BOC-Photography: হলুদ ফুলের ফটোগ্রাফি

in Beauty of Creativitylast year


হ্যালো বন্ধুরা "আসসালামু আলাইকুম" আশা করি সবাই ভাল আছেন। সৃষ্টিকর্তার অশেষ রহমতে আমিও অনেক সুস্থ এবং ভাল আছি। আজ আমি সবার সাথে আমার তোলা হলুদ ফুলের ফটোগ্রাফি শেয়ার করব। ফটোগ্রাফি করতে আমি খুব বেশি ভালোবাসি। আমার যখন মন খারাপ থাকে তখন আমি ফটোগ্রাফি করতে বের হই। আর যখন ভালো কিছু ফটোগ্রাফি করতে পারি তখন মন ভালো হয়ে যায়। বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় গিয়ে ফটোগ্রাফি করি। বিশেষ করে ফুলের ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার আমার হলুদ ফুলের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে।

আমরা অনেকেই এই ফুলটির সাথে এখনো পরিচিত না। আসলে এটি হচ্ছে বন্যফুল। হলুদ রঙের বন্যা ফুলটি একেবারে অন্যরকম ছিল। এই ফুলটির সৌন্দর্যতা আমাকে একেবারে মুগ্ধ করেছিল। সূর্যের আলোয় হলুদ রঙের ফুলটি আরো বেশি ঝিক ঝিক করছিল। দেখে তো আমি একেবারে মুগ্ধ হয়ে গিয়েছিলাম। এখানে একটা ফটোগ্রাফিতে দেখা যাচ্ছে হলুদ রঙের ফুলটির উপরে ছোট একটি পোকা বসে রয়েছে। যেকোনো ফুলের উপরে পোকামাকড় বসে থাকলে দেখতে আরো বেশি ভালো লাগে। আসলে মনে হচ্ছে পোকাটি ফুল থেকে মধু সংগ্রহ করতে এসেছে। যার কারণে পোকা এবং ফুলের সৌন্দর্যতা এই ফটোগ্রাফির মাধ্যমে আরো বেশি বৃদ্ধি পেয়েছে।

কয়েকদিন আগে আমি রাস্তার ধারে দিয়ে হাঁটছিলাম। বেশিরভাগ সময় আমি আমাদের রাস্তার ওখানে গিয়ে বসে থাকি। আসলে আমাদের রাস্তার ওখানে একটা সিঁড়ি রয়েছে বসার। সেখানে গিয়ে আমি মাঝে মাঝে বসে থাকি খুবই ভালো মুহূর্ত কাটাই একা একা বসে। সিঁড়ির পাশে এই বন্য ফুল গাছটি ছিল। হলুদ রঙের বন্য ফুল হওয়ার কারণে আমার কাছে একটু বেশি ভালো লেগেছিল। তাই তো সাথে সাথে ফটোগ্রাফি না করে আমি থাকতেই পারলাম না। আমি যখনই এই ফটোগ্রাফি গুলো করতে যাচ্ছিলাম হঠাৎ দেখি ফুলটির উপরে একটি পোকা এসে বসেছে। তখন তো আরো বেশি ভালো লেগেছিল দেখতে তাই পোকাটির ও একটা ফটোগ্রাফি করেছিলাম ফুলের উপরে বসে থাকা অবস্থায়। আমি আশা করি আমার হলুদ ফুলের ফটোগ্রাফি টি আপনাদের সবার কাছে অনেক ভালো লাগবে। ফটোগ্রাফি করতে আমি অনেক পছন্দ করে থাকি। দূর-দূরান্তে গিয়ে আমি ফটোগ্রাফি করি। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের পোস্ট শেষ করলাম।

IMG20230221125116.jpg

IMG20230221125124.jpg

IMG20230221125135.jpg

IMG20230221125146.jpg

IMG20230221125209.jpg

IMG20230221125207.jpg

Camera 📸 smartphone
Original photo by #narocky71
https://w3w.co/edgier.henna.washed


পোস্ট বিবরণ

শ্রেণীফটোগ্রাফি
ক্যামেরাস্মার্টফোন
পোস্ট তৈরি#narocky71
লোকেশনবাংলাদেশ

RGgukq5E6HBM2jscGd4Sszpv94XxHH2uqxMY9z21vaqHt19wxbmL4DWvNWZH46i2zsUe6gT5tvR7XyW953oHQg91o8HzPSwpnNk1XuzU6x6wVtBHwjwzk7DnqJSZs8S.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ. .
💖ধন্যবাদ💖

Sort:  

ভাইয়া আপনার ফোটোগ্রাফিতে হলুদ বন্য ফুলটি খুবই সুন্দর ভাবে ফুটে ওঠেছে। ফুলের মধ্যে মৌমাছি বসে মধু নিয়ে যায়। এই রকম দৃশ্য দেখলে খুব ভালো লাগে। ধন্যবাদ ভাইয়া। এতো সু্ন্দর হলুদ ফুলের ফোটোগ্রাফিটা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 66551.16
ETH 3591.60
USDT 1.00
SBD 2.97