1000 DAYS OF STEEM:_The Diary Game - 04/08/2020

in Bangladeshi Steemian4 years ago

IMG_20200804_173507_HDR.jpg

আসসালামুআলাইকুম ! বন্ধুরা কেমন আছেন ? সবাই আশা করি সবাই ভাল আছেন। আমি আজকে আপনাদের সাথে আজকের দিনের ডায়েরি গেমস বিস্তারিত জানানোর জন্য এই পোস্টটা শুরু করেছি । আজকের সকালটা অনেক সুন্দর। চারিদিকে বাতাস বইছে,পরিবেশটা অনেক সুন্দর। আকাশের ভেকে মেঘের দলের খেলা দেখা বিরাজ করছে। পরিবেশটা অনেক শান্ত মনে হইতাছে বৃস্টি হবে। সকাল ঘুম থেকে উঠতে একটু দেরি হয়েছে। সকাল ৯ টা সময় ঘুম থেকে উঠে ফ্রেশ হয়ে নিলাম। সকালের এর নাস্তা শেষ করে বাড়ি থেকে একটু বাহিরে বের হলাম। পরিবেশ তখন অনেক শান্ত এখনো বৃষ্টি বইতে শুরু করে নি। হটাৎ করে তুমুল বেগে বৃষ্টি বইতে লাগলো।

IMG_20200804_173542.jpg

image.png
News samaka
আমি প্রায় প্রতিদিন নিউস পেপার পড়ি কারণ এতে দেশের সব খবর জানা যায়। আমি খেলে ধুলা ,রাজনীতি ,মেগাজিন নিউস গুলো একটু বেশি পড়ি। নিউস পেপার পড়ার ফলে আমি প্রায় অনেক কিছু জানতে পেরেছি ও অনেক কিছু জানার চেষ্টা করছি।

প্রায় ৩০ মিনিট বৃষ্টি নামলো ,আমার তো অনেক ভালো লাগছে কারণ গতকয়েক দিন হলো খুব গরম পড়েছে। পরিবেশটা অনেক শান্ত হয়ে গেলো আজকের বৃষ্টি কারণে।প্রকৃতি যেন নতুন প্রাণ নিয়ে এসেছে।যাই হোক ,৩০ মিনিট বৃষ্টি পরে আমি আমার প্রতিদিন আর কাজ করতে শুরু করলাম। পিসি চালু করে এডোবি ফটোশপ ওপেন করে কাজ করতে শুরু করলাম। আজকের কাজ তা অনেক ইন্টারেষ্টিং কারণ আমি আজ একটা লোকাল ক্লায়েন্ট কাজ পেয়েছি।মন দিয়া ক্লায়েন্ট আর কাজ তা শেষ করলাম ,তখন সময় দুপুর ১২টা বাজে।

IMG_20200804_173720_HDR.jpg

IMG_20200804_173747_HDR.jpg

দুপুরে গোসল করে ,খাবার খেয়ে দীর্ঘ একটা ঘুম দিলাম। হটাৎকরে বন্ধু কল দিয়ে বললো চলো আজ ঘুরতে যাবো ,আমি তো মোটেও প্রস্তুত না।আদাকাঁচা ঘুম থেকে উঠ ফ্রেশ হয়ে নিলাম। সবাই এক সাথে একটা হলাম। আমি সহ আরো ৩ জন বন্ধু আর এক ছোটভাই__ ২ টা মোটরগাড়ি নিয়ে ভ্রমণ বেড়ালাম। টানা ১ঘন্টা গাড়িতে করে একটা সুন্দর এস্থানে পোঁছলাম। চারদিকে মানুষ আর মানুষ। নদীর বুক দিয়ে লম্বা একটি সেতু বয়ে গেছে।

IMG_20200804_172118_HDR.jpg

IMG_20200804_172122_HDR.jpg

নদীর একপাশ দিয়ে চলে গেছে দীর্ঘ রেলসেতু। রেলসেতু টা অনেক সুন্দর। আমার সবাই এক সাথে রেলসেতু উপরে উঠলাম। সত্যি অনেক ভয় লাগলো কিন্তু আমি কাউকে বুজতে দেয়নি কারণ ভয় আমি একই পাইনি আমার প্রানপ্রিয় বন্ধু অনেক ভয় পেয়েছে। আজ অনেক মজা করলাম সারাদিন। বাড়িতে ফিরতে ফিরতে রাত তখন ৭টা বাজে।সুন্দর একটা দিন কাটালাম।

Have a good day @Steemcurator01 @steemitblog Thank you for your continuous support.

Sort:  

Thanks for sharing your diary with us and also in tweeter
I also read newspaper when I get time. By reading this we came to know whats going on around the world and in our country.

Here is a little tips,

  • adding a caption in your photo will make it lot more attractive.

For more follow @steemitblog for the latest update on Steem Community such as some early tips!

Also join LUCKY 10S

Thank you for commenting on this post.

You have won a Lucky 10 upvote.

The Steemit Team

 4 years ago 
 4 years ago 

Really your diary game post has been very nice. Let the dairy game declare you the winner.
Thanks bd-steemian

Thank you for taking part in The Diary Game on Steem.

Keep following @steemitblog for the latest updates.

The Steemit Team

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63837.42
ETH 2539.78
USDT 1.00
SBD 2.65