THE DIARY GAME : 06-08-2020 / THURSDAY

in Steem Bangladesh4 years ago

আসসালামু আলাইকুম! আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভাল আছেন । THE DIARY GAME এ এটা আমার ৪র্থ পোস্ট । আসুন তাহলে আমার আজকের দিন কেমন গেলো তা সম্পর্কে বিস্তারিত বলা যাক ।


steemittemplate.jpg

আজকে আমি সকাল ৪ টা ৪০ মিনিটে ঘুম থেকে উঠেছি । ঘুম থেকে উঠার পর বিছানা গুছিয়ে নেই এবং অজু করে এসে ফজরের সালাত আদায় করি । এরপর আমি একটু ভুট্টার গুড়া খেয়ে নেই । তারপর আমার কম্পিউটর চালু করে কিছুক্ষণ ফেসবুকসহ বিভিন্ন সাইট এর নোটিফিকেশন চেক করি । তারপর আমার স্টিমিট আইডিতে ঢুকে একটা পোস্ট করি ও কিছু আমার তোলা কিছু ছবি আপলোড করি ।

Screenshot 14.png

Screenshot 15.png

পোস্ট করা শেষে ইউটিউবে গিয়ে কিছু র‍্যান্ডম ভিডিও দেখি । তারপর আমি আবার একটু ঘুমিয়ে যাই । কারণ আমার প্রচুর ঘুম পাচ্ছিলো ।

তারপর আমি সকাল ৯ টা ২০ মিনিটে আবার ঘুম থেকে উঠি । ঘুম থেকে উঠে বিছানা গুছিয়ে ফ্রেস হয়ে সকালের খাবার খেয়ে নেই । সকালে খাবারের তালিকায় পরোটা ও খাসির মাংস ছিলো । খাওয়া শেষে আমি আব্বুর কাছে যাই আব্বুর কাজে সাহায্য করতে । আব্বুর সাথে কিছুক্ষণ কাজ করে বাসায় চলে আসি । তারপর আমার কাছের ছোট ভাই @dongkong(নিরব) আমায় ডাকে । তারপর আমি নিরবের সাথে @priam এর বাসায় যাই । প্রিয়াম বাসায় একা থাকার কারণে সবাই একসাথে বসে গল্প করি । অনেক্ষণ একসাথে আড্ডা দেয়ার পর আমি আর নিরব নিজদের বাড়িতে চলে আসি । বাড়িতে এসে গোসল করে যোহরের সালাত আদায় করে নেই । সালাত শেষ করে খেতে বসি । আজকে দুপুরের খাবারের তালিকায় ভাত ও খাসির মাংস ছিলো । খাওয়া শেষে কিছুক্ষণ বিশ্রাম নেই । তারপর আবার আব্বুর কাছে চলে যাই তার কাজে সাহায্য করতে । আব্বু সাথে থেকে কাজ শেষ করে বাসায় চলে আসি । বাসায় এসে অজু করে আসরের সালাত আদায় করে নেই । তারপর কম্পিউটার চালু করে স্টিমিটে ঢুকি এবং কিছু ছবি ইডিট করে পোস্ট করি ।

Screenshot 16.pngScreenshot 17.png

পোস্ট করা শেষে পাবজি মোবাইল গেম টা খেলি । গেম খেলা শেষে অজু করে মাগরিবের সালাত আদায় করে নেই । সালাত শেষে আবার স্টিমিট চেক করি । তারপর বাজারে গিয়ে আম্মুর জন্য কিছু ঔষধ নিয়ে আসি । বাজার থেকে ফিরে আমি ভাত খেয়ে নেই । রাতের খাবারে ছিলো খিচুরি আর খাসির মাংস । তারপর assassin's creed iv: black flag গেম টা খেলি । আমার ভাগিনার এই গেমটি খুব পছন্দ তাই ওরে কোলে নিয়ে বসে গেম খেলা দেখাই । তারপর ও ঘুমাতে চলে যায় । আর আমি এই পোস্ট টি লিখতে বসি । অর্ধেক লিখা শেষে বিদ্যুৎ চলে যায় । বিদ্যুৎ আশার পর বাকি কাজ শেষ করি । এবং ঘুমাতে যাই । সব মিলিয়ে আমার আজকের দিনটি অনেক ভাল কেটেছে । এর জন্য আল্লাহর কাছে হাজার শুকরিয়া জানাই ।

তো এই ছিলো আমার আজকের দিনের বিবরণ। সবাই কে ধন্যবাদ আমার পোস্টটি পড়ার জন্য ।

@toufiq777 ভাইকে ধন্যবাদ এমন একটি সুন্দর ইভেন্টের আয়োজন করার জন্য ।

© All Of These Pictures Are Originally Taken By Myself.


About Me

Name:Ashik
Age:20
Occupation:Student
Location:Bangladesh

Hello everyone. I am Ashik. I live in Bangladesh. Currently, I'm a student. Besides study, I do blogging on steemit. I also like to learn from peoples, So I am learning from everywhere where I can Gain knowledge. I always like to share many things on hive through writing articles here. I will be sharing more in the future. To see my future blogs follow me and stay tuned with me.

received_272254737387979.png

Thank You

ASHIK

Sort:  

Which software did you use for the editing your photo.I am also love to edit and making some new design with my own way.
Btw..thanks for taking part of the diarygame.

I use Adobe Photoshop CS6

 4 years ago 

আপনি তে অনেক সুন্দর ছবি edit করতে পারেন৷ আমি আগে call of duty খেলতাম৷ এখন আর ভালো লাগে না৷ আমার শারিরীক পরিশ্রম হয়, এমন খেলা গুলো খুব ভালো লাগে।

ধন্যবাদ ভাই... আমি গেম খেলি শখে ।

 4 years ago 

assassin's creed iv: black flag, An awesome game I have seen my friends playing though I am fan of this type game. I like to play sport type game. I love fifa more than any other game.

Thanks for sharing your diary with us,

For more follow @steemitblog for the latest update on Steem Community such as some tips and curation!
One Percent For Everyone

Also join LUCKY 10S

#onepercent

#bangladesh

greeting from @tarpan

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58665.81
ETH 3153.57
USDT 1.00
SBD 2.44