আমার তোলা সন্ধ্যামালতী ফুলের আলোকচিত্র 📸 🌹

in Beauty of Creativitylast month

বিসমিল্লাহি রহমানির রাহিম

আসসালামু আলাইকুম
শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা, আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি। আপনাদের মাঝে আজও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার মোবাইলে তোলা কিছু সন্ধ্যামালতী ফুল সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন।

সন্ধ্যামালতী ফুলের আলোকচিত্র

1000032914.jpg

IMG20240408110414.jpg

সন্ধ্যামালতী ফুল আমাদের সকলের বেশ পরিচিত ফুল। ‌ এই ফুল গুলোকে অনেকে সন্ধ্যামনি ফুল বলে থাকে। সন্ধ্যামনি বহুবর্ষজীবী গুল্ম জাতীয় উদ্ভিদ।সন্ধ্যামনি ফুল দেখতে খুবই সুন্দর । সন্ধ্যামালতী ফুলের সৌন্দর্য আমাদেরকে বেশ মুগ্ধ করে। ফুল গুলো পাপড়ির গঠন নান্দনিকতা বেশ অসাধারণ। সন্ধ্যামনি ফুল গুলো কয়েক রঙ্গে দেখতে পাওয়া যায়। তবে বিশেষ করে গোলাপি রঙের ফুল গুলো বেশ দেখা যায়। সন্ধ্যামালতী ফুলের অনেক জাত রয়েছে।
এই ফুল গুলো দেখতে আমার কাছে খুব ভালো লাগে। সন্ধ্যামালতী ফুল একসাথে অনেক ফুল ফুটে থাকে। বাগানের সৌন্দর্য বৃদ্ধির জন্য ফুল গুলো ব্যাপক জনপ্রিয়। হালকা রোদ এবং আংশিক ছায়াযুক্ত স্থানে ফুলগুলো ভালো জম্মে ‌‌। সকালে এবং সন্ধ্যার সময় ফুল গুলো দেখতে খুবই সুন্দর লাগে।

IMG20240408110420.jpg

IMG20240408110429.jpg

IMG20240413064524.jpg

IMG20240413064535 (1).jpg

IMG20240413064539.jpg

লোকেশন
Device :- realme C55

পোস্ট বিবরণ :-

শ্রেণীআলোকচিত্র
ক্যামেরাrealme C55
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের আলোকচিত্র আরো উপস্থাপন করবো, ইনশাআল্লাহ। অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন । এই আশাবাদ ব্যক্ত করি আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

আপনারা সবাই ভালো থাকবেন। আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা এবং অভিনন্দন রইল।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn4G1AtrgRoze6iwp.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

কি অসাধারণ ফটোগ্রাফি করেছেন। দেখে মুগ্ধ হয়ে গেলাম। অনেক সুন্দর করে ফটোগ্রাফি গুলো করেছেন এবং তুলে ধরেছেন। ধন্যবাদ

 last month 

আপনি অনেক সুন্দর করে ফুলের ফটোগ্রাফি ক্যাপচার করেছেন। দেখতে অনেক সুন্দর হয়েছে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 last month 

ফুলের ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেছি ভাইয়া

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 66858.35
ETH 3088.97
USDT 1.00
SBD 3.72