ফটোগ্রাফি : অলকানন্দা ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativity3 months ago

হ্যালো প্রিয় বন্ধুরা,

কেমন আছেন বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভালো আছেন। আপনাদের সবার সুস্থ এবং ভালো থাকার কামনা করছি। আল্লাহর রহমতে আমিও ভালো আছি। প্রতিদিনের মত আজও আপনাদের সামনে এসে হাজির হলাম নতুন একটা পোস্ট নিয়ে। আমি সবসময় ফটোগ্রাফি করতে খুবই পছন্দ করি। কোথাও গেলে আমি চেষ্টা করি বিভিন্ন ধরনের ফটোগ্রাফি গুলো করার। বিশেষ করে ফুল কিংবা বিভিন্ন ধরনের প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি করতেও আমি পছন্দ করি। আমি যখনই সময় পাই বিভিন্ন কিছুর ফটোগ্রাফি করার চেষ্টা করি। আমি মনে করি ফটোগ্রাফি করাটা ও একটা শিল্প। যেটা আমার খুবই ভালো লাগে। তাই জন্য আজকে আপনাদের সামনে খুব সুন্দর একটি ফটোগ্রাফি নিয়ে আসলাম। আশা করব আমার ফটোগ্রাফি টা আপনাদের সবার ভালো লাগবে।

আজকে আমি অলকানন্দা ফুলের ফটোগ্রাফি করেছি। ফুলটি দেখতে ভীষণ সুন্দর হয়ে থাকে। আমার কাছে একটু বড় ফুল দেখলে অনেক বেশি সুন্দর এবং ভালো লাগে। এই ফুলটি কিছুটা বড় দেখতে। তাই আমার কাছে ফুলটি ভীষণ ভালো লেগেছে। ফুলটি নিজের সৌন্দর্য দিয়ে অনেক মানুষের মন কেড়ে নিয়েছে। ফুলটি এত বেশি সুন্দর দেখায় তার পাপড়ির কারণে। এবং কি ফুলটির কলি দেখতে অনেক সুন্দর। আমি এই ফুলটির ফটোগ্রাফি করেছি আমি যখন এক জায়গায় একটি হোটেলে খাওয়ার জন্য দিয়েছিলাম। তখন ঢোকার সময় দেখি অনেক গোলাপ ফুল গাছ। তাই আমি কয়েকটি ফুলের ফটোগ্রাফি করেছি। তাদের মধ্যে একটি হলো এই অলকানন্দা ফুলটি। আশা করছি আপনাদের কাছে আমার এই ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে। আরো কিছু ফুলের ফটোগ্রাফি আছে তা আমি পরবর্তীতে পোস্ট করব। ততক্ষণ পর্যন্ত ভালো থাকুন ধন্যবাদ।

IMG-20240415-WA0035.jpg

IMG-20240415-WA0031.jpg

IMG-20240415-WA0032.jpg

IMG-20240415-WA0033.jpg

IMG-20240415-WA0034.jpg

device : Redme note 11
লোকেশন


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ডিভাইসRedmi note 11
ফটোগ্রাফার@nhriyad
লোকেশনবাংলাদেশ

IMG-20220603-WA0000.jpg

ধন্যবাদ সবাইকে

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago 

অসম্ভব সুন্দর ফুলের ফটোগ্রাফি করেছেন। আমার ভীষণ ভালো লাগলো। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 months ago 

আপনার অলকানন্দা ফুলের ফটোগ্রাফি গুলো অসাধারণ হয়েছে। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 months ago 

I am impressed to see that you have captured the flower photographs very beautifully.

 3 months ago 

অনেক চমৎকার করে ফুলটির ফটোগ্রাফি করেছেন। দেখতে এত সুন্দর হয়েছে যে বলে বোঝাতে পারবো না। এত সুন্দর ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরার জন্য অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 58720.84
ETH 3088.52
USDT 1.00
SBD 2.41