আমার তোলা ফুল আলোকচিত্র 📸 🌹

in Beauty of Creativity4 months ago

বিসমিল্লাহি রহমানির রাহিম

আসসালামু আলাইকুম
শ্রদ্ধেয় প্রিয় ভাই ও বোনেরা, আপনারা সবাই কেমন আছেন ? সৃষ্টিকর্তার কৃপায় আশা করি ভালো আছেন । আমিও সৃষ্টিকর্তার রহমতে ভালো আছি। আপনাদের মাঝে আজও এসে হাজির হলাম। আজ আমি আপনাদের আমার মোবাইলে তোলা কিছু ফুল সম্পর্কে বলতে চাই। আশা করি আপনাদের ভালো লাগবে। আপনারা আপনাদের মূল্যবান সময় নষ্ট করে পুরো পোস্টটি দেখবেন।

ফুলের আলোকচিত্র

1000030027.jpg

লোকেশন
Device :- realme C55

IMG20240226095103.jpg

IMG20240226095117.jpg

এই ফুল গুলো দেখে অনেকেই চিনে থাকবে। যারা গ্রামাঞ্চলে বসবাস করে তারা এই ফুলের সাথে বেশ পরিচিত। কৃষকের হাতে ছোঁয়ায় ফুল গুলো ফুটে উঠে বেশ দুর্দান্ত ভাবে। এই ফুল গুলো হলো বরবটি সবজির ফুল। বরবটি ফুল গুলো দেখতে খুবই সুন্দর হালকা বেগুনি রঙের হয়ে থাকে। ফুল গুলো সৌন্দর্য খুবই অসাধারণ। সবজি ফুলের সৌন্দর্য হৃদয় ছুঁয়ে যায়। বরবটি আমাদের সকলের বেশ জনপ্রিয় সবজি । বরবটি ভাজি করে এবং চিংড়ি মাছ দিয়ে রান্না করে খাওয়া হয়ে থাকে। বরবটি তে পুষ্টিগুণ অনেক। মানবদেহের জন্য বরবটি খাওয়া বেশ উপকারী। বরবটি সারা বছর ধরে পাওয়া যায়। বরবটি দিয়ে খুবই মজাদার এবং সুস্বাদু ভর্তা তৈরি করা হয়ে থাকে। যা গ্রাম অঞ্চলের মা বোনদের অধিক জনপ্রিয়। আসলে সত্যি এই ফুল গুলো দেখলে আমার কাছে খুব ভালো লাগে।

IMG20240226095140.jpg

IMG20240226095158.jpg

IMG20240226095146.jpg

পোস্ট বিবরণ :-

শ্রেণীআলোকচিত্র
ক্যামেরাrealme C55
পোস্ট তৈরি@ah-agim
লোকেশনফেনী, বাংলাদেশ

এতক্ষণ আপনাদের মূল্যবান সময় দিয়ে আমার পোস্টটি শেষ পর্যন্ত দেখার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনাদের উৎসাহ এবং অনুপ্রেরণা পেলে আমি এই ধরনের আলোকচিত্র আরো উপস্থাপন করবো, ইনশাআল্লাহ। অন্য সময়ে আবার অন্য কোন বিষয় নিয়ে কথা হবে। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। সুস্থ থাকবেন, নিজের স্বাস্থ্যের প্রতি যত্ন নিবেন । এই আশাবাদ ব্যক্ত করি আপনাদের কাছ থেকে বিদায় নিচ্ছি।

আপনারা সবাই ভালো থাকবেন। আপনাদের সকলকে আমার পক্ষ থেকে ভালোবাসা এবং অভিনন্দন রইল।

2bP4pJr4wVimqCWjYimXJe2cnCgn4G1AtrgRoze6iwp.png


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

♥️ আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ 🖤

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 months ago 

You can take beautiful pictures. Congratulations, your photography skills are very good.

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67164.91
ETH 3518.77
USDT 1.00
SBD 2.71