এটি আমার প্রথম পোষ্ট:আমার পরিচিতি@papiahaider

in Beauty of Creativitylast year

সবাইকে শুভেচ্ছা. আসসালামু আলাইকুম. সবার মঙ্গল কামনা করছি .আল্লাহর রহমতে আমিও ভাল আছি. আজ আমি আমার পরিচয় জানাবো .আমি পাপিয়া. স্টিমিটে আমার ব্যবহারকারীর নাম পাপিয়া হায়দার. আমার জন্ম 20 সেপ্টেম্বর 1996. আমার বর্তমান বয়স 26 বছর .আমার জন্ম ফরিদপুর জেলার সদরপুর উপজেলায় . বর্তমানে ঢাকা জেলার দোহার থানায় অবস্থান করছি.
20230508_021114.jpg

আমার শিক্ষা জীবন

2007 সালে আমি 23 নং হাট নারিকেল বাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে ফাইনাল পাশ করি এবং 2008 সালে আমি বাবুরচর উচ্চ বিদ্যালয় ষষ্ঠতম শ্রেণীতে যোগদান করি .আমি বাবুরচর উচ্চ বিদ্যালয় থেকে 2012 সালে এসএসসি পাস করি এবং পাশ করার পর ঢাকা শিক্ষা বোর্ডের অধীনে সদরপুর সরকারি কলেজে ভর্তি হই. 2014 সালে এইচএসসি পাস করার পর ঢাকায় ইডেন মহিলা কলেজে অনার্স প্রথম বর্ষে ভর্তি এবং 2020 সালে অনার্স কমপ্লিট করি. একই কলেজ থেকে 2023 সালে আমি মাস্টার্স সম্পূর্ণ করি।

20230316_072205.jpg

আমার শখ

আমি প্রকৃতিকে ভালোবাসি তাই বাগান করা আমাকে খুশি করে .আমার বাড়ির আঙিনায় ছোট্ট একটি বাগান রয়েছে আর এখানে রয়েছে বিভিন্ন ধরনের ফুল যেমন- গোলাপ, গাধা, ডালিয়া ,রজনীগন্ধা ইত্যাদি ধরণের ফুল .বাগান করা ছাড়াও আমার আরও গুরুত্বপূর্ণ শখ হলো বই পড়া এবং ভ্রমণ করা.আমি সাধারণত শরৎচন্দ্র চট্টোপাধ্যায় এবং হুমায়ূন আহমেদের গল্পের বই পড়তে পছন্দ করি .এছাড়াও আমি বিভিন্ন জায়গায় ঘুরতে পছন্দ করে থাকি

20221117_073314.jpg

আমার পরিবার

আমার পরিবারে আমার মা আমরা পাচ বোন এবং আমার ছোট ভাই নিয়ে গঠিত .আমার বাবা 2014 সালে মারা যান .আমার মায়ের নাম নার্গিস বেগম. তিনি একজন গৃহিনী .তিনি খুব মজার মানুষ. আমার মা খুব ভালো রান্না করতে পারে. আমি মূলত আমার মায়ের কাছ থেকে বিভিন্ন ধরনের মজাদার রান্না শিখেছি .আমার বোনদের ভিতরে চারবোনের বিবাহ হয়েছে ছোট একবোন মাদ্রাসায় লেখাপড়া করতেছে এবং ছোট ভাই ক্লাস সেভেনে পড়তেছে .আমি মুলত পরিবারের তৃতীয় সন্তান
অপরপক্ষে বৈবাহিক সূত্রে আমি যাদের সাথে যুক্ত হয়েছি তারা হচ্ছেন আমার শাশুড়ি মা এবং আমার হাজব্যান্ড .আমার শাশুড়ি একজন খুব ভালো মনের মানুষ এবং তিনি সবাইকে খাওয়াতে এবং সহযোগিতা করতে খুব পছন্দ করে থাকেন.

অপরদিকে আমার হাজব্যান্ড একজন আমার জীবনের গুরুত্বপূর্ণ ব্যক্তি. তিনি থাকাতে আমার জীবনটা সহজে উপভোগ করতে পারতেছি .তিনি খুব পরিশ্রমী একজন ব্যক্তি .তিনি আমার সকল কাজের ক্ষেত্রে সহযোগিতা করে থাকে এবং সাপোর্ট দিয়ে থাকেন. কিভাবে কোনটা করতে হবে কোনটা করলে ভালো হবে কোনটা করলে ভালো হবে না প্রত্যেকটি বিষয়ে সাপোর্ট দিয়ে থাকে. আমি আমার জীবনে এরকম একজন মানুষ পেয়ে খুবই আনন্দিত এবং আল্লাহর কাছে খুবই কৃতজ্ঞ. তাকে যাকে আমি সব সময় ভালো রাখতে পারি সেই কামনা করি.
received_739009047073398.jpeg

বর্তমানে পড়াশোনার পাশাপাশি কিছু করার চেষ্টা করছি. আজকাল অনলাইনে কিছু করার সবচেয়ে সহজ উপায় এবং এই মাধ্যমটি খুঁজতে গিয়ে আমি সাধারণত ইউটিউব এর সাহায্য নিয়ে থাকি .একদিন আমি ইউটিউবে সোশ্যাল মিডিয়াতে স্টিমেট সম্পর্কে জানতে পারি এবং এটি সম্পর্কে আরো ভিডিও তথ্য সংগ্রহ করার চেষ্টা করে থাকি. পরবর্তীতে আমি একটি স্টিমিট এর অ্যাকাউন্ট তৈরি করি আমি মনে করি এটি একটি ভালো সম্প্রদায় এবং আমি সততার সাথে কাজ করবে পারব.
আমি এই প্লাটফর্মে আমার সাফল্য অর্জন করতে চাই. পরিশেষে আমি একটি কথা বলতে চাই আমি স্টিমিটের সবাইকে ভালোবাসি এবং তাদের সাফল্য কামনা করি.

একটি কথা না বললেই নয় আমি এর আগে স্টিমিটে একটি পোস্ট করেছি সেটি ভেরিফাইড হয়েছে ,নিচে এর লিংক দেয়া হল-

https://steemit.com/hive-172186/@papiahaider/achievement-1-my-first-post-papiahaider

সবাইকে ধন্যবাদ

Sort:  
 last year 

Hi, @papiahaider

Follow these steps to get yourself verified in the community.

  • Subscribe to the community
  • Cast your witness vote for bangla.witness guidelines
  • Create a detailed introduction post in the community about yourself.

Make sure you add a verification picture in your introduction post

What is Verification Picture:

Take a selfie while holding a page written Beauty of Creativity with the date and your Steemit username

for more information join us on Discord

It's an automated message, If you already created an introduction post then you can ignore it. Thank You

 last year 

সুন্দর হয়েছে আপনার পোষ্টটি। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59880.83
ETH 2301.55
USDT 1.00
SBD 2.50