টার্গেট ডিসেম্বর সিজন ৪|| ২০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ2 months ago

আসসালামু আলাইকুম


আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।




বন্ধুরা আজ আবারো আপনাদের মাঝে হাজির হয়েছি নতুন একটি পোষ্ট নিয়ে ।আজ আমি মূলত পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হয়েছি। আসলে পাওয়ার আপ মানে হচ্ছে নিজের সক্ষমতা বৃদ্ধি ।আর দীর্ঘদিন এই প্লাটফর্মে নিজের অবস্থানকে সুদৃঢ় করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। তাই আমাদের সকলেরই একটু একটু করে পাওয়ার আপ করা প্রয়োজন । টার্গেট ডিসেম্বরের নতুন সিজন চলে এসেছে। সবাই নিজের লক্ষ্যমাত্রা নির্ধারণ করে পাওয়ার আপ করছে । তাই আমিও একটি লক্ষ্য মাত্রা নির্ধারণ করলাম।কেননা কোন নির্দিষ্ট লক্ষ্য নিয়ে সামনে এগিয়ে গেলে খুব শীঘ্রই সেই লক্ষ্যে পৌঁছানো যায়। আর কোন লক্ষ্যমাত্রা না থাকলে কোন কিছু অর্জিত হয় না বা কোন কিছু অর্জন করা সহজ হয় না। তাই এই সিজনে আমি আমার লক্ষ্যমাত্রা ১৫০০০ স্টিম পাওয়ার রাখলাম। যদিও এটি একটি বড় এমাউন্ট । তারপরেও আমি আমার যথাসাধ্য চেষ্টা করব আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য।

Polish_20240529_203952187~2.jpg

আশা করছি প্রতিনিয়ত একটু একটু করে পাওয়ার আপ করে আমি আমার লক্ষ্যে পৌঁছতে পারবো। আসলে কোন লক্ষ্য থাকলে সেই লক্ষ্যে পৌঁছানো না গেলেও তার কাছাকাছি পর্যন্ত যাওয়া যায়। তবে আমি প্রতিনিয়ত চেষ্টা করব পাওয়ার আপের মাধ্যমে আমার লক্ষ্য পূরণ করতে। সেই লক্ষ্যে আজ আমি ২০ স্টিম পাওয়ার আপ করব।২০স্টিম পাওয়ার আপের বিস্তারিত বর্ণনা নিচে দেওয়া হলো।

পাওয়ার আপ


পূর্বের এসপি১১৪৩৮
পাওয়ার আপ২০ এস পি
বর্তমান এসপি১১,৪৫৮

পাওয়ার আপের আগে ১১,৪৩৮ স্টিম পাওয়ার ছিল ।

IMG_20240816_234156.jpg


২০ স্টিম পাওয়ার আপ করলাম ।


IMG_20240816_234237.jpg


পাওয়ার আপের পর মোট স্টিম পাওয়ার ১১,৪৫৮ স্টিম হলো।


IMG_20240816_234257.jpg


এভাবেই আমি আমার পাওয়ার আপ প্রক্রিয়া শেষ করলাম।আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:OPPO Reno8 T

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা আফরোজ সুমা।আমি একজন হাউজ ওয়াইফ। সমাজবিজ্ঞানে অনার্স মাস্টার্স করেছি।ঘুরে বেড়াতে , ঘুমাতে এবং গান শুনতে আমি ভীষন পছন্দ করি।বাগান করা আমার শখ।এছাড়াও আর্ট , বিভিন্ন রেসিপি ট্রাই করতেও ভালো লাগে। আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

logo.gif

Sort:  
 2 months ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করতে এবং নিজের একাউন্টকে শক্তিশালী করতে আপনি নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে খুবই ভালো লাগলো । এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করতে থাকলে আপনি অবশ্যই আপনি আপনার লক্ষ্যে তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন । আপনার জন্য শুভকামনা রইল ।

 2 months ago 

হ্যাঁ আপু আমিও চেষ্টা করছি প্রতিনিয়ত পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আমার লক্ষ্যে পৌঁছে যাবার জন্য ।ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

আপনার পাওয়ার বৃদ্ধি করতে দেখে খুব ভালো লাগলো আমার। আমারও ইচ্ছা জাগে পাওয়ার বৃদ্ধি করে নিজের আইডির ক্ষমতা বাড়াতে। যত পাওয়ার করা যাবে তত নিজের আইডির জন্য ভালো। তাই আমাদের সবার উচিত এভাবে পাওয়ার বৃদ্ধি করা।

 2 months ago 

আপু আমাদের সবারই একটু একটু করে পাওয়ার বৃদ্ধি করা প্রয়োজন ।অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

আমি আশা করছি আপনি টার্গেট ডিসেম্বর সিজন ফোরে ট্রিপল ডলফিন অর্জন করতে পারবেন। আজকে আপনি বিশ স্টিম পাওয়ার আপ করে সবার থেকে একসাথে এগিয়ে গেলেন আপু। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 months ago 

হ্যাঁ ভাইয়া আমি চেষ্টা করছি একটু একটু করে আমার পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে লক্ষ্যে পৌঁছানোর জন্য। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

১৫ হাজার স্টিম পাওয়ার তৈরি করার লক্ষ্যমাত্রা নিয়ে এগিয়ে যাচ্ছেন সেই ধারাবাহিকতায় ২০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। এগিয়ে যান আপু আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 months ago 

হ্যাঁ ভাইয়া দোয়া করবেন আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

20‌ স্টিম পাওয়ার আপ করার মাধ্যমে নিজের লক্ষ্য পূরণের দিকে আরো একধাপ এগিয়ে গেলেন। ১৫ হাজার স্টিম পাওয়ার এর টার্গেট নিয়েছেন জেনে ভালো লাগলো। আশা করি খুব শীঘ্রই লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

হ্যাঁ আপু টার্গেট তো বেশ বড় নিয়েছি, জানিনা কতটুকু পূরণ করতে পারব। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

আপনার সক্ষমতা বৃদ্ধি করার পোস্টগুলো দেখে আমি সবসময়ই অনুপ্রাণিত হই। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের রচিত মেধাতার সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ১১৪৫৮ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 2 months ago 

হ্যাঁ ভাইয়া এই প্লাটফর্মে দীর্ঘদিন টিকে থাকতে হলে আমাদের সবারই পাওয়ার আপ করা প্রয়োজন। ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য পাওয়ার বৃদ্ধি করা খুবই গুরুত্বপূর্ণ। আপনি যদি প্রতিনিয়ত এভাবে পাওয়ার বৃদ্ধি করেন তাহলে অনেক দূর এগিয়ে যেতে পারবেন। দীর্ঘ সময় কাজ করার জন্য এটি খুবই গুরুত্বপূর্ণ। ভীষণ ভালো লাগলো আপনার পাওয়ার বৃদ্ধি করা পোস্ট দেখে। এভাবে এগিয়ে যান শুভকামনা রইল।

 2 months ago 

হ্যাঁ ভাইয়া দীর্ঘ সময় কাজ করার জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 2 months ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করার মাধ্যমে আপনার সক্ষমতা অনেক বেশি বৃদ্ধি হবে। প্রতিনিয়ত পাওয়ার আপ করলে আমরা আমাদের লক্ষ্যেও তাড়াতাড়ি পৌঁছাতে পারবো। আমাদের সবার জন্য পাওয়ার আপ অনেক বেশি গুরুত্বপূর্ণ। নিজের একাউন্ট কে অনেক বেশি শক্তিশালী করে তুলতে পারবেন পাওয়ার বৃদ্ধির মাধ্যমে। আপনি আপনার লক্ষ্যের অনেক কাছে এসে গিয়েছেন। এটা দেখে তো আমার কাছে খুবই ভালো লেগেছে। এটাই কামনা করি যেন তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ হয়।

 2 months ago 

হ্যাঁ আপু নিজের একাউন্ট কে শক্তিশালী করতে পাওয়ার আপের কোন বিকল্প নেই। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68773.73
ETH 2716.62
USDT 1.00
SBD 2.72