আমার তোলা হলুদ রাজা হামবার্ট ফুলের আলোকচিত্র 📸 🌹

in Beauty of Creativity13 days ago

বিসমিল্লাহি রহমানির রাহিম

আসসালামু আলাইকুম
শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা, আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি। আপনাদের মাঝে আজও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার মোবাইলে তোলা কিছু হলুদ রাজা হামবার্ট ফুল সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন।

হলুদ রাজা হামবার্ট ফুলের আলোকচিত্র

1000039459.jpg

IMG20240530093337.jpg

IMG20240530093324.jpg

হলুদ রাজা হামবার্ট ফুল আমাদের সকলের বেশ পরিচিত। এই ফুল গুলো দেখতে খুবই সুন্দর। ফুলের নান্দনিক সৌন্দর্য বেশ অসাধারণ। বিশেষ করে ফুলের পাপড়ি গুলো দেখতে বেশ ভালো লাগে। এই ফুল গুলোর অনেক জাত রয়েছে। হলুদ রাজা হামবার্ট ফুল হচ্ছে বিদেশি ফুল। এই ফুল গুলো সৌন্দর্যতার কারণে দিন দিন আমাদের দেশে ব্যাপক জনপ্রিয়তা লাভ করছে। বাগানের সৌন্দর্য বৃদ্ধির জন্য ফুল গুলো সবাই নিকট ব্যাপক জনপ্রিয়। ফুলের কুঁড়ি দেখতে খুবই সুন্দর। এই ফুল গুলো আমার কাছেও খুব ভালো লাগে। হলুদ পাপড়ির উপর লাল লাল ফোঁটার কারণে ফুল গুলো দেখতে বেশ দারুণ। লাল রঙের কারণে ফুলটা দেখতে খুব অসাধারণ লাগে। ফুলগুলো এক ডালে অনেক গুলো ফুটে থাকে। কিছুদিন আগে আমি এই ফুলগুলোর ফটোগ্রাফি করেছি পড়ন্ত বিকেলে। পুকুর পাড়ে ফুল বাগানে ফুলগুলো বেশ সুন্দরভাবে ফুটে থাকতে দেখে আমার কাছে অনেক ভালো লাগলো। নিশ্চয়ই এই ফুল গুলো যে কেউ দেখলে তার কাছে ভালো লাগবে।

IMG20230814111725.jpg

IMG20230814111856.jpg

IMG20230814111908.jpg

লোকেশন
Device :- realme C55

পোস্ট বিবরণ :-

শ্রেণীআলোকচিত্র
ক্যামেরাrealme C55
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের আলোকচিত্র আরো উপস্থাপন করবো, ইনশাআল্লাহ। অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন । এই আশাবাদ ব্যক্ত করি আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

আপনারা সবাই ভালো থাকবেন। আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা এবং অভিনন্দন রইল।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn4G1AtrgRoze6iwp.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  
 13 days ago 

A beautiful plant that is yellow in color.

 13 days ago 

Thank you very much for your nice comments.

 13 days ago 

বাহ! বেশ চমৎকারভাবে হলুদ রাজা হামবার্ট ফুলের ফটোগ্রাফি করেছে। আপনার ফটোগ্রাফির অ্যাঙ্গেল গুলো খুবই দারুন ছিল। এমন ফটোগ্রাফি দেখতে বেশ ভালো লাগে। অসংখ্য ধন্যবাদ এ ফটোগ্রাফিগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 13 days ago 

Thank you for your comment.

 13 days ago 

এই ফুলের নাম আগে আমার জানা ছিল না আজকে জানতে পারলাম।হামবার্ট ফুলের চমৎকার ফটোগ্রাফি করেছেন।

 13 days ago 

Thank you for nice compliment..

 13 days ago 

Awesome yellow Colour flowers photography you share

 13 days ago 

Thank you for letting me know.

 13 days ago 

আপনার করা ফুলের আলোকচিত্র গুলো দেখে খুব ভালো লাগলো। আপনি বেশ চমৎকার ফটোগ্রাফি করেছেন।

 13 days ago 

Many greetings and congratulations for commenting.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 13 days ago 

আপনি চমৎকার ভাবে ফুলটির ফটোগ্রাফি গুলো করেছেন। হলুদ রঙের জন্য ফুলটিকে দেখতে অনেক বেশি সুন্দর দেখাচ্ছে।

 11 days ago 

আমাদের এই কমিউনিটিতে ফটোগ্রাফি পোস্ট দেখতেই আমার ভীষণ ভালো লাগে। আপনি দারুন ফটোগ্রাফি করেছেন। এত অসাধারণ ফটোগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 days ago 

Thank you very much for the nice comment.

 10 days ago 

Beautiful

 2 days ago 

Thank you .

 2 days ago 

You are welcome

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 64928.52
ETH 3525.30
USDT 1.00
SBD 2.36