The Diary Game. 11 November 2020. My favorite saristeemCreated with Sketch.

আসসালামু আলাইকুম।
আশা করি সবাই সবার পরিবার ও প্রিয়জন নিয়ে ভালো আছেন।
আমিও আলহামদুলিল্লাহ অনেক ভালো আছি আমার পরিবার নিয়ে।

চলে এলাম আমি আপনাদের সাথে ডায়েরি গেমে আমার আজকের গল্প শেয়ার করতে।

নতুন সকাল

মুয়াজ্জিন যখন ডাকে তার মিষ্টি মধুর আজানের শুরে, কি আর ঘুমিয়ে থাকতে পারি।
মুয়াজ্জিনে আজানের শব্দ কানে গেলেই ঘুম থেকে উঠে পরি।
তারপর অজু করে নামাজ পড়ে নেই।
আমি আর মা প্রায় সময় একসাথেই নামাজ পড়ি।
নামাজ শেষ করে তাসবি পড়ি।

তারপর আবার একটু ঘুমিয়ে নেই।
আজ আমি ঘুম থেকে ০৮:০০ টায় উঠেছি। ঘুম থেকে উঠে আমি আমার বিছানা গুছিয়েছি।
তারপর ফ্রেস হয়ে এক কাপ মসলা চা বানিয়ে খেয়েছি।
###সকালবেলার চা

তারপর একটা ডিম খেয়েছি।

তারপর আমি রুটি ভাজি খেয়েছি।
কিছুক্ষন রেষ্ট নিয়েছি।

১০ টার দিকে আমি কিছু শপিং করার জন্য বোরখা পরে বাহিরে গেলাম।
আমার বাসা থেকে বাজারে যেতে প্রায় ৩০ মিনিট সময় লাগে।
আমি গিয়ে আমার ফ্রেন্ডদের সাথে দেখা করলাম।
আজ অনেকদিন পরে ফ্রেন্ডদের সাথে দেখা হয়েছে খুব ভালো লাগছে।
আমরা আমাদের কলেজে গেলাম। কিছুসময় আড্ডা দিলাম। কলেজে যাওয়ার পর আগের দিনের কথা মনে পরলো। যেই কলেজ আগে মানুষের আনাগোনা ছিলো সবসময়, সেই জায়গাগুল ফাকা।

তারপর আমরা ১২ টার দিকে কলেজ থেকে বের হয়ে গৌরনদী বন্দরে গেলাম মার্কেট করার জন্য।

আমি কিছু জামা কাপর কিনলাম পছন্দ করে। জামাগুলো আমার ফ্রেন্ডদের খুবেই পছন্দ হয়েছে।
আমি আমার বোনের জন্য একটা জামা আনলাম।

আমি অনলাইনে কিছু শাড়ির অর্ডার করেছিলাম। সেইগুলাও কুরিয়ারে এসেছিলো আমি শাড়িগুলাও আনলাম।

পছন্দের শাড়ি

20200813_142101.jpg

তারপর ২ জোড়া জুতা কিনলাম।

জামাকাপড় কিনে যখন বের হইতেছিলাম তখন আমার পছন্দের জিনিস চোখে পরলো।
দেখলাম একজন দোকানদার মাটির আসবাবপত্র বিক্রি করছে।
মাটির আসবাবপত্র আমার খুবেই পছন্দের।
আমি কিছু মাটির আসবাবপত্র কিনলাম।

মাটির আসবাবপত্র

20200813_142706.jpg

তারপর আমার সব ফ্রেন্ডরা মিলে মিষ্টি খেলাম।
তারপর আমি বাড়িতে চলে আসলাম।
আজকের দিনটা খুবেই ভালো ছিলো। মনে রাখার মতো দিন ছিল আজকে। অনেক মজা করলাম।

তারপর বাড়িতে এসে সাবান দিয়ে হাত মুখ ধুয়ে নিলাম। তারপর গোসল করে নিলাম। এবং নামাজ পড়লাম।
তারপর আমি সবার সাথে দুপুরের খাবার খাইলাম।
খাওয়া শেষ করে একটু সময় রেষ্ট নিলাম।
তারপর আমার আন্টিদের সাথে গল্প করলাম। আমার কাকিমনিকে ও আমার ভাবিকে আমার জামাকাপড় দেখালাম।

তারপর আসরের আজান হইলো।
নামাজ পরলাম।তাসবি পড়লাম।
আমার ফুল গাছগুলোতে পানি দিলাম।
কিছুক্ষন আমার ভাইয়ের ছেলের সাথে দুষ্টামি করলাম।
তারপর মাগরিবের আজান হইলে আমি নামাজ পড়লাম।
তারপর আমরা সবাই মিলে পুড়ি খেলাম।
আমার বাবা গরম পুড়ি এনেছেন সন্ধ্যায়।

সন্ধ্যার নাস্তায় গরম পুড়ি

20200813_192659.jpg

তারপর মা চা বানাইলো আমরা চা খাইলাম। আমি বাবা- মা অনেক সময় গল্প করলাম।
১০ টার দিকে রাতের খাবার খেয়ে ঘুমাবো।

আজকের দিনটা খুবেই ভালো ছিলো। অনেক আনন্দ করেছি।

আজকের মতো এখানেই আমার গল্প শেষ করছি।

আপনারা সবাই ভালো থাকবেন।
সুস্থ থাকবেন। সামাজিক দূরত্ব মেনে চলুন।

Sort:  

I've never had support before. I've worked for a long time. I've started working again. Can I get support now? @steemcurator01

 4 years ago 

সুন্দর লিখেছেন। আপনি ইংরেজিতে পোস্ট লিখবেন

আমি নিজের ভাষাতে করতে চাই।

 4 years ago 

Hi @nusrat-akhi, Congratulations!

You have been selected for Resource Credit Support Program for New Comers initiated by randulakoralage. You will receive your delegation of 100 SP shortly. The delegation will be expired on 2nd December 11.59 p.m. (UTC+05:30). Please check the above post for rules and more details. Keep writing!

NOTE : You haven't used your valuable voting power this week properly. Try to vote good content to earn more curation rewards🙂

From
@randulakoralage


Join Steem Sri Lanka - Contest Series | Week 05 | The best place I've ever visited

You have been upvoted by @toufiq777 A Country Representative from BANGLADESH we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update. You can also check out this link which provides the name of the existing community according to specialized subject

There are also various contest is going on in steemit, You just have to enter in this link and then you will find all the contest link, I hope you will also get some interest,

For general information about what is happening on Steem follow @steemitblog.

 4 years ago 


Polish_20201009_015638739.jpg

Hi @nusrat-akhi your post has been upvoted by @steem-bangladesh courtesy of @sm-shagor

JOIN WITH US ON DISCORD SERVER:

Support us by delegating STEEM POWER.
20 SP50 SP100 SP250 SP500 SP

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62504.18
ETH 2430.44
USDT 1.00
SBD 2.60