টার্গেট ডিসেম্বর সিজন ৪||২০ স্টিম পাওয়ার আপ ও ডাবল ডলফিন অর্জন

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম


আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।



বন্ধুরা আজ আবারো আপনাদের মাঝে নতুন একটি পোস্ট নিয়ে হাজির হয়েছি ।আসলে প্রতিদিন ভিন্ন ভিন্ন বিষয় নিয়ে পোস্ট করতে বেশ ভালই লাগে। সেই ধারাবাহিকতায় প্রতি সপ্তাহে আমি একটি পাওয়ার আপ পোস্ট করি। আজকে আমি মূলত পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আমাদের সকলেরই উচিত একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করা ।কেননা এই স্টিমিট প্ল্যাটফর্মে দীর্ঘদিন কাজ করতে হলে পাওয়ার আপের কোন বিকল্প নেই।

পাওয়ার আপ মানে হচ্ছে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি। আপনি যত বেশি পাওয়ার আপ করবেন আপনার অ্যাকাউন্ট তত বেশি শক্তিশালী হবে। টার্গেট ডিসেম্বর সিজন ফোরের এই নতুন বছরে আমি আমার টার্গেট নিয়েছি ১৫ হাজার স্টিম। জানি এটি খুবই বড় এমাউন্ট। তবে কোন লক্ষ্য নিয়ে সামনে এগিয়ে গেলে নিশ্চয়ই সেই লক্ষ্য পূরণ করা সম্ভব হয়। পূরণ করা না হলেও সেই লক্ষ্যের কাছাকাছি অন্তত যাওয়া যায়। তাই সবারই একটি নির্দিষ্ট লক্ষ্য মাত্রা থাকা প্রয়োজন। কেননা কোন লক্ষ্য মাত্রা না থাকলে কোন কিছুই অর্জিত হয় না বা অর্জন করা অতটা সহজ হয় না। আমি চেষ্টা করব আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য। সেই কারণে প্রতি সপ্তাহে আমি একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছি।


আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করব । আর এই বিশ স্টিম পাওয়ার আপের পর আজ আমি ডাবল ডলফিন অর্জন করব। যেটি আমার কাছে সত্যিই ভীষণ আনন্দের। অনেকদিন থেকেই প্রতীক্ষায় ছিলাম। আজ সেটি পূর্ণ হল।সত্যি ভীষণ ভালো লাগছে। আমার পাওয়ার আপের ধাপগুলো নিচে পর্যায়ক্রমে দেওয়া হল।


Polish_20240522_235148686.jpg


পূর্বের এসপি৯৯৯৪
পাওয়ার আপ২০ এস পি
বর্তমান এসপি১০,০১৪

পাওয়ার আপ


পাওয়ার আপের আগে ৯,৯১৪ স্টিম পাওয়ার ছিল।


Screenshot_2024-05-22-23-22-54-16_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg


২০ স্টিম পাওয়ার আপ করলাম ।


Screenshot_2024-05-22-23-23-11-37_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg


পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ১০,০১৪ স্টিম হলো।


Screenshot_2024-05-22-23-23-32-38_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12~2.jpg


এটিই ছিল আমার পাওয়ার আপ প্রক্রিয়া।
আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:OPPO Reno8 T

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি একজন হাউজ ওয়াইফ। সমাজবিজ্ঞানে অনার্স মাস্টার্স করেছি।ঘুরে বেড়াতে , ঘুমাতে এবং গান শুনতে আমি ভীষন পছন্দ করি।বাগান করা আমার শখ।এছাড়াও আর্ট , বিভিন্ন রেসিপি ট্রাই করতেও ভালো লাগে। আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

logo.gif

Sort:  
 2 months ago 

আপনার পাওয়ার বৃদ্ধিমূলক পোস্ট দেখতে পেরে আমার অনেক ভালো লেগেছে। এভাবে যদি পাওয়ার বৃদ্ধি করা যায় তাহলে অনেক পাওয়ারের অধিকারী হওয়া যায় বছর শেষে। তাই আমরা সবাই যেন এভাবে পাওয়ার বৃদ্ধি করে, এমন আশা নিয়ে কাজ করতে হবে।

 last month 

হ্যাঁ আপু প্রতিনিয়ত পাওয়ার আপ করলে বছর শেষে অনেক পাওয়ারের অধিকারী হওয়া যায়। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

টার্গেট কে সামনে রেখে আজকে আপনি আমাদের মত অনেক বেশি পাওয়ার বৃদ্ধি করে দেখেছেন। আমাদের সকলের উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করার মধ্য দিয়ে আইডি দিয়ে সক্ষমতা আরো উন্নতির দিকে এগিয়ে নেওয়ার। যে যত বেশি পাওয়ার বৃদ্ধি করবে তার জন্য তত সুযোগ-সুবিধা সৃষ্টি হবে।

 last month 

হ্যাঁ ভাইয়া আমাদের সবারই উচিত পাওয়ার আপ করা। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

আপনি অবশেষে ডাবল ডলফিন হয়ে গিয়েছেন এটা দেখে খুবই ভালো লাগলো আপু। এই প্লাটফর্মে যারা কাজ করে তাদের সকলের ইচ্ছা থাকে ডলফিন হবে। এরই মধ্য দিয়ে আপনি ১০০১৪ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 last month 

হ্যাঁ ভাইয়া অবশেষে একটা লক্ষ্য পূরণ হয়েছে। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

একাউন্টঃ @wahidasuma
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 2 months ago 

আপু আপনার জন্য রইল অফুরন্ত শুভেচ্ছা। একমাত্র লক্ষ্য স্থির করেই আজ আপনি আপনার নির্ধারিত জায়গায় পৌঁছাতে পেরেছেন। যাই হোক দ্বিতীয় ডলফিন তাহলে আপনার ঝুড়িতে উঠলো। আশা করি এমন করেই ধারাবাহিকতা রক্ষা করে যাবেন।

 last month 

অনেক ধন্যবাদ আপু আপনাকে মন্তব্য করার জন্য ।আসলে আমাদের সবারই উচিত পাওয়ার আপের মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি করা।

 2 months ago 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধির মাধ্যমে বড় শক্তি অর্জন করা যায় আপনি আজকে দশ স্টিম পাওয়ার বৃদ্ধির মাধ্যমে ডাবল ডলফিনে পদার্পণ করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল আপু এভাবেই এগিয়ে যান।

 last month 

হ্যাঁ ভাইয়া ছোট ছোট পাওয়ার আপের মাধ্যমেই বড় কিছু অর্জন করা সম্ভব হয়। তবে আজ আমি দশ স্টিম নয় বিশ স্টিম পাওয়ার আপ করেছি। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 last month 

প্রথমে আপনাকে কংগ্রাচুলেশন আপু। কেউ যদি ডলফিন হয় তাহলে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। সেখানে আপনি তো দেখে ডাবল ডলফিন হয়ে গিয়েছেন। আসলে এই প্লাটফর্মে টিকে থাকার জন্য পাওয়ার বৃদ্ধি করা প্রতিনিয়ত খুবই গুরুত্বপূর্ণ। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল আপু।

 last month 

হ্যাঁ ভাইয়া দীর্ঘদিন কাজ করতে হলে আমাদের সকলেরই পাওয়ার আপ করতে হবে ।পাওয়ার আপের কোন বিকল্প নেই ।অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 last month 

একদম ঠিক বলেছেন আপু কোন লক্ষ্য নিয়ে সামনের দিকে এগিয়ে গেলে সেই লক্ষ্যে একসময় পৌঁছানো যায়। আপনি ডাবল ডলফিন হয়েছেন জেনে ভালো লাগলো। অভিনন্দন আপনাকে ডাবল ডলফিন হওয়ার জন্য। আশা করি এই বছর শেষ হতে হতে হয়ে আপনি 3x ডলফিন হয়ে যাবেন। শুভকামনা রইল আপনার জন্য।

 last month 

হ্যাঁ আপু চেষ্টা করছি একটু একটু করে আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য। ভালো থাকবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 55802.73
ETH 2969.54
USDT 1.00
SBD 2.22