ফুড ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ6 days ago (edited)

আসসালামু আলাইকুম


আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।




বন্ধুরা আজ আবারো আপনাদের মাঝে হাজির হয়েছি নতুন একটি পোস্ট নিয়ে। আজ আমি মূলত কিছু ফুড ফটোগ্রাফি নিয়ে হাজির হয়েছি ।আসলে খাবার খেতে আমরা সবাই ভীষণ পছন্দ করি। আর মজার মজার খাবারের ফটোগ্রাফি দেখতেও কিন্তু খারাপ লাগার কথা না ।আমার তো বেশ ভালই লাগে দেখতে। আমি বিভিন্ন সময়ে বিভিন্ন খাবারের ফটোগ্রাফি করেছিলাম , সেগুলো আজ আপনাদের সঙ্গে শেয়ার করব।আশা করছি আপনাদের কাছে আমার আজকের খাবারের ফটোগ্রাফি গুলো ভালো লাগবে। যাই হোক আর কথা না বাড়িয়ে চলুন দেখে আসি মজাদার কিছু খাবারের ফটোগ্রাফি ।

ফুড ফটোগ্রাফি


IMG_20240616_172012.jpg

প্রথমেই আপনারা যে খাবারটি দেখতে পাচ্ছেন সেটি হচ্ছে চিকেন নাচোচ।খুবই মজার একটি খাবার ।আমার অনেক পছন্দের এটি।বেশ কিছু দিন আগে যখন ঢাকায় গিয়েছিলাম তখন আমার বোনের সঙ্গে রেষ্টুরেন্টে গিয়েছিলাম। তখন এই খাবারটি খেয়েছিলাম ।খেতে খুবই সুস্বাদু ছিল। তবে সব জায়গার চিকেন নাচোচ খেতে কিন্তু মজাদার হয় না ।আমাদের শহরে যেমন একটি রেস্টুরেন্টে ভালো বানায় । আবার অন্য একটি রেস্টুরেন্ট এর টা খেতে একেবারেই খারাপ হয় ।যাই হোক এটি দেখেই আপনারা বুঝতে পারছেন এটি খেতে কতটা সুস্বাদু ছিল।


IMG20240603205013.jpg

আর এটি হচ্ছে উইংস ফ্রাই ।বেশ কিছুদিন আগে ঢাকায় গিয়ে মেয়ে বার্গার খাবার জন্য বায়না ধরেছিল। তখন তাকে নিয়ে গিয়েছিল আমার হাজবেন্ড সঙ্গে আমিও ছিলাম। মেয়ে বার্গার খেয়েছিল আর আমরা উইংস ফ্রাই খেয়ে। এমনিতে হট উইংস খাওয়া হয়েছে কিন্তু এভাবে কখনো উইংস ফ্রাই খাওয়া হয়নি। সেবারই প্রথম আমার খাওয়া হয়েছিল উইংস ফ্রাই। তবে খেতে কিন্তু বেশ ভালো লেগেছে।


IMG_20240616_172154.jpg

আর এই খাবার টি আমরা যমুনা ফিউচার পার্ক থেকে খেয়েছিলাম ।এখানে বেশ কিছু আইটেমের খাবার ছিল ।খেতে খুবই মজার ছিল। নিজে ইচ্ছেমত যে কোন খাবার নেওয়ার সিস্টেম ছিল ।খাবার ওজন করে বিল দিতে হয়।এভাবে একসঙ্গে বিভিন্ন খাবার একটু একটু করে নিজে পছন্দ করে নেয়ার সিস্টেমটা আমার কাছে বেশ ভালো লেগেছে। খাবারগুলো খেতেও খুবই সুস্বাদু ছিল ।এখানে ছিল ফ্রাইড রাইচ, সিজলিং ,চিকেন কারি, মেক্সিকান ফ্রাই, পাস্তা, ছোলা বাটোরা। বেশ কিছু মজার মজার খাবার ছিল ।বেশ ভালো লেগেছিল খেতে।


IMG_20240618_130708.jpg

আর এটি হচ্ছে সুস্বাদু পুডিং । বোনের বাসায় বেড়াতে গেলে বোন আমাদের জন্য এই পুডিং তৈরি করেছিল । খেতে বেশ মজা হয়েছিল। দেখেই আপনারা বুঝতে পারছেন এটি খেতে কতটা সুস্বাদু হয়েছিল। দেখে বোঝা যাচ্ছে একদম পারফেক্ট হয়েছে। গরমের সময় ঠান্ডা পুডিং খেতে কিন্তু বেশ ভালই লাগে ।আমার কাছে তো বেশ ভালো লাগে।


IMG_20240618_130620.jpg

এটিও যখন ঢাকায় ছিলাম তখন একটু রেস্টুরেন্ট থেকে খেয়েছিলাম।এটি খাসির লেগ রোস্ট। খেতে খুবই চমৎকার ছিল ।দেখতেই বোঝা যাচ্ছে কতটা লোভনীয় ।খেতেও কিন্তু দারুন ।কাচ্চি বিরিয়ানির সঙ্গে আমরা এটি নিয়েছিলাম ।আমার কাছে খেতে বেশ ভালোই লেগেছিল ।ঢাকার স্টার কাবাব রেস্টুরেন্ট থেকে এটি খাওয়া হয় ।


IMG_20240617_225615.jpg

এটি ঢাকা থেকে আলিফ বার্গার নামের একটি রেস্টুরেন্টে থেকে খাওয়া ।মূলত মেয়ে বার্গার খেতে চেয়েছিল তখন তার জন্য এই বার্গার অর্ডার করা হয়েছিল ।খেতে কিন্তু খুবই চমৎকার ছিল। মেয়ের কাছে বেশ ভালো লেগেছিল। সে এমনিতেই বার্গার পছন্দ করে ।আর মজাদার বার্গার হলে তো কোন কথাই নেই।


আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:OPPO Reno8 T

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি একজন হাউজ ওয়াইফ। সমাজবিজ্ঞানে অনার্স মাস্টার্স করেছি।ঘুরে বেড়াতে , ঘুমাতে এবং গান শুনতে আমি ভীষন পছন্দ করি।বাগান করা আমার শখ।এছাড়াও আর্ট , বিভিন্ন রেসিপি ট্রাই করতেও ভালো লাগে। আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

logo.gif

Sort:  
 5 days ago 

দারুন কিছু লোভনীয় খাবারের ফটোগ্রাফি শেয়ার করেছেন। এধরনের মজার মজার খাবারের ফটোগ্রাফি দেখলে যে কারো লোভ লেগে যাবে। তবে খাশির লেক পিস এর ফটোগ্রাফি বেশি লোভনীয় ছিলো। বাকি খাবারের ফটোগ্রাফি গুলো ভালো ছিলো। ধন্যবাদ সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 days ago 

খাসির লেগ পিচের ফটোগ্রাফি আপনার কাছে বেশি ভালো লেগেছে জেনে বেশ ভালো লাগলো। অসংখ্য ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য। ভালো থাকবেন।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 6 days ago 

ঢাকায় গিয়ে যেমন ঘুরাঘুরি করেছেন তেমনি বেশ ভালো খাওয়া দাওয়া হয়েছে দেখেই বোঝা যাচ্ছে আপু। আপনার বোন আপনাদের জন্য পুডিং তৈরি করেছে দেখে ভালো লাগলো এছাড়া অন্যান্য খাবারের ফটোগ্রাফি গুলো দেখেও ভালো লেগেছে আপু। লোভনীয় সব খাবারের ছবিগুলো আমাদের সবার মাঝে উপস্থাপন করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 5 days ago 

হ্যাঁ ভাইয়া এবার বেশ ঘোরাঘুরি ও খাওয়া দাওয়া হয়েছিল। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 6 days ago 

খুব চমৎকার কিছু ফুড ফটোগ্রাফি আপনি আজ আমাদের মাঝে শেয়ার করেছেন। দেখে খুবই ভালো লাগলো। খুব সুন্দর আলোচনা করেছেন। ধন্যবাদ শেয়ার করার জন্য।

 5 days ago 

আপনার কাছে আমার ফুড ফটোগ্রাফি গুলো ভালো লেগেছে জেনে ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে।

 6 days ago 

আপু আপনার ফুড ফটোগ্রাফি গুলো কিন্তু বেশ লোভনীয় ছিল।আমার কাছে প্রতিটি আইটেমই কিন্তু দারুন লেগেছে। কিন্তু কি জানেন আপু ? এমন করে ফুড ফটোগ্রাফি দিলে তো আর ঘরে থাকতে মনে চায় না। মনে চায় উড়ে উড়ে যেয়ে খাবারের উপর পড়ি। দারুন ছিল আপু।

 5 days ago 

আপু ঘরে বসে থাকার দরকার কি? রেস্টুরেন্টে চলে যান মজার খাবার খেয়ে আসেন। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 6 days ago 

আপু খাবারের ফটোগ্রাফি দেখতে অনেক ভালো লাগে। তাছাড়া খাবারের ফটোগ্রাফি গুলো দেখলে লোভ সামলানো যায় না। আপনি অনেক সুস্বাদু সুস্বাদু খাবারের ফটোগ্রাফি শেয়ার করলেন। প্রতিটি খাবারের ফটোগ্রাফি অসাধারণ ছিলো। অনেক ধন্যবাদ ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য।

 5 days ago 

আপু আপনার কাছে খাবারের ফটোগ্রাফি গুলো অসাধারণ লেগেছে জেনে ভালো লাগলো। অনেক ধন্যবাদ আপনাকে।

 6 days ago 

খুব সুন্দর হয়েছে ফুড ফটোগ্রাফি গুলো। খাবার দেখলেই তো খেতে ইচ্ছা করে। পছন্দের খাবার গুলোর সব ফটোগ্রাফি শেয়ার করেছেন। নাচোস তো আমার ভীষণ খেতে ভালো লাগে। বার্গার,লেগ রোস্ট,পুডিং,চিকেন ফ্রাই,ফ্রাইড রাইস,পাস্তা এগুলো কার না ভালো লাগে। সব পছন্দের খাবার গুলো আপনি ফটোগ্রাফির মাধ্যমে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 days ago 

আপু নাচোচ আপনার ভীষণ পছন্দের জেনে ভালো লাগলো। আসলে এটি খেতেও বেশ ভালো লাগে। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 6 days ago 

আপু আপনি তো দেখছি সব লোভনীয় খাবারের ফটোগ্রাফি গুলা আজকে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা প্রতিটি খাবার সত্যিই খেতে ভীষণ ভালো লাগে। খুবই সুন্দর ভাবে ফটোগ্রাফি করে আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু।

 5 days ago 

আপনার কাছে আমার ফটোগ্রাফি গুলো লোভনীয় লেগেছে জেনে বেশ ভালো লাগলো ।অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 5 days ago 

খাবারের ফটোগ্রাফি আমার কাছেও দেখতে খুবই ভালো লাগে। সেই সাথে বেশ লোভ লেগে যায়। আপনার আজকের খাবারের সবগুলো ফটোগ্রাফি খুব সুন্দর হয়েছে। বিশেষ করে নাচস দেখেইতো খেতে ইচ্ছা করছে। আর হঠাৎ করে পুডিংটি দেখে একটু থমকে গিয়েছিলাম। পরে দেখলাম যে আমার বানানো পুডিং। খাসির লেগ রোস্ট দেখেই বুঝতে পেরেছিলাম এটি স্টার কাবাব এর। অন্য কোথাও মনে হয় এই রোস্ট পাওয়া যায় না। খেতে খুবই মজা হয়। যাই হোক ভালো লাগলো ফটোগ্রাফি গুলো দেখে।

 4 days ago 

হ্যাঁ আপনার বানানো পুডিং শেয়ার করেছিলাম।আর।খাসির লেগ রোস্ট খেতে সত্যি ভীষণ মজার স্টার কাবাবের টা। অনেক ধন্যবাদ আপনাকে।

 5 days ago 

মজার মজার খাবারের ফটোগ্রাফি দেখে ইচ্ছা করছে এখনই খেয়ে ফেলি। এখানে থাকা খাবারগুলো আমার অনেক বেশি পছন্দের। যার কারণে দেখে একটু বেশি লোভ লেগেছে আমার। খাসির লেগ রোস্ট টা দেখে তো জিভে জল চলে এসেছে আমার। অন্য খাবারগুলাও কিন্তু অনেক বেশি মজাদার ছিল বলে মনে হচ্ছে। আপনার খাবারের ফটোগ্রাফি গুলো দেখলে যে কারোরই লোভ লাগবে। চিকেন নাচোচ দেখে ইচ্ছা করছে প্লেটটা এখনই আমার কাছে নিয়ে আসি।

 4 days ago 

আপু চিকেন নাচোস এবং খাসির লেগ রোস্ট দেখে আপনার খেতে ইচ্ছে করছে জেনে বেশ ভালো লাগল। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 61436.95
ETH 3388.33
USDT 1.00
SBD 2.49