The Diary Game।।11-08-2020।। my activity

in Steem Bangladesh4 years ago (edited)

IMG_20200810_180913.jpg
আসসালামুআলাকুম, সবাই কেমন আছেন? আমি আমার আজকের দিনটা কিভাবে কাটালাম তা আপনাদের সাথে শেয়ার করব।আমি সকালে ঘুম থেকে উঠে হাত মুখ ধুয়ে পড়তে বসলাম। প্রায় এক ঘন্টা পরলাম। তার পর আমার ভাই এর একটা মেয়ে আছে তার বয়স দের বছর। তার সাথে একটু আড্ডা দিলাম।

তার পর আমি তিনটা ছাএকে প্রাইভেট পরায় তাদেরকে এক ঘন্টা পড়ালা।আমার বাবা ডাক্তারের কাছে ফোন করতে বললেন।তার পর আমার বাবার জন্য আমাদের গায়ের ডাক্তারের কাছে ফোন করলাম।ডাক্তার আমাদের বাড়ীতে আসলেন।বাবাকে দেখে তার সরিল দূরবলের জন্য স্যালাইন দিয়ে গেল। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন যেন তিনি তারা তারি সুস্থ হয়ে যান।

তার পর একটু ফোনে বন্ধুদের সাথে ফেসবুকে কথা বললাম। তার পর আমার বাড়ীর পাশের এক কাকাদের মাঠে কচু তুলতে যেতে বললো। তাই তাদের সাথে মাঠে কচু তুলতে গেলাম। খেত থেকে পাঁচ সারি কচু তুললাম। এর পর কয়েক জন মিলে কচুগুলো পরিষ্কার করলাম। কাজ করতে করতে আমার এক চাচীর কাছ থেকে গাইবান্ধার মানুষেরা কোন ধরনের খাবার খায় তা সম্পকে জানলাম।
প্রায় দেরমন কচু পরিষ্কার করে মাঠ থেকে বাড়ি আসলাম।
IMG_20200811_111449.jpg

বাড়ি আসার পর গোসল করলাম।তার পর যোহরের নামাজ আদায় করলাম। নামাজ কালাম শেষ করে দুপুরের খাবার খালাম।তার পর একটু টেলিভিশন দেখছিলাম।কিছুক্ষণ পর দেখি আমার বড় মামা অনেক দিন পর আমাদের বাড়িতে আসলেন। আমি আমার মামার সাথে কথাবার্তা বলাম। এর পর আসরের আজান দিলো আমি ওজু করে নামাজ পড়তে গেলাম। নামাজ শেষ করে বাড়ীতে আসলাম।এর পর একটু ফোন চালালাম।

এর পর আমার এক বন্ধু নাম আশিকুর রহমান তার সাথে ঘুরতে বের হলাম সাইকেল নিয়ে।ঘুরতে ঘুরতে আমার এক হাই স্কুলের বন্ধুর সাথে দেখা হয়।ওর সাথে অনেক ক্ষণ কথা বললাম আড্ডা দিলাম। এর পর নদীর ধারে গেলাম। সন্ধার একটু আগে নদীর পার এর দৃশ্য দেখতে খুব সুন্দর লাগে। আমি এবং আমার বন্ধু কয়েকটা ছবি ওঠলাম।
IMG_20200810_181352.jpg

IMG_20200810_181054.jpg
এর পর বাড়ি ফিরে এলাম। হাত মুখ ধুয়ে ওজু করে মাগরিবের নামাজ পরতে গেলাম। নামাজ শেষ করে বাসায় এসে পোষ্ট লেখা শুরু করলাম।

পোস্ট লেখা শেষ করে তার পর এশার নামাজ পরতে যাব। নামাজ থেকে এসে পড়তে বসবো।পড়া শেষ করে রাতের খাবার খেয়ে ঘুমাতে যাব। এভাবে আমি আমার আজকের দিনটা কাটালাম।সবাই ভালো থাকবেন।আসসালামুআলাইকুম ওয়া রহমাতুললাহ।

thanks @rex-sumon brother for your invite

Sort:  

Wonderful photography bro

 4 years ago 

thanks bro

 4 years ago 

Great diary post, Keep posting every day.

 4 years ago 

ok vaia

তুমি নতুন হিসেবে দারুন কাজ করতেছ । তোমার পোস্ট কুয়ালিটি ও ভালো হচ্ছে। নিয়মিত পোস্ট করবা।

 4 years ago 

Hi @rasel72!
Thanks for joining in the diary game. Hope we will see a lot more diary from you.

You have been upvoted by @tarpan A Country Representative from BANGLADESH we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update on Steem Community and other writing challenges and contest such as The diary game

Also join LUCKY 10S

আপনার ছবিটা ভালো হয়েছে। আপনার লেখাটা মোটামোটি ভালো।

 4 years ago 

thanks

In your back side is this underground room?i don't got it what is this can you tell me?

Screenshot_20200812-141623.jpg

One advice your activites was great and also photo was great but you should write somthing more.

Btw...stay safe,have a good day
#onepercent
#oman

 4 years ago 

মাঠে পানি দেওয়ার জন্য যে পাম্প বসানো হয় তার ঘর এটা

Thank you for taking part in The Diary Game on Steem.

Sorry we missed the voting window on this post. An extra vote will be added to your next Diary Game post.

Keep following @steemitblog for the latest updates.

The Steemit Team

 4 years ago 

ok.thank you @steemcurator01

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58668.45
ETH 3162.85
USDT 1.00
SBD 2.44