THE DIARY GAME : 04.08.2020 - Beautiful daysteemCreated with Sketch.

in Steem Bangladesh4 years ago

আসসালামুআলাইকুম বন্ধুরা

প্রতিদিনের মতো আজকে আশা করি আপনারা সুস্থ এবং ভাল আছেন।

প্রথম দিন

আমার আজকের ডাইরি

আজকে আমি খুব ভোরে ঘুম থেকে ওঠি। প্রতিদিন আমি ভোরে ঘুম থেকে উঠে নামাজ পড়ি। আর প্রতিদিনই আমি নামাজ পড়ার পরে আবার ঘুমিয়ে যাই। এরপরে আমি সকাল নয়টার সময় আবার ঘুম থেকে উঠে কারন রাতে যেতে দেরি করে ঘুমাই সেহেতু সকালে তাড়াতাড়ি উঠে নামাজ পড়লে আবার ঘুম ধরে।

দুপুরের আকাশ
IMG_20200804_231609.jpg

তার পর আমি সকালের নাস্তা করি সকালের নাশতাতে আমি রুটি এবং গরুর মাংস খেয়েছি।
আমাদের বাড়ির আশেপাশে চতুর দিকে পানি। তাই আমাদের বাড়ি থেকে অন্যদিকে খুব বেশি একটা যাওয়া হয় না। খুব বেশি প্রয়োজন হলে নৌকা নিয়ে পার হতে হয়।

সুপারি গাছ
IMG_20200804_231416.jpg

IMG_20200804_231427.jpg

আমাদের বাড়ির পূর্ব দিকে কয়েকটি নারিকেল গাছ আছে এবং কয়েকটি সুপারি গাছ আছে। সুপারি গাছের পাশে একটি ব্রেন্স রয়েছে। সেখানে আমরা সবাই মিলে গল্প করি। আজকে দুপুরে আমি এবং আমার মামাতো ভাই সেখানে বসে গল্প করছিলাম। সুপারি গাছের দেখলাম বেশ কিছু নতুন সুপারি ধরেছে।

দুপুর সাড়ে বারোটার সময় আমি গোসল করি। এরপর আমি জোহরের নামাজ পড়ি জোহরের নামাজ পড়ার পরে দুপুরের খাবার খাই। দুপুরের খাবারের জন্য আমার বোন ডিম ভুনা গরুর মাংশ আর শাক রান্না করেছিল

পানি এবং গ্রাম
IMG_20200804_231504.jpg

বিকেলে বাজার করার উদ্দেশ্যে আমাকে বাজারে যেতে হবে। তাই আমি নৌকা নিয়ে বাজারের দিকে রওনা হই। আমাদের বাসা থেকে বাজারের দূরত্ব 10 মিনিটের রাস্তা এবং এখন নৌকা দিয়ে যেতে একটু সময় বেশি লেগে যায়।

কচুপাতা এবং পানির বিন্দু
IMG_20200804_231406.jpg

তবে বিকেলে হালকা বৃষ্টি হয়। আমি বাজার থেকে ফিরে এসে বাড়ির এক পাশে যাই। সেখানে একটি সুন্দর প্রাকৃতিক দৃশ্য দেখতে পাই।কচু পাতার ওপরে কয়েক ফোঁটা পানির বিন্দু দেখতে পেলাম।সাধারণত এই দৃশ্য যখন বৃষ্টি হয় তারপরে দেখতে পাওয়া যায়।

টারজান ভিসা নাটক
IMG_20200804_233733.jpg

রাতে আমি খাওয়া-দাওয়া করার পর ঈদের নাটক দেখতে টিভির সামনে বসে যাই। এখন ঈদের সময় অনেক সুন্দর সুন্দর নাটক অভিনয় চ্যানেলে প্রচারিত হয়। আজকে আমি টারজান ভিসা মোশারফ করিমের একটি নাটক দেখি।

এভাবেই আমার আজকের দিনটি অতিবাহিত হয়

ধন্যবাদ @toufiq777 আমাকে invite করার জন্য।

Sort:  
 4 years ago 

I am very happy that you have joined the second session of "the daily diary game". I've had a good day. I hope you and your family have had a good day today.

@sanwer, you can get 10% votes from @steemcurator01 by commenting every day visit this post for details.
https://steemit.com/the1000daysofsteem/@steemitblog/1000-days-of-steem-day-21-the-diary-game-season-2-has-started
Follow @steemitblog. So, that you can see all their posts. They will give new update every day. You can see them.

Have a nice day

 4 years ago 

Thank you @toufiq777

 4 years ago 

অনেক সুন্দর লিখছেন ভাই। আশা করি প্রতিদিন এভাবে সুন্দর সুন্দর পোস্ট করবেন ।

 4 years ago 

দোয়া করবেন ভাই

Fresh blue sky.

 4 years ago 

hmm nil akash dekhte vloi lage

You have been upvoted by @toufiq777 A Country Representative from BANGLADESH we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update on Steem Community and other writing challenges and contest such as The diary game

Also join LUCKY 10S

 4 years ago 

Thank you @steemcurator07

 4 years ago 

Thanks @sanwar for joining in the daily diary game.

 4 years ago 

Thank you @tarpan

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63239.86
ETH 2621.03
USDT 1.00
SBD 2.77