আমার তোলা মৌমাছির মৌচাকের আলোকচিত্র 📸 🐝

in Beauty of Creativity8 months ago

বিসমিল্লাহি রহমানির রাহিম

আসসালামু আলাইকুম
শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা, আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি। আপনাদের মাঝে আজও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার মোবাইলে তোলা কিছু মৌমাছির সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন।

মৌমাছির মৌচাকের আলোকচিত্র

IMG20231109120731.jpg

লোকেশন
Device :- realme C55

IMG20231109120443.jpg

IMG20231109120453.jpg

মৌমাছি আমাদের সকালে খুব পরিচিত। মৌমাছি কে অনেকে মধুমক্ষিকা বা, মধু মাছি বলে থাকে। মৌমাছির অনেক জাত রয়েছে। মৌমাছি বেশ উপকারী পতঙ্গ তবে মৌমাছির হুল ফুটানো বিষ খুবই যন্ত্রণাদায়ক। মৌমাছি মধু উৎপাদন এবং ফুলের পরাগায়ণ করে থাকে। মৌমাছি ফুলে ফুলে ঘুরে মধু সংগ্রহ করে থাকে। মৌচাক হলো মৌমাছির আবাসস্থল। মৌমাছি মৌচাকের প্রকোষ্ঠে মধু সঞ্চয় করে। মৌমাছিরা পরাগায়ণের মাধ্যম ফল ও ফসলের উৎপাদন বাড়ায়। মধু স্বাস্থ্যের জন্য খুবই উপকারী। মধুর গুণাগুণ ও উপকারিতা অনেক। মৌমাছির মৌচাক দেখে আমার কাছে খুব ভালো লাগলো‌। তাই আমি মৌমাছির মৌচাকের ফটোগ্রাফি করে নিলাম। এবং আপনাদের মাঝে শেয়ার করছি নিশ্চয়ই আপনাদেরও খুব ভালো লাগবে।।

IMG20231109120708.jpg

IMG20231109120725.jpg

IMG20231109120731.jpg

পোস্ট বিবরণ :-

শ্রেণীআলোকচিত্র
ক্যামেরাrealme C55
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের আলোকচিত্র আরো উপস্থাপন করবো, ইনশাআল্লাহ। অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন । এই আশাবাদ ব্যক্ত করি আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

আপনারা সবাই ভালো থাকবেন। আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা এবং অভিনন্দন রইল।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn4G1AtrgRoze6iwp.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 8 months ago 

You photographed this bees very nicely and carefully.

 8 months ago 

Thank you so much for viewing the post and commenting

 8 months ago 

son seres maravillosso que ah creado nuestro dios y unicocreador haciendo cosas en perecta armonia ya que las abejas son parte del todo y por eso es claro que hay un solo creador por que no hay ningun desorden en la naturaleza . gracias por las fotos ya que mi hicieron reflexionar en dios

 8 months ago 

Hopefully you can use the honey produced.

 8 months ago 

Thanks a lot brather

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 58809.44
ETH 3151.28
USDT 1.00
SBD 2.43