হরর চিত্রাঙ্কন ।। অরিজিনাল আর্টওয়ার্ক

in আমার বাংলা ব্লগ13 days ago
হ্যালো বন্ধুরা, সবাই কেমন আছেন? আশা করি সবাই ভালো আছেন। সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানিয়ে আজকের ব্লগটি শুরু করছি।

আজকে আপনাদের সাথে একটি আর্ট পোস্ট শেয়ার করে নেবো। আজকের আর্টটি একটু ভিন্ন টপিকের উপর করেছি। এই আর্টটি করেছি একটি ভৌতিক বিষয়ের উপরে, যাকে সহজ ভাবে হরর বলে থাকি। আমার কিন্তু এই ভৌতিক বিষয়ের উপর যেকোনো কিছু দেখতে অনেক ভালো লাগে আর আমি এটা অনেক কম বয়েস থেকেই দেখি। এই আর্টটি করেছিলাম গত সপ্তাহের দিকে, যখন একটি হরর ফিল্ম দেখছিলাম, তখন আসলে ওইসময় মাথায় আসলো আর কি যে, একটা হরর চিত্র অঙ্কন করা যেতে পারে। এখানে হরর দৃশ্যটা আসলে আমি একটা নিজের ইমাজিনের মাধ্যমে তৈরি করার চেষ্টা করেছিলাম। যেখানে আমি দেখানোর চেষ্টা করেছিলাম যে, কালো অন্ধকার জায়গায় একটা সাদা পোশাক পরিধারী লোক লাঠি নিয়ে দাঁড়িয়ে আছে। বিষয়টা একটা সিম্পিল এর উপর তৈরি করার চেষ্টা করেছিলাম। যাইহোক, অঙ্কনটা আশা করি আপনাদের কাছে ভালো লাগবে। এখন অঙ্কনের মূল বিষয়ের দিকে চলে যাবো।


☀উপকরণ:☀

আর্ট পেপার
বোর্ড
স্কেচ পেন্সিল
মার্কার পেন
মোম রং
কালো গ্লাস মার্কার
রাবার

✔এখন অঙ্কনের ধাপগুলো নিচের দিকে তুলে ধরবো---

➤প্রথম ধাপে, জাস্ট একটি সাদা পোশাক অর্থাৎ ধুতির শেপের মতো দিয়ে নিয়েছিলাম।

➤দ্বিতীয় ধাপে, সেই শেপের অনুকরণে একটা মানুষের মতো রূপ দেওয়ার চেষ্টা করেছিলাম। তবে এই মানুষের রূপকে একটা আত্মা রূপে দেওয়ার চেষ্টা করেছি, যেটা চোখের ডিজাইনটা দেখলে বুঝতে পারবেন। এরপর হাতে একটা লাঠি নিয়ে দাঁড়িয়ে আছে এমন অঙ্কন করে দিয়েছিলাম।

➤তৃতীয় ধাপে, কালো গ্লাস মার্কার এবং মোম রং দিয়ে হালকা কালার দিয়েছিলাম।

➤চতুর্থ ধাপে, একইভাবে কালো গ্লাস মার্কার এবং মোম রং দিয়ে বাকি স্থানগুলোতেও কালার করে দিয়েছিলাম।

➤পঞ্চম ধাপে, কালো গ্লাস মার্কার এবং মোম রঙের সাহায্যে ব্যাকগ্রাউন্ডটা কালার করে দিয়েছিলাম অর্থাৎ অন্ধকার বোঝানোর জন্য এবং অঙ্কনটা এখানেই সমাপ্ত করেছিলাম।


আর্ট বাই, @winkles

শুভেচ্ছান্তে, @winkles


Support @heroism Initiative by Delegating your Steem Power

250 SP500 SP1000 SP2000 SP5000 SP

Heroism_3rd.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 12 days ago 

রাতের অন্ধকারে এরকম একটা সিন দেখলে তো আর কথাই নেই। ভয়ে অবস্থা খারাপ হয়ে যাবে। খুব সুন্দর একটা হরর সিন আর্ট করেছেন দাদা। একদম পারফেক্ট হয়েছে। দেখে মনে হচ্ছে সত্যিই রাতের অন্ধকারে কেউ একজন এগিয়ে আসছে। পারফেক্টলি আর্ট করেছেন পুরোটা। ধন্যবাদ দাদা, এত সুন্দর একটি আর্টওয়ার্ক আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 12 days ago 

দাদা এই আর্টটি দেখে তো আমি প্রথমে ভয় পেয়ে গিয়েছিলাম। হরর ফিল্ম দেখতে আমার কাছে অনেক বেশি ভালোই লাগে। হরর ফিল্ম দেখেই আপনি এরকম একটা আর্ট করার সিদ্ধান্ত নিয়েছেন জেনে অনেক ভালো লাগলো। সাদা কাপড় পড়া ভুলটা তো দেখছি মোমবাতি নিয়ে অন্ধকারে দাঁড়িয়ে আছে, এই দৃশ্যটা সত্যি অনেক ভয়ানক। সিম্পল ভাবে অঙ্কন করলেও এটা কিন্তু অনেক বেশি গর্জিয়াস লাগছে দেখতে। বলতে গেলে সিম্পলের উপর গর্জিয়াস একটা আর্ট ছিল দাদা। দাদা আপনি প্রতিনিয়ত নিজের দক্ষতাকে কাজে লাগিয়ে সুন্দর সুন্দর আর্ট গুলো করেন, যেগুলো আমি অনেক পছন্দ করি। এত সুন্দর একটা আর্ট করা আমাদের মাঝে শেয়ার করেছেন, এটা দেখে অসম্ভব ভালো লাগলো দাদা।

 12 days ago 

আমি কিন্তু দাদা আপনার ঠিক উল্টো। আমি হরর কোনকিছু ই দেখি না।আমার পরে একা ভীষণ ভয় লাগে বলে।আপনি হরর মুভি দেখে নিজ চিন্তা থেকে খুব সুন্দর করে আর্টটি করে নিয়েছেন।মনে হচ্ছে যেনো সত্যিকারের ই ভুত।😂আপনি দারুন আঁকেন তা বলতেই হয়।সুন্দর ভাবে কোন কিছুকে ফুটিয়ে তোলা সত্যি আর্টের কাজ।আপনি বার বার তা বুঝিয়ে দেন আপনার এই আর্টের মাধ্যমে। আমার কাছে কিন্তু খুবই ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ জানাই আপনাকে দাদা দারুন এই আর্টটি শেয়ার করার জন্য।

 12 days ago 

হরর মুভি দেখতে আমার ভীষণ ভালো লাগে। তাছাড়া ভৌতিক গল্প শুনতেও খুব ভালো লাগে। আগে তো রাতের বেলা ভূত এফএম প্রায়ই শুনতাম। যাইহোক আপনার আর্ট নিয়ে নতুন করে কিছু বলার নেই দাদা। কারণ আপনার প্রতিটি আর্ট একেবারে পারফেক্ট হয়। প্রতিনিয়ত এতো সুন্দর সুন্দর আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 12 days ago 

আপনার করা আর্ট গুলো সব সময় চমৎকার হয় দাদা। কারন আপনি সব সময় নিজের অভিজ্ঞতা থেকে আর্ট গুলো করে থাকেন। এমন অরিজিনাল আর্ট গুলো তো চমৎকার হওয়ারই কথা। আজকে আপনি হরর চিত্রাংকন করলেন রিয়েল ভূত দাদা। আর্ট দেখে মনে হচ্ছে একদম রিয়েল হরর দেখতে পাচ্ছি একটু ভয় ও পাচ্ছি দাদা। প্রতিটি ধাপ অনেক সুন্দর ভাবে উপস্থাপন করলেন। অনেক ধন্যবাদ আপনাকে দাদা।

 10 days ago 

হরর ফিল্ম দেখতে আমার কাছেও খুবই ভালো লাগে।তবে দাদা আপনি কিউট একটি ভূত এঁকেছেন।সত্যি বলতে এটা আমার কাছে ভুত বলে মনে হয় নি, কোনো জাদুকরী মহিলা বলে মনে হয়েছে☺️☺️,হি হি।দারুণ নিখুঁতভাবে এঁকেছেন,ধন্যবাদ আপনাকে।

 9 days ago 

হরর মুভি দেখতে আমিও খুব পছন্দ করি তবে রাতে নয়,দিনের বেলায় দেখি। রাতে দেখলে খুব ভয় পাই। যাই হোক আপনি মুভি দেখে সেখান থেকে হরর দৃশ্যটা নিজের ইমাজিনের মাধ্যমে তৈরি করেছেন জেনে খুব ভালো লাগলো। দাদা আপনার আর্ট সবসময়ই আমার কাছে অনেক ভালো লাগে। আজকের এই আর্ট দেখে প্রথমে ভেবেছিলাম ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার ফাইনাল আউটপুট অসাধারণ হয়েছে। একদম অরিজিনাল ভূতের মতোই দেখাচ্ছে। ধন্যবাদ দাদা এত সুন্দর একটি আর্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 64373.04
ETH 2775.53
USDT 1.00
SBD 2.66