেছি। আজকে আমি যে ফুলের ফটোগ্রাফিটি শেয়ার করতে চলেছি এটা আপনাদের খুবই পরিচিত একটি ফুল। সাই প্রাস লতা ফুল ফটোগ্রাফি শেয়ার করব আপনাদের মাঝে। এই ফুলটি আমার কাছে ভীষণ ভালো লাগে তবে এই ফুলটি গাছগুলো লাগানো হয় দেখতে ভীষণ সুন্দর দেখায়। এই ফুলগুলোর পাতাগুলো খুবই চিকন চিকন হয়। আমি এর ফুলগুলো আগে তেমন কখনো দেখিনি। তবে এই প্লাটফর্মে কাজ করার ক্ষেত্রে আমি বিভিন্ন জায়গায় যখন ঘুরতে যায় তখন বিভিন্ন ফুলের ফটোগ্রাফি করি। আর তা থেকে জানতে পারলাম যে এই ফুলটির নাম হল সাই প্রাস লতা ফুল। দেখতে আমার কাছে ভীষণ সুন্দর লেগেছিল। এই ফুলটি বেশ কয়েকটি কালারের হয়ে থাকে। সাদা লাল ও হালকা গোলাপি ইত্যাদি কালারের হয়ে থাকে। কিছুদিন আগে যখন আমরা ঘুরতে গিয়েছিলাম আমাদের এক আত্মীয়ের বাড়িতে। তখন আমরা তাদের বাড়ি থেকে কিছু লতা নিয়ে আসছিলাম নিজেদের বাগানে লাগানোর জন্য। আর গাছটি যখন লাগিয়েছিলাম কিছুদিন পরেই গাছটির মধ্যে বেশ কয়েকটি ফুল ধরেছে। তা দেখে আমি কিছু ফটোগ্রাফি করে নিয়েছি‌। আর তাই আজকে আপনাদের মাঝে শেয়ার করছি ।আশা করব আজকের এই ফটোগ্রাফি আপনাদের কাছে ভালো লাগবে।

1000007679.jpg

1000007675.jpg

1000007676.jpg

1000007677.jpg

1000007680.jpg

1000007678.jpg

লোকেশন

device : Redme note 9

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPmPayXPfM22kXaj3xKw37oQ9tua3JfrnuMRWWqGHfhuyA1UYheY5qjiFbP3BW...uocepuhthjpwhGDzN6BQpNuyvctwmWpcG7n5KM7iFfRvZgwhvLH9LuW5XCyNFxmfsRpYTSN33VAtN6QVQZR5uDiSFQSjbTos9CGPrXoJtVDUShzqEVyhxRQYCN.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

আপনার ফটোগ্রাফি দেখার কারণে ভালো লেগেছে ভীষণ। এরকম ফটোগ্রাফি গুলো দেখলে চোখ ফেরাতে ইচ্ছা করে না।

 2 months ago 

You have beautifully photographed Sai Pras Lata flowers which look very beautiful and mesmerizing.

 2 months ago 

আপনার শেয়ার করা ফুলের ফটোগ্রাফি গুলো দেখে খুব ভালো লেগেছে আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61757.03
ETH 2490.84
USDT 1.00
SBD 2.64