ফটোগ্রাফি : বার্নইয়ার্ড ঘাস এবং ধান গাছের ফটোগ্রাফি

in Beauty of Creativity6 months ago

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আজকে আমি আপনাদের মাঝে নিয়ে আসলাম বার্নইয়ার্ড ঘাস এবং ধান গাছের ফটোগ্রাফি। দাম হল মানুষ এবং কিছু প্রাণীর প্রধান খাদ্য। আমরা মানুষের ধানের ভিতরে যাকে বলি চাল সেটা আমাদের মানুষের একটি প্রধান খাদ্য। আমাদের পৃথিবীতে অনেক দেশে চাষ করা হয়। আমাদের দেশে অনেক বেশি চাষ করা হয়। আমার জানামতে ধান বছরে দুবার করা যায়। এখন জমিতে ধান গাছ অনেক বড় বড় হয়ে গেছে। গাছের ভিতর থেকে ধান বেরিয়ে এসেছে। আর বেশ কিছুদিন পরে ধান কাটার সময় হয়ে যাবে। আরেকটা হলো বার্নইয়ার্ড ঘাস এটি বেশিরভাগ ধান গাছের মধ্যে থেকে কয়েকটি বেরিয়ে থাকে। কারণ আমি যে সময়ে ধান খেতে দেখার জন্য যাই তখনই এই ঘাস সব সময় দেখতে পাই। আমার ফটোগ্রাফি গুলো কেমন হয়েছে জানি না আশা করি আপনাদের কাছে ভালো লাগবে, ধন্যবাদ।

IMG_20240329_172021.jpg

IMG_20240329_154836.jpg

IMG_20240329_172100.jpg

IMG_20240329_154832.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 months ago 

Your photography looks very good. I hope your harvest this time is perfect.

Posted using SteemPro Mobile

 6 months ago 

Some wonderful photos you captured

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68787.38
ETH 2733.78
USDT 1.00
SBD 2.72