1000 DAYS OF STEEM:_The Diary Game - 02/08/2020

in Bangladeshi Steemian4 years ago

image.png

আসসালামুআলাইকুম ! বন্ধুরা কেমন আছেন ? সবাই আশা করি সবাই ভাল আছেন। আমি আজকে আপনাদের সাথে আজকের দিনের ডায়েরি গেমস বিস্তারিত জানানোর জন্য এই পোস্টটা শুরু করেছি ।শুনতে খারাপ লাগলেও আজকে সকালে ঘুম থেকে উঠেছি সাড়ে দশটার পর যদিও রাত্রে ঘুমানো হয়েছে অনেক দেরি করে।এর জন্য মায়ের কাছে নওয়াবজাদা বলে গালি শুনতে খারাপ লাগে না যাইহোক ঘুম থেকে ওঠার পর হাত মুখ ধুয়ে মাকে বলে খাবার দিতে।সকালের হালকা নাস্তা শেষ হয় 11 টার সময়।
IMG_20200729_184632.jpg
দিনটা শুরু হলো লেট করে কারণ দিনের প্রায় ৫ ঘন্টা ওভার হয়ে গেছে। এত কথা বলে চেয়ে আসল কথা আসি। আজকের সারা দিন ভালোই কাটলো। অনেক হাসি খুশি ভাবে আজেকের দিনটা পার করলাম। সকাল ১১ টা সময় নাস্তা করার পরে বই নিয়ে পড়তে বসলাম। বাংলা গ্রামের হলো আরো কিছু বই পড়লাম। আমি বই পড়তে ভালোই লাগে কিন্তু মাঝে মাঝে কেমন জানি লাগে মনে হয় অজানা কথা ভ্রমণ করে আসি।

image.png

image.png

আমি প্রায় প্রতিদিন নিউস পেপার পড়ি কারণ এতে দেশের সব খবর জানা যায়। আমি খেলে ধুলা ,রাজনীতি ,মেগাজিন নিউস গুলো একটু বেশি পড়ি। নিউস পেপার পড়ার ফলে আমি প্রায় অনেক কিছু জানতে পেরেছি ও অনেক কিছু জানার চেষ্টা করছি।

image.png

আমি যখন ফ্রি ঠিকই সেই সময় ইউটুবে ঠিক ভিডিও দেখতে লাইক করি। আমি ইউটুবে বিভিন্ন

  • নাটক
  • গান
  • মুভি
  • শর্ট নাটক
    গুলোও বেশি দেখে থাকি। কারো সময় কাটানোর জন্য আমি ইউটুবে প্রতিদিন প্রায় ৩ জিব ডাটা ব্যবহার করি। আজকে দুপুর ৪ তা সময় একটা নাটক দেখলাম। নাটক নাম হলো মাস্ক। নাটকটিতে অভিনয় করে আমার প্রিয় একজন অভিনেতা। যাহাকে সবাই এক নাম চেনে, তিনি হলে কাবিলা বা পারভেজ পলাশ।

IMG_20200725_181415.jpg

IMG_20200801_183447.jpg

বিকাল ৫ টা সময় ফ্রেশ হয়ে বন্ধুদের সাথে ঘুরতে বের হলাম।প্রায় ৩০ মিনিট সময় বন্ধুদের সাথে কাটালাম। বাড়িতে ফিরতে ফিরতে রাতে ৮ টা বেজে গেলো। বাড়িতে এসেছে রাতে খাবার গেয়ে পড়ার টেবিলে বসে গেলাম ও ২ ঘন্টা পড়ার পরে আমার ডায়েরি গেমস পোস্ট লিখতে শুরু করলাম।
Have a good day @Steemcurator01 @steemitblog Thank you for your continuous support.

Sort:  

Good writing bro

Brother, you can get 10% votes from @steemcurator01 by commenting every day visit this post for details.
https://steemit.com/the1000daysofsteem/@steemitblog/1000-days-of-steem-day-21-the-diary-game-season-2-has-started
Follow @steemitblog. So, that you can see all their posts. They will give new update every day. You can see them.

Have a nice day

You have been upvoted by @toufiq777 A Country Representative from BANGLADESH we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update on Steem Community and other writing challenges and contest such as The diary game

Also join LUCKY 10S

Thank you for taking part in The Diary Game on Steem.

Keep following @steemitblog for the latest updates.

The Steemit Team

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 63688.35
ETH 3125.30
USDT 1.00
SBD 3.97