I have shared with you some wonderful photographs of Shasha Phule.

in Beauty of Creativitylast year

হ্যালো বন্ধুরা সবাই কেমন আছেন, আশা করি সবাই ভাল আছেন, আমিও ভাল আছি আল্লাহর রহমতে।

আজকে আমি আপনাদের সবার জন্য এমন একটি ফুলের ফটোগ্রাফি নিয়ে এসেছি। যেই ফলটা হলো একটি শশা গাছের ফুল।

20220819_114758.jpg

এই ফুলগুলো দেখতে সত্যিই অনেক সুন্দর হয়। শশা গাছের ফুল নিয়ে আমার কিছু বলার নাই। আশা করি আপনারা সবাই শশা গাছের ফুল নিয়ে জানেন।

আমি শুধু এতোটুকুই বলবো শশা গাছের ফুল আর কমরা গাছের ফুল দোনোটাই এক কালার কিন্তু কুমড়া গাছের ফুল অনেক বড় হয়। তার চেয়ে অনেক ছোট শশা গাছের ফুল।

20220819_114802.jpg

20220819_114742.jpg

20220819_114713.jpg

20220819_114814.jpg

আর শশা গাছের ফুলের ভিতর অনেক পোকা মাকং বসে। তাই আমার কাছে শশা গাছের ফুল অনেক সুন্দর লাগে। শশা গাছে ফুল যত সুন্দর হবে বড় হবে ততই শশা অনেক বড় হবে।

আশা করি আমার ফটোগ্রাফি আপনাদের কাছে ভালো লাগবে শশা গাছের ফুল অনেক দেখেছেন। তাই আর নতুন করে দুনধুল গাছের ফুল নিয়ে কিছু বলার নেই আমার।

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই কামনা করে আজকের মত এখানে বিদায় নিলাম। সবাই গিয়ে আবারো ধন্যবাদ।

বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ক্যামেরা.মডেলA-52
ফটোগ্রাফার@k-karim

IMG-20221230-WA0000.jpg

আমার নাম ক@k-karim
আমার বয়স 15 বছর। আমার পরিবারে পাঁচজন সদস্য রয়েছে। আমি আমার পিতামাতার বড় ছেলে। আমার বাবা সেবাদাতা এবং আমার মা গৃহিণী।আমি ক্লাস নাইনে পড়ি এবং পড়াশোনার পাশাপাশি কম্পিউটারও শিখি।আসলে আমি জানি যে এই প্ল্যাটফর্মটি সৃজনশীল এবং ভাল কাজের মূল্য দেয়, সে জন্য আমি আমার সৃজনশীল কাজ ভাগ করব।

কষ্ট করে যারা আমার পোস্টটি পড়েছেন, সবাইকে মনের অন্তরের অন্তস্থল থেকে ধন্যবাদ। সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন, ফ্যামিলির সবাইকে নিয়ে এই কামনা করি।

আমার পোস্টটি দেখার জন্য ধন্যবাদ।

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last year 

আজ আপনি খুব চমৎকার ফটোগ্রাফি করেছেন। অনেক ভালো লেগেছে আপনার ফটোগ্রাফি।

 last year 

আসলে আমার কাছে এরকম ফটোগ্রাফি একটু বেশি ভালো লাগে। যেগুলো দেখলে মনটা একেবারেই ভরে যায়। আপনি তো দেখছি বেশ দারুন দারুন ফটোগ্রাফি করে শেয়ার করলেন আমাদের মাঝে

 last year 

বাহ অসাধারণ শশা গাছের ফুলের ফটোগ্রাফি। আপনার ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আপনি অনেক সুন্দর করে শশা ফুলের ফটোগ্রাফি করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো আমার কাছে অসম্ভব ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 last year 

শেয়ার করা শশা গাছের ফুলের ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো ভাই।অনেক অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58695.71
ETH 2633.30
USDT 1.00
SBD 2.49