1000 DAYS OF STEEM— THE DIARY GAME : 05/08/2020 busy day

in Steem Bangladesh4 years ago (edited)

আসসালামুয়ালাইকুম কেমন আছেন আপনারা সবাই আশা করি সবাই ভাল এবং সুস্থ আছেন।

প্রথমে আমি আমার পরিচয় দেই আমি মোঃ বিপ্লব আবেদীন। আমি বাংলাদেশে বাস করি। আমি সৈয়দপুর উপজেলায় বসবাস করি।
@ridoykhan22 আমাকে #thediarygame এ আম্নত্রন জানিয়েছে

20200805_125806.jpg

প্রথম দিন
আজকে প্রথম দিন আমি সকাল 10 টার দিকে ঘুম থেকে উঠে সকালে ঘুম থেকে উঠার পর আমি দাঁত ব্রাশ করি দাঁত ব্রাশ করার পর আমি আমার সকালের নাস্তা শেষ করি।
সকালে আমার বন্ধু আমাকে ফোন দিলে আমি তার ফোন পেয়ে মাঠে এসে তার সাথে সাক্ষাৎ করি। মাঠে এসে সাক্ষাৎ করার পর আমরা দুজনে অনেকক্ষণ যাবৎ গল্প করি। আমি তাকে steemit সমন্ধে ধারনা দেই। আমার প্রিয় বন্ধু @faysalfks সাথে ইস্টিমেট নিয়ে গল্প করতে থাকি। তারপর আমরা মাঠে বসে আমড়া খাই। আমড়া খাওয়ার পর আমরা দুজনে মিলে সৈয়দপুর বাজারে যাই। আমাদের অনেকগুলো কাজ ছিল বাজারে।

20200805_131954.jpg

সৈয়দপুর মার্কেট হলো বাংলাদেশের অন্যতম একটি মার্কেট। আমরা দুই বন্ধু একসাথে মার্কেটে যাই। আমরা দুজনে গল্প করতে করতে আমরা পায়ে হেটে বাজারে যাই।আমার বাসা থেকে মার্কেটের দূরত্ব প্রায় এক কিলোমিটার আমরা দুই বন্ধু মিলে সৈয়দপুর মার্কেট যাই। একটা নামকরা মার্কেটের নাম হল সৈয়দপুর মাকেট। আমরা সকল প্রকার জিনিস পেয়ে থাকি এই বাজারে।আমরা দুজনে মিলে আজকে বিছানা চাদর এবং পর্দা কেনার জন্য বাজারে যাই। আমরা দুজনে অনেক সময় ধরে বিছানা চাদর এবং জানালার পর্দা খোঁজাখুঁজি করার পর ক্লান্ত হয়ে পড়ি।

20200805_133220.jpg

ক্লান্ত হওয়ার পর আমরা বাজারে আখের দোকান খুজে পাই। আজকের আবহাওয়া টা অনেক গরম ছিল যার কারণে আমরা আখের রস খেয়ে অনেক স্বাদ পাই।তাই আখের রস খাওয়ার পর আমরা তিনজনে মিলে আমরা আমাদের কাজে উদ্দেশ্যে রওনা দেই।
আমরা একটি দোকানে যাই আমরা একটি বিছানা চাদর বালিশের কভার এবং একটি একজোড়া জানালার পরদা নেই।

20200805_133710.jpg

একটি বিছানা চাদর 180 টাকায় এবং একটি বালিশের কভার 40 টাকা এবং একজোড়া জানালার পর্দা 280 টাকা।

আমরা বাজারে কাজ শেষ করার পর আমি এবং আমার বন্ধু শুভ দুজন মিলে আমরা বাজার থেকে চলে আসি এবং তারপরে আমরা দুজন দুজনের বাসায় চলে যাই। কাজ শেষ করার পর আমি বিকাল 3 টায় বাসায় ফিরি। তখন আমার শরীর ক্লান্ত তারপরে আমি গোসল করেআমি আমার দুপুরে খাওয়া সম্পূর্ণ করি। আজকে আমি দুপুরে খাসির মাংস এবং ভাত খাই।খাওয়া-দাওয়া সম্পন্ন হওয়ার পর আমি ঘুমাতে যাই আমি তারপরে ঘুম থেকে পাঁচটার দিকে উঠি।পাঁচটার দিকে যখন আমি ঘুম থেকে উঠি। তারপর আমার বন্ধু আমাকে ফোন দিয়ে ডাকে তারপরে আমি তার সাথে সাক্ষাত করার জন্য চলে যাই।

20200805_205810.jpg

তারপর আমার বন্ধুর সাথে দেখা করার পর আমরা দুজনে মিলেই ফুপির বাসায় বেড়াতে যাই।সেখানে গিয়ে ছোট ভাইয়ের সাথে আমাদের কিছু কাজ ছিল সে কাজগুলো আমরা সম্পন্ন করি। এবং সেখানে গিয়ে আমরা আমাদের সন্ধ্যার নাস্তা সম্পন্ন করি।নাস্তাতে ছিল আলুর চাপ,পিয়াজু,চিপস এবং জুস।

20200805_205834.jpg

তারপর আমরা দুজনেই সেখানে আমাদের কাজ সম্পন্ন করার পর আমরা দুজনেই মাঠে চলে আসি এবং দুজনে মিলে মাঠে বসে গল্প করি আমরা আজকের আবহাওয়া নিয়ে আলোচনা করি। আজকে প্রচন্ড গরম ছিল কিন্তু রাতের বেলা পরিবেশ ছিল অন্যরকম আমরা দেখি রাতের বেলা। অনেক সময় গল্প করার পর আমরা দুজনে দুজনের বাসায় চলে যায় এবং আমি রাত 10: 00 pm এ আমি আমার রাতের খাওয়া সম্পন্ন করি রাতের বেলায় আমি গরুর মাংস এবং ভাত খাই। খাওয়ার পর আমি যাই ঘুমানোর জন্য।ঘুমানোর সময় আমি রাতে আমার হাতে নিয়ে ঘুমাই। তারপরে আমি ফোন দেখতে দেখতে এক সময় ঘুমিয়ে পড়ি।

Sort:  

Welcome to our community bro. Hope we are all working together and you are attending on this #thediarygame contest . I am happy that you are completely writing your first blog on this contest. Hope you are working in this platform very well and at first it was very difficult for everyone but don't worry because we have a whole community and we have some experience member here . we will help you at any time at any cost. So don't be hesitate and try to ask any question you have . so anytime anyway just ask any question in our discord server or in our Facebook messenger, we will answer you As soon as possible. then you are difficulty will be very easy. So hope you will work here properly and we will support you all time.

Thank you very much for attending #thediarygame contest and for connect with our community.

Tnk u bro....

 4 years ago 

খুব ভালো লিখেছেন।
পেয়াজু আমার ও খুব পছন্দের খাবার।
আপনার দিনটি অনেক সুন্দর @biplobabedin

ধন্যবাদ ভাই

 4 years ago 

When you go to the store or outside the house, you will come out after the face mask. It will keep you healthy. Others will stay healthy too.

সত্যই দিনটা অনেক সুন্দর ছিলো
বন্ধু তোমার সাথে মুহূর্তগুলো কাটানো অনেক সুন্দর হয়
আমাদের এই সুন্দর মুহূর্ত গুলো সবার সাথে শেয়ার করার জন্য তোমাকে অনেক ধন্যবাদ

There are more days than this day, I will take that day to that day.💓

The fun of spending the best moments with a best friend is different.👬

hmm vi sotty onk vlo lagse din ta

You have been upvoted by @toufiq777 A Country Representative from BANGLADESH we are voting with the Steemit Community Curator @steemcurator07 account to support the newcomers coming into steemit.


Follow @steemitblog for the latest update on Steem Community and other writing challenges and contest such as The diary game

Also join LUCKY 10S

Thanks for voting for me.I'm ready for all the contests on the steemitblog.

 4 years ago 

Hi@biplobabedin !
Thanks for joining in diary game and also for sharing your diary with us,

For more follow @steemitblog for the latest update on Steem Community such as some early tips!

Also join LUCKY 10S

greeting from @tarpan

Thank you bro

Thank you for taking part in The Diary Game on Steem.

Sorry we missed the voting window on this post. An extra vote will be added to your next Diary Game post.

Keep following @steemitblog for the latest updates.

The Steemit Team

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63618.84
ETH 2623.39
USDT 1.00
SBD 2.78