_The Diary Game - 21/08/2020

আসসালামু আলাইকুম,
আপনারা সবাই কেমন আছেন? আমি আল্লাহর রহমতে অনেক ভাল আছি।

আজকের সকালে অনেক সুন্দর লাল সূর্য উঠে ছিল। সকালে ঘুম থেকে উঠে হাত মুখ ধুয়ে ফ্রেশ হয়ে, কয়টা বিস্কুট খেয়ে পড়তে বসলাম। সকাল ৯টা পযন্ত পড়ার পর সকালের নাস্তা করে নিলাম। সকালের নাশতা ছিল খুবই সুসাধু খিচুড়ি সাথে আচার। তার পর ১০ টা সময় ভাইয়ার শোরুমে গিয়াছিলাম। সেখানে অনেক ক্ষন সময় কাটালাম।

IMG20200817140505.jpg
তার পর ১২ টা দিকে বাসায় এসে গোসল করলা। তার পর নামাজের জন্য নিজেকে প্রস্তুত করলাম। এবং নামাজ পড়লাম।
IMG20200821134455.jpg

নামাজ পড়ে আসার সময় আমরা কিছু জিলাপি কিনলাম। বাসায় আসার পর সে গুলো খেলাম। কিছু সময় পর দুপুরের খাবার খেলাম। দুপুরের খাবার ছিল গরুর মাংস, মসুরের ডাল এবং সালাত।

খওয়ার পর এক ঘন্টার মতো ঘুমানোর পর জেগে ওঠে হাত মুখ ধুয়ে ফ্রেস হলাম। তার পর ৩ টা দিকে আমি ঘুরতে বের হলাম। রাস্তা দিয়ে অনেক মজা করে আমি এবং আমার এক ভাই আনেক হাঁটলাম।

আমি আর আমার ঐ ভাইয়ের সাথে আমাদের জীবনের লক্ষ নিয়ে কথা হলো। আমি বলেছিলাম তুমি কি হতে চাও, সে বলে আমি ডক্টর হতে চাই। আমি বলছি কেন? সে বলে আমি সাধারন মানুষের উপকার করতে চাই। আমি বলছিলাম এটা অনেক ভালো পেশ। সে আমাকে বলে তুমি কি হতে চাও? আমি বলছি আমি একজন বাংলাদেশের সৈনিক হবো।সে বলেন কেন? আমি বলছি সৈনিক হিসেবে নিজেকে আমি গর্বিত মনে করি। তাই এই পেশা আমি বেছে নিয়েছি। এই ভাবে গল্প করতে করতে অনেক সময় কেটে গেল। তার পর সন্ধ্যা হলো বাসায় ফিরে এলাম।

তার পর হাত মুখ ধুয়ে পড়তে বসলাম। ৯ টা পযন্ত পড়ার পর একটু রেস্ট নিলাম। তার পর আমরা সবাই মিলে রাতের খাবার খেলাম। রাতের খাবার ছিল ভাত ডাল আর মাছের তরকারি। তার পর ৩০ মিনিট টিভি দেখি । তার পর শোয়ার জন্য বিছানা জাড়ু দিয়ে শুয়ে পড়লাম। এইভাবেই আমার দিনটা কেটে গেল।
Have a good day @Steemcurator01 @steemitblog Thank you for your continuous support.

Sort:  

Thanks for joining in the diary game. Try to write more details about your daily activity in diary post. Your post short of 300 words.
Here is the rules and guideline from steemit blog
1000 DAYS OF STEEM : Day 14 - The Diary Game Season 2 - FINAL Rules & Guidelines

1000 DAYS OF STEEM : Day 19 - The Diary Game Season 2 - FINAL RULES

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62802.36
ETH 2462.43
USDT 1.00
SBD 2.62