The diary game:09/08/2020

in Steem Bangladesh4 years ago (edited)

আসসালামু আলাইকুম,
শুভ রাত্রি,
আশা করি সবাই ভাল আছেন।
আমিও অনেক ভালো আছি।
আমাকে স্টিম এ আমন্ত্রণ জানানোর জন্য @toufiq777 ভাইকে অনেক ধন্যবাদ।

আমার আজকের ডায়েরি:

আজকে আমি ঘুম থেকে উঠেছি সকাল আটটা 40 মিনিটে । ঘুম থেকে উঠে আমি দাঁত ব্রাশ করি এবং হাত মুখ ধুই। তারপর আমি ওয়াশরুমে যাই এবং ওয়াশরুম শেষে ওয়াশরুম শেষে আমি সাবান পানি দিয়ে ভালোভাবে আমার হাত দুই। তারপর আমি সকালের নাস্তা করতে গিয়েছিলাম।আজকে আমার ঘুম থেকে দেরিতে ওঠার কারণে আমাকে একাই নাস্তা করতে হয়েছিল। সকালের খাবার ছিল কলমি শাক ভাজি ও মাংস। নাস্তা করা শেষে আমি এবং আমার খালাতো ভাই সহ আমার খালার দুলাভাইয়ের বাসায় জাল আনতে গিয়েছিলাম।

আমরা সেখান থেকে দুটি ফাঁসি জাল নিয়ে এসেছিলাম। তারপর আমি এবং আমার খালাতো ভাই সহ জমিতে মাছ ধরতে গিয়েছিলাম। এখন বর্ষাকাল হওয়ার কারণে জমিগুলোতে অনেক পানি হয়েছে। এইজন্য আমরা আমার খালার জমিতে মাছ ধরতে গিয়েছিলাম । আমরা সেখানে প্রায় 2 ঘণ্টার মত মাছ ধরে ছিলাম। সেখানে আমরা অনেক ধরনের মাছ পেয়েছিলাম। সেখানে আমরা পুটি, টাকি এবং কৈ মাছ ধরে ছিলাম। মাছ ধরা শেষে আমরা আমার খালার বাসায় ফিরে আসি। সেখানে এসে মাছগুলো খালার হাতে তুলে দেই। মাছ খালার হাতে দিয়ে আমরা ভিজে গায়ে পুকুরে গোসল করতে গিয়েছিলাম।

আমরা পুকুরে এক ঘণ্টার মতো গোসল করেছিলাম। গোসল করার সময় আমিও আমার খালাতো ভাই সাঁতারের প্রতিযোগিতা করেছিলাম। সেই প্রতিযোগিতায় আমার খালাতো ভাই দিতে গিয়েছিল। সে অনেক ভালো সাঁতার কাটতে পারে। আমিও ধীরে ধীরে ওর মত একজন সাঁতারু হতে পারব বলে মনে করি।গোসল শেষে আমরা বাসায় চলে আসি। বাসায় এসে আমরা টিউবয়েলে পানিতে ভালোভাবে গোসল করি। তারপর আমি টিভি দেখতে বসেছিলাম। টিভি দেখার পর দুপুরের খাওয়া করি। দুপুর ৩টার দিকে খালাতো ভাই বোনদের সাথে লুডু খেলেছিলাম। আজকেও লুডু খেলায় আমি হেরে গিয়েছিলাম। দুপুর ৪টার দিকে পায়েস খেয়েছিলাম। এরপর একটু বাহিরে ঘোরার জন্য গিয়েছিলাম। কিন্তু বৃষ্টি আসার কারণে বাহিরে বেশিক্ষণ ঘুরতে পারিনি। তাই সন্ধ্যা পর্যন্ত বাসার ভিতরে থাকতে হয়েছিল। এর আগে বর্ষাকালে এত বৃষ্টি কখনোই আমি দেখিনি। এবছর প্রচুর বৃষ্টি হয়েছে।৭ টার দিকে আমি মালটা খাই। ৮.৩০ এ রাতের খাবার খেয়েছিলাম। তারপর আমি খাওয়া-দাওয়া শেষে বিশ্রাম করি। এভাবেই আমার আজকের দিনটি অতিবাহিত হয়েছিল।
সবাইকে ধন্যবাদ
@shaon

Sort:  
 4 years ago 

Good work, keep posting every day bro

 4 years ago 

Thank you bro

 4 years ago 

How many fish did you catch that day?

Thanks for sharing your diary with us,

For more follow @steemitblog for the latest update on Steem Community such as some tips and curation!
One Percent For Everyone

Also join LUCKY 10S

#onepercent

#bangladesh

greeting from @tarpan

 4 years ago 

Not too much.got little

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60209.30
ETH 2627.55
USDT 1.00
SBD 2.55