The diary game : 03/08/2020 // একটি মনে রাখার মত দিনsteemCreated with Sketch.

in Steem Bangladesh4 years ago
কেমন আছেন সবাই ? আশা করি মহান সৃষ্টিকর্তার রহমতে সবাই ভালো আছেন। এটা আমার ডায়েরি গেমের তিন নম্বর পোস্ট। আমার কালকে রাতে ঘুমাতে যেতে অনেক দেরি হয়ে গিয়েছিল। আমি প্রায় সকাল পাঁচটার দিকে ঘুমোতে যাই। কারণ আমার আগের দিন রাতে অনেক কাজ ছিল এবং সেই কাজগুলো শেষ করতে করতেই পাঁচটা বেজে যায়। পাঁচটার দিকে আমি ঘুমাই কিন্তু আমাকে আবার অনেক সকালে ঘুম থেকে উঠতে হয়। আমার আম্মু আমাকে সকাল ৯ টায় ঘুম থেকে ডেকে দেয়। কারণ আজকে আমাকে আমার নানু বাসায় যেতে হবে। কারণ নানী অনেক অসুস্থ। তাই তাকে দেখতে যেতে হবে ,তাই এত সকালে ঘুম থেকে উঠা আরকি! আমি এবং আমার আম্মু তাড়াতাড়ি ফ্রেশ হয়ে নেই এবং সকালের নাস্তা সেরে ফেলি । আজকে সকালের নাস্তায় আমি ডিম,পরোটা এবং ডাল খেয়েছিলাম। নাস্তা শেষ করে আমি নানু বাসায় যাওয়ার জন্য রেডি হই। আমি রেডি হয়ে গেলে আম্মুকে নিয়ে বেরিয়ে পড়ি। আমি প্রায় সকাল ১১ টার দিকে নানু বাসায় যাওয়ার জন্য রওনা দেই।

WhatsApp Image 2020-08-03 at 10.06.39 PM.jpeg

নানু বাসার উদ্দেশ্যে রওনা দেয়ার সময় আমি এবং আমার মা
স্থান : লালমনিরহাট


যেহুতু করোনা ভাইরাস এর জন্য বাহিরে অনেক সর্তকতা অবলম্বন করতে হয় তাই আমি একটি অটোরিকশা রিজার্ভ করি এবং নানু বাড়ির দিকে যাত্রা শুরু করি। আমি প্রায় সকাল সাড়ে এগারোটা নাগাদ নানু বাসায় পৌছাই। নানুর বাসায় পৌঁছানোর পরে আমি সবার প্রথমে আমার নানির সাথে দেখা করি। এবং নারীর সাথে দেখা হওয়ার পরে সবার সাথে অনেক গল্প এবং আড্ডা দেই এরপরে আমি আমার নানু বাসার পাশে একটা পুকুরের পাশে বসে থাকি এবং সেখানকার প্রাকৃতিক সৌন্দর্য দেখতে থাকি। গ্রামে গেলেই সেখানকার প্রাকৃতিক সৌন্দর্যে আপনি মুগ্ধ হতে বাধ্য।


WhatsApp Image 2020-08-03 at 10.07.24 PM (1).jpeg

নানু বাসায় পৌঁছানোর পরে (সাথে আমার মামাতো বোন এবং ভাগ্নি )
স্থান : আদিতমারি


WhatsApp Image 2020-08-03 at 10.07.23 PM.jpeg

গ্রামের প্রাকৃতিক সৌন্দর্য (ছবিতে একটা পুকুর দেখানো হয়েছে)
স্থান : আদিতমারি


সেখানে আধাঘণ্টা থাকার পরে আমি আবার নানু বাসায় ফিরে আসি। ফিরে আসার পরে আমাকে ঠিক দুপুর দেড়টার দিকে দুপুরের খাবার দেয়া হয়। আমি এবং আমার আম্মু দুপুরের খাবার খেয়ে নেই। দুপুরের খাবারে আজকে যা ছিল তা হচ্ছে পোলাও ,মাংস,মাছ, ডাল, সবজি এবং খাবার গুলো অনেক মজা হয়েছিল। খাওয়া শেষ হলে আমি একটু রেস্ট নেই। এবং তারপরে আমার বাসায় ফিরে যাওয়ার টাইম হয়ে এসেছিল। আমি আমার নানী কাছে অনেক দোয়া চাই এবং তিনি আমাকে অনেক দোয়া করেন। এবং নানীর সাথে দেখা শেষ হলে আমি বিকেল পাঁচটার দিকে বাসার উদ্দেশ্যে রওনা দেই। প্রায় ৬:৩০ এর দিকে আমি বাসাতে পৌঁছাই। কিন্তু বাসায় পৌঁছানোর পরে আমার বন্ধুরা আমাকে কল দেয় এবং তারা আমাকে দেখা করতে বলে। তাই আমি আবার আমার বন্ধুদের সাথে দেখা করার জন্য বাহিরে বের হই। বাহিরে বের হয়ে সবাই মিলে অনেক আড্ডা দেই এবং তাদের সাথে একটা রেস্টুরেন্টে বসি এবং রেস্টুরেন্টে অনেকক্ষণ আড্ডা দেই। আড্ডা দেয়ার পরে আমরা খাবার অর্ডার করি। আমরা ফ্রেঞ্চ ফ্রাই এবং চিকেন ফ্রাই নিয়েছিলাম। আমরা সবাই মিলে নয় জন ছিলাম এবং এতে দাম পড়েছিল টোটাল ৬০০ টাকা। নাস্তা করার পরে আমি সবার কাজে বিদায় নিয়ে বাসায় চলে আসি।


WhatsApp Image 2020-08-03 at 10.07.24 PM.jpeg

সবগুলো ফ্রেন্ডের সাথে
স্থান : ফুড ভ্যালি, লালমনিরহাট


WhatsApp Image 2020-08-03 at 10.07.22 PM.jpeg

চিকেন ফ্রাই এবং ফ্রেঞ্চ ফ্রাই
স্থান : ফুড ভ্যালি ,লালমনিরহাট


আমি প্রায় সন্ধ্যা আটটার দিকে বাসায় ফিরে আসি। বাসায় ফিরে আসার পরে আমি অনেক ক্লান্ত ছিলাম। এবং তাই আমি আমার গোসলটা সেরে নিয়েছিলাম। গোসল সেরে নেয়ার পরে আমার নিজের কাছে অনেক ভালো লাগতে ছিল। আমি ঠিক রাত ৯ টার দিকে আমার রাতের খাবার খেতে যাই। রাতের খাবারে আজকে আমি ভাত এবং মাংস খেয়েছিলাম। আজকে আমি অনেক টায়ার্ড ছিলাম। তাই আমি আজকে আমার কোন পড়ালেখা করতে পারিনি। তাই একটু হতাশ লাগছে। কিন্তু আমার এটা ভেবে ভালো লাগছে যে আজকের দিনটা অসাধারণ ছিল। রাতের খাবার শেষ হলে এতটা ক্লান্তি থাকা সত্ত্বেও আমি আবার আমার ডায়েরি গেমের পোস্ট লেখা শুরু করি। এটাই ছিল আজকে আমার সারাদিনের অ্যাক্টিভিটিস এবং পোস্ট আপলোড করা শেষ হলে আমি খুব শীঘ্রই ঘুমিয়ে পড়বো।
@toufiq777 ভাই আমাকে এই ডায়েরি গেমে ইনভাইট করেছিল।

#Bangladesh


THANK YOU

MORE ABOUT ME

NAME
FAHIM ASHHAB
PHOTOreceived_1134210420250986.jpeg
FIND ME ON
FACEBOOK INSTAGRAM Twitter My Youtube Channel
Sort:  

Really your today's blog post has been awesome. You have posted some landscapes on your blog. The letter has been very nice and you have eaten chicken fry and french fries as breakfast. The food is really fun. Thanks for sharing a beautiful post between us, serial by serial

 4 years ago 

Thanks brother

 4 years ago 

Thank you for sharing some of your wonderful moments with us today.

 4 years ago 

Thanks ☺

 4 years ago 

Nice diary post.

Good writing skill. You have enjoyed the day. The picture of natural beauty is awesome. Nice to see that you are wearing a mask. You are aware about the situation.

Thank you.

 4 years ago 

Thank you

You have been upvoted by @tarpan A Country Representative from BANGLADESH we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update on Steem Community and other writing challenges and contest such as The diary game

Also join LUCKY 10S

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63744.49
ETH 2639.10
USDT 1.00
SBD 2.77