Boc // ডিপ থেকে পানি ওঠার কিছু ফটোগ্রাফি

in Beauty of Creativitylast month

হ্যালো.......
আমার প্রিয় বন্ধুগণ,আমি বাংলাদেশ থেকে @kibreay001 আজকে আপনাদের সাথে যুক্ত হয়েছি (১১-০৮-২০২৪)

IMG20240525181149.jpg

By @kibreay001
Device// Oppo f21s pro
What3Words Location

আসসালামু আলাইকুম আমার স্টিম বন্ধু গন আশা করি আপনারা অনেক ভালো আছেন । আপনাদের দোয়ায় আমিও অনেক ভালো আছি। আমি @kibreay001 আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি ডিপ থেকে পানি ওঠার কিছু ফটোগ্রাফি। আজকে সকাল বেলা থেকেই বেশ ব্যস্ত সময় পার করছিলাম। সকাল বেলায় ঘুম থেকে উঠে হাতমুখ ধুয়ে বেশ কিছু সময় লেখাপড়ার জন্য টেবিল চেয়ারে বসে ছিলাম। বেশ কিছু সময় লেখাপড়া শেষ করে সকালের নাস্তা খেয়েছিলাম। তারপরে পাড়ার ছেলেদের সাথে পুকুর পাড়ে বেশ কিছু সময় আড্ডা দিয়েছিলাম। দুপুরবেলায় বাড়িতে এসে গোসল শেষ করে খাওয়া-দাওয়া শেষ করে রুমে এসে পোস্ট লেখার জন্য প্রস্তুতি নিয়েছিলাম। আমার মোবাইলের গ্যালারিতে ঢুকে ছবি খুঁজতেই দেখি বেশ কিছুদিন আগের ফটোগ্রাফি রয়ে গেছে। তাই সেই ছবিগুলো দিয়ে আজকে আপনাদের মাঝে পোস্ট শেয়ার করতে যাচ্ছি। তবে চলুন আজকের পোস্ট আপনাদের মাঝে শেয়ার করা যাক........


বেশ কিছুদিন আগে আমি আমাদের মাঠে গিয়েছিলাম জমিগুলো ঘুরে দেখার জন্য। আসলে মাঠে আমাদের বেশ কিছু জায়গা জমি রয়েছে সেগুলো আমার আব্বু সহ বাড়ির লোক দেখাশোনা করে তবে মাঠে যাওয়া হয় না বললেই চলে আমার। তাই বিকেল বেলায় সেই দিন সুন্দর মনোরম পরিবেশে ঘুরতে বের হয়েছিলাম মাঠে। আমি এবং আমার সাথে আরো দুইটা বন্ধু। মাঠ ঘুরতে গিয়ে হঠাৎ করে ডিপ থেকে পানি ওঠার কথা মনে পড়ে গেল। তাই আমরা তিনজন হাঁটতে হাঁটতে চলে গিয়েছিলাম সেই মাটির নিচ থেকে পানি ওঠা ডিপের পাশে। সেখানে গিয়ে আমি অনেক সুন্দর ভাবে ডিপের ছবি আমার মোবাইলের ক্যামেরা বন্দি করে আপনাদের মাঝে শেয়ার করেছি আপনার লক্ষ্য করলে দেখতে পারবেন। এভাবেই বেশ কিছু সময় সেখানে আমরা সবকিছু ঘুরে দেখেছিলাম এবং প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করেছিলাম। গাছের হাওয়া বাতাস সত্যিই বেশ মনোমুগ্ধকর ছিল মাঠের আবহাওয়া। তখন আবার বিকেল বেলায় হালকায় ঝিরঝির আকাশ থেকে বৃষ্টি পড়ছিল বেশ ভালো লাগছিল সব মিলিয়ে।


এবার আপনারা আরও নিচের দিকে তাকালে দেখতে পারবেন আমি অনেকগুলো ছবি তুলে আপনাদের মাঝে অনেক সুন্দরভাবে শেয়ার করেছি। আসলে এই ডিপ থেকে মাটির নিচ থেকে অনেক মোটা পাইপ দিয়ে পানি ওঠে। আমি লোহার সিঁড়ি বয়ে ডিপের মাথার উপরে উঠেছিলাম। সেখানে ওঠার পরে দেখতে পারি নিচ থেকে অনেক সুন্দর ভাবে পানি উঠেছিল। আমি তখন অনেক সুন্দরভাবে আমার মোবাইলের ক্যামেরাবন্দি করে রেখেছিলাম ছবিগুলো আপনাদের মাঝে শেয়ার করব বলে। আমি অনেক সময় আমাদের পাড়ার ছোট্ট ছেলেদের কাছ থেকে শুনেছিলাম এখানে তারা এসে গোসল করতে নামের ভিতরে। তবে আমি সেই দিন নিজ চোখে দেখতে পেয়ে সত্যি বেশ ভালো লেগেছিল। সবথেকে বড় কথা নিচ থেকে পানি ওঠা দেখেই তো আমার ভয় লাগছিল তবে ওরা গোসল করতে নামে তাও ভয় লাগে না। সত্যি বলতে তাদের সাহসিকতার প্রশংসা না করে আর পারলাম না। তারা বয়সে আমার থেকে অনেক ছোট কিন্তু এখানে গোসল করতে নামে। নিচ থেকে পানি গুলো যখন উঠছিল পানির মধ্যে অনেক আওয়াজ এবং ঘরণী খাচ্ছিল। গোসল করা শেষে আবারো সিঁড়ি বয়ে উপরে উঠে আসা যাবে। সবমিলিয়ে আজকের লেখা পোস্টটি আপনাদের সকলের কাছে ভালো লাগবে। সকলের মতামত নিচে কমেন্ট বক্সের মাধ্যমে জানাবেন। সকলের জন্য আমার পক্ষ থেকে শুভকামনা রইল।

IMG20240525181428.jpg

IMG20240525181442.jpg

IMG20240525181433.jpg

IMG20240525181435.jpg

IMG20240525181441.jpg

IMG20240525181448.jpg

By @kibreay001
Device// Oppo f21s pro
What3Words Location

পোস্ট তৈরির বিবরণ
শ্রেণীফটোগ্রাফি
ফটোগ্রাফার@kibreay001
Locationবাংলাদেশ
ডিভাইসOppo f21s pro
✨💞আমার নিজের পরিচয়💞✨


IMG_20240213_153009.jpg

আমি মোঃ কিবরিয়া হোসেন। আমি বাংলাদেশ খুলনা বিভাগে মেহেরপুর জেলার গাংনী থানা কামারখালী গ্রামে বসবাস করি। আমার পক্ষ থেকে আপনাদের সবাইকে জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমি বর্তমানে দ্বাদশ শ্রেণীর ছাত্র। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ভাষায় কথা বলতে এবং লিখতে অনেক ভালোবাসি। সব থেকে আমি বেশি পছন্দ করি ফটোগ্রাফি করতে। আমি বেশিরভাগ সময় বিভিন্ন জায়গা ঘোরাঘুরি করে থাকি। কয়েকটি শখের মধ্যে আমার প্রধান শখ হচ্ছে বিভিন্ন জায়গা ভ্রমণ করা। সংক্ষিপ্ত আকারে আমি আমার নিজের পরিচয় শেয়ার করলাম আপনাদের মাঝে। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

7258xSVeJbKkzXhyseBP4PYz11eBDT8sW2oR1a4vfVFS6JTrGU8e1FPUaNdHG5vjXyg2xthV78bDEmEVvKCQpyzX1kq8gAVzGsPp9GqJVRWxb6T9y35PZmQehnLjELdKKmnhdxQjDuny4.png

1000059096.png


VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

✨💞আমার লেখা পোস্টটি সকলকে ভিজিট করার জন্য ধন্যবাদ💞✨

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 59425.55
ETH 2345.78
USDT 1.00
SBD 2.44