Random photography || boc

in Beauty of Creativity15 days ago

Picsart_24-06-15_21-42-01-294.jpg

আজ - শনিবার

৩২ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
জুন‌ ১৫, ২০২৪ খ্রিষ্টাব্দ

🌺 চলুন শুরু করি 🌺

হিন্দু ভাইদের নমস্কার এবং মুসলমান ভাইদের কে সালাম জানিয়ে আজকের নতুন আরেকটি ব্লগ শুরু করতে যাচ্ছি..! আশা করি সবাই শেষ পর্যন্ত পাশে থাকবেন

আপনাদের সবাইকে সুস্বাগতম জানিয়ে আজকে আবার নতুন একটি পোস্ট আমি শুরু করতে যাচ্ছি। সময় আমাদের জীবনে অনেক গুরুত্বপূর্ণ একটা জিনিস আর এই সময় প্রতিনিয়তই পার হয়ে যাচ্ছে আমাদের অবশ্যই সময়ের গুরুত্ব দেয়া উচিত তাহলে আমাদের জীবনকে আমরা সুন্দরভাবে সাজাতে পারব এবং জীবনের আসল সুখ আমরা অনুভব করতে পারব । আজকে আমার জীবনের সেই সুন্দর সময় থেকে কিছু আপনাদের মাঝে শেয়ার করতে যাচ্ছি আর আপনারা প্রতিনিয়ত কমিউনিটিতে যে নতুন নতুন সুন্দর সুন্দর ফটো শেয়ার করেন এগুলো দেখে আমার ফটোগ্রাফি করার প্রতি আরো আগ্রহ বেড়ে যায়। আমি জানিনা আমি কতটুকু ভালো ফটোগ্রাফি ও ভালো পোস্ট আপনাদের মাঝে শেয়ার করতে পারি তবে আপনাদের প্রশংসনীয় মতামত গুলো পড়ে আমার খুব ভালো লাগে।

এই তো কিছুদিন আগে আমি এবং আমার একটা বন্ধু দুজনে মিলে খাওয়া-দাওয়া করার উদ্দেশ্যে আমাদের এলাকার একটা পাশের রেস্টুরেন্টে গিয়েছিলাম তখন গিয়ে জনবসতি এবং মানুষের ভিড়ের মধ্যে কিছু ফটোগ্রাফি ক্যাপচার করেছিলাম । আমি আজকে সেই ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে শেয়ার করব আসলে তখন যেহেতু শহরে ছিলাম সেই জন্য ওদিকে অনেক বেশি মানুষ ছিল শহরের দিকে অধিক মানুষের ভিড় এটা একটা কমন বিষয়। কারণ ওদিকে সবসময় যানবাহনের কারণে এগুলো লেগে থাকে যার কারণে আমি এগুলো থেকে একটু দূরে থাকার চেষ্টা করি। আমার কাছে ব্যক্তিগতভাবে গ্রাম অঞ্চলের সবচেয়ে বেশি ভালো লাগে কারণ গ্রাম অঞ্চলে যেমন সহজ সরল মানুষ পাওয়া যায় তেমনি নিরিবিরি হাওয়া এবং প্রাকৃতিক পরিবেশ এইজন্য আমার গ্রাম অঞ্চল ভালো লাগে । যাই হোক আপনাদের কোনটা ভালো লাগে কমেন্টে জানাতে পারেন চলুন আর বেশি কথা না বাড়িয়ে দেখে আসি আজকের ফটোগ্রাফি গুলো।

IMG_20240610_152830_511-01.jpeg

IMG_20240609_111236_147-01.jpeg

IMG_20240606_183815_374-01.jpeg

IMG_20240606_183821_236-01.jpeg

IMG_20240607_144207_170-01.jpeg

IMG_20240606_182955_582-01.jpeg

ব্লগার@emonv
ডিভাইসInfinix note 11 pro
শ্রেণী ‌ফটোগ্রাফি

🔚 সমাপ্তি

Screenshot_20240511-225100.jpg

আমার নাম মোঃ ইউনুস আলী ইমন। বর্তমানে আমি সিরাজগঞ্জ মৎস ইনস্টিটিউট এর একজন ছাত্র হিসেবে পড়াশোনা করছি। এছাড়া পরিচয় দেওয়ার মতো এখনো কিছু করে উঠতে পারেনি তবে নিজের ব্যক্তিত্ব এবং ক্যারিয়ারের উপরে কাজ চলমান......। আমি নিজেকে ভেঙে চুড়ে নতুন করে আবিষ্কার করতে অনেক পছন্দ করি এবং আমি মানুষকে সাহায্য করতে অনেক ভালোবাসি। আমি প্রায়শই নিজেকে আবিস্কার করি। কেননা এটা আমার কথায় এবং লিখাতে নতুন স্বাদ যুক্ত করে, যার ফলে আমি নিজের সবথেকে ভালো টুকু আপনাদের মাঝে উপস্থাপন করতে পারি। আমি প্রতিদিন একবার নিজের সাথে কথা বলি, কারণ এটা আমার নিজের প্রতি আত্মবিশ্বাস আরো বাড়িয়ে দেয়। আমি ভ্রমণ করতে এবং ফটোগ্রাফি করতে অনেক পছন্দ করি। আমি প্রতিনিয়ত নতুন ,নতুন মানুষদের সাথে মিশে তাদের জীবনের অভিজ্ঞতার ভালোটুকু আমার জীবনে বাস্তবায়িত করতে পছন্দ করি। আপনাকে স্বাগতম আমার সম্পর্কে জানতে আগ্রহী হওয়ার জন্য। ভালোবাসা রইলো অবিরাম সবাইকে 💝।

Bxod1Y9Z4SQvHpXs1WzBaGwb98frHxzWanRUCoG67GmFPibnvc3jNzSEdSiawB2X69vkaocqkcYUEnPHTgjiAiKhatKeryT5Hq2JHfHzu9...1o94pTRcehQFB2kwKFpMfpgFqWaL6XgjzK3hj4mnan8hEFrJGEpjzrn6nX8ib1Pn23B5nZZhzC9tEwPewqYDbvhP32EaiCSVKeEGapxzVqk8UtGkZsuq4DqtA.jpeg

VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 14 days ago 

You have done some very beautiful and unique photography, I like your style of photography. Your photography is to be admired as your photography angles are very professional.

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 61839.57
ETH 3411.37
USDT 1.00
SBD 2.52