আমার তোলা শাপলা ফুলের আলোকচিত্র 📸 🌹

in Beauty of Creativity6 days ago (edited)

বিসমিল্লাহি রহমানির রাহিম

আসসালামু আলাইকুম
শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা, আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি। আপনাদের মাঝে আজও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার মোবাইলে তোলা কিছু শাপলা ফুল সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন।

শাপলা ফুলের আলোকচিত্র

1000045449.jpg

লোকেশন
Device :- realme C55

IMG20240814073355.jpg

IMG20240814073405.jpg

শাপলা আমাদের সকলের বেশ পরিচিত ফুল। শাপলা বাংলাদেশ জাতীয় ফুল। শাপলা হচ্ছে জলজ উদ্ভিদ। গ্রামাঞ্চলে নিচু জায়গায়, হাওড়-বিল ও দিঘিতে শাপলা ফোটে থাকে। শাপলা বর্ষাকাল এবং শরৎ কালে পানিতে ফুটে থাকে। গ্রাম অঞ্চলে বর্ষাকালে জলাশয় গুলোতে সর্বত্র শাপলা দেখতে পাওয়া যায়। শাপলা সাধারণত গোলাপি, বেগুনি এবং সাদা রঙের হয়ে থাকে। শাপলার ডাটা ভাজি করে খাওয়া যায়। তাছাড়া শাপলা দিয়ে বেশ মজাদার এবং সুস্বাদু রেসিপি তৈরি করা হয়ে থাকে। শাপলা চিংড়ি মাছ দিয়ে ভাজি করলে খেতে বেশ ভালো লাগে। শাপলা ফুল সকালে ভোর বেলায় ফোটে থাকে। পানির উপর ভাসমান শাপলার পাতা দেখতে বেশ সুন্দর। শাপলা ফুলের নান্দনিক সৌন্দর্য সবার হৃদয় ছুঁয়ে যায়। শাপলা ফুলের সৌন্দর্য সত্যি বেশ অসাধারণ। শাপলা ফুল দেখতে খুবই সুন্দর।

IMG20240814073412.jpg

IMG20240815101421.jpg

IMG20240814073416.jpg

পোস্ট বিবরণ :-

শ্রেণীআলোকচিত্র
ক্যামেরাrealme C55
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের আলোকচিত্র আরো উপস্থাপন করবো, ইনশাআল্লাহ। অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন । এই আশাবাদ ব্যক্ত করি আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

আপনারা সবাই ভালো থাকবেন। আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা এবং অভিনন্দন রইল।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn4G1AtrgRoze6iwp.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

20230619_203011_0000.png

Steem_Pro-1.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 days ago 

অনেক দারুন দারুন ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করছেন আপনি। আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে আপনার ফটোগ্রাফি গুলো

 6 days ago 

বাহ! জাস্ট অসাধারণ ফটোগ্রাফি আপনার। শাপলা দেখে মুগ্ধ হয়ে গেছি অনেক সুন্দর দেখাচ্ছে।

 5 days ago 

বাহ্ অসাধারণ ছিল তো আপনার আজকের ফটোগ্রাফি। যেগুলো দেখে আমি একেবারেই তো মুগ্ধ হলাম। প্রত্যেকটি ফটোগ্রাফি দেখছি খুবই সুন্দর ভাবে ফুটে উঠেছে

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 59612.39
ETH 2600.81
USDT 1.00
SBD 2.48