BOC-Photography: চমৎকার মাইক ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativitylast year

IMG20220813112109.jpg


হ্যালো বন্ধুরা "আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা চমৎকার মাইক ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার চমৎকার মাইক ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

হলুদ কালার আমার খুবই পছন্দের একটি কালার। হলুদ কালার পছন্দ করে এজন্য হলুদ কালারের যেকোনো ধরনের ফুল ও আমি খুব পছন্দ করি । আজ আমি যে ফুলের ফটোগ্রাফি করেছি ফুলটি মাইক ফুল নামে পরিচিত। আমাদের দেশে সবাই মাইক ফুল নামে চিনে। মাইকের মতো দেখতে এজন্যই এই ফুলের নাম মাইক ফুল বলা হয়ে থাকে। আমার কাছে ফুলটি দেখতে ভীষণ ভালো লাগে।

হলুদ কালারের মাইক ফুলটি সব জায়গায় সবসময় দেখা যায় না। কিছুদিন আগে একটি রেস্টুরেন্টের সামনে থেকে আমি এই ফুলের ফটোগ্রাফি করেছি। আমার ভীষণ ভালো লেগেছে এজন্য আপনাদের মাঝে শেয়ার করেছি। আমি মনে করি আপনাদের সবারও মায়ের ফুলটি অনেক ভালো লাগবে। বিভিন্ন জায়গা থেকে বিভিন্ন ফুলের ফটোগ্রাফি সংগ্রহ করতে আমার ভীষণ ভালো লাগে। এজন্য প্রতিনিয়ত আমি ফটোগ্রাফি করে থাকি।

আমি আশা করি আমার চমৎকার মাইক ফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

IMG20220813112112.jpg

IMG20220813112109.jpg

IMG20220813112100.jpg

IMG20220813112057.jpg

IMG20220813112056.jpg

Camera 📸 smartphone
Original photo by #narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি#narocky71
লোকেশনফেনী, বাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Sort:  
 last year 

খুবই অসাধারণ একটি মাইক ফুলের ফটোগ্রাফি করেছেন আপনি হলুদ কালার আমার খুব প্রিয় একটি কালার। ফুলটি দেখতে যেমন সুন্দর তেমনি আরো সুন্দর ফুল গাছের পাতাগুলো সবগুলো মিলিয়ে খুবই অসাধারণ হয়েছে। ধন্যবাদ আপনাকে।

 last year 

মাঝে মাঝে সুন্দর কমেন্ট পেলে অনেক আনন্দিত হয়। অনেক ভালো লাগলো আপনার মন্তব্য।

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

এই ফুলটি দেখতে অনেক সুন্দর , হলুদ রঙের ফুল আমার কাছে অনেক বেশি ভালো লাগে।

 last year 

হলুদ কালারের যে কোন ফুল আমি খুব পছন্দ করি। অনেক ধন্যবাদ আপনাকে

 last year 

অসাধারণ মাইক ফুলের ফটোগ্রাফি করেছে ।ফুলটি হলুদ কালার হওয়া য় আমার কাছে আরো খুবই ভালো লেগেছে ‌শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last year 

ভীষণ ভালো লাগলো আপনার মন্তব্য পেয়ে। ফুলটি আমার নিজেরও ভীষণ পছন্দের

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.033
BTC 62937.86
ETH 3092.40
USDT 1.00
SBD 3.87