একদিন মেয়েকে নিয়ে শপিংয়ে কিছু সময়

in আমার বাংলা ব্লগlast month

আসসালামু আলাইকুম


আমার প্রিয় বাংলা ব্লগের বন্ধুরা আপনারা সবাই কেমন আছেন ?আশা করছি সবাই সুস্থ আছেন, ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে মোটামুটি ভাল আছি।




বন্ধুরা আজ আবারো আপনাদের মাঝে হাজির হয়েছি নতুন একটি পোস্ট নিয়ে ।আজ আমি মূলত মেয়েকে নিয়ে একদিন শপিংয়ে যাওয়ার মুহূর্ত আপনাদের সঙ্গে শেয়ার করতে এসেছি। বেশ কিছুদিন আগে মেয়ের রেজাল্ট হয়েছে ।সে প্রথম স্থান অধিকার করেছে। যার জন্য সে আবদার করেছিল ওয়ান টু হান্ড্রেড প্লাস শপিংমলে যাবে। সেখানে তার ইচ্ছে মত কিছু কিনবে ।তার বাবাও তার কথায় রাজি হয়েছিল ।আমিও বলেছিলাম ঠিক আছে নিয়ে যাব। সে বাবা-মা দুজনের কাছ থেকেই গিফট নেবে। কিন্তু অতিরিক্ত গরমের কারণে আমি আজ না কাল এই করতে করতে বেশ কয়েকটা দিন পার করেছিলাম। একদিন মেয়ে কান্না শুরু করে দিল। তোমরা আমাকে কখনোই নিয়ে যাবে না ।এখন থেকে আমি আর ফার্স্ট হবো না ।যাই হোক তারপর সেদিন তার বাবা তাকে বলল আজ সন্ধ্যার পরে তোমাকে নিয়ে যাব। মেয়ে তো খুব খুশি হয়েছিল সন্ধ্যার পরে শপিং করতে যাবে। মূলত সেই শপিং মলের কিছু অনুভূতিই আপনাদের সঙ্গে শেয়ার করব। আশা করছি আপনাদের ভালো লাগবে।

একদিন মেয়েকে নিয়ে শপিংয়ে কিছু সময়


IMG20240512200138.jpg

মেয়ে সারাদিন অপেক্ষা করার পর যখন সন্ধ্যা হয়েছে তখন যাবার জন্য রেডি হচ্ছে। এদিকে তার বাবা মাগরিবের নামাজ পড়তে যেয়ে আর আসছে না ।আধাঘন্টা হয়ে যায় তার আসার কোন নাম নেই ।আমি আর মেয়ে দুজনেই অপেক্ষা করতে লাগলাম এরপর তাকে ফোন দিলাম। ফোন দিয়ে জানতে পারলাম সে অলরেডি মার্কেটে গিয়েছে ।তার কোন একটা কাজে। কিন্তু তার আজকে মেয়েকে নিয়ে যাবার কথা মনে ছিল না ।সে সেদিন যেতে চাইছিল না ।কিন্তু আমি বললাম মেয়ে কিছুতেই মানছে না। তখন সে বলল তোমরা দুজনে শপিং করতে যাও, আমি বাসায় ফিরছি ।তখন কি আর করার তখন আমি আর আমার মেয়ে দুজনেই রওনা দিলাম।


IMG20240512200139.jpg

IMG20240512200143.jpg

তারপর শপিং মলের কাছাকাছি এলে মেয়ের বাবা ফোন দিল আমরা শপিংমলে এসেছি কিনা ।সে ওখানে দাঁড়িয়ে আছে মূলত সে আমাদেরকে রাতের বেলায় একা ছাড়তে চাইনি। তাই আর বাসায় না এসে ওখানে দাঁড়িয়ে ছিল। তারপর আমরা বললাম আমরা শপিং মলের ভিতরে। তারপর সেও ভিতরে আসলো ।এদিক দিয়ে মেয়ে বেশ কিছু সময় ধরে সব জিনিস দেখছিল।সে মন মত কোন কিছু পছন্দ করতে পারছিল না ।তখন তার বাবাকে দেখে আমি বললাম দেখো তুমি কিছু পছন্দ করিয়ে দিতে পারো নাকি ।ওর তো কোন কিছুই পছন্দ হচ্ছে না।


IMG20240512200145.jpg

IMG20240512193219.jpg

পছন্দ না হওয়ারও যথেষ্ট কারণ রয়েছে। কেননা ও বেশিরভাগ সময় এখান থেকেই শপিং করে ।এখানের অনেক জিনিসই তার আছে ।যেটা পছন্দ হয় তার সেটা আগেই কেনা হয়েছে ।যার কারণে ভীষণ কনফিউশনে পড়ে গিয়েছিল ।তবে এই দোকানগুলোতে গেলে আমার কাছে বেশ ভালই লাগে। বিভিন্ন ধরনের জিনিসপত্র পাওয়া যায় । এক থেকে একশ প্লাস দোকান হলেও দেখা যায় যে একশ টাকার মধ্যে কোন কিছুই পছন্দ হয় না। আর অন্যান্য জিনিসগুলো বেশ দাম থাকে।


IMG20240512193221.jpg

IMG20240512193214.jpg

ওর সঙ্গে সঙ্গে আমিও কিছু জিনিস ঘুরে ঘুরে দেখতে লাগলাম। যদিও সেদিন আমার শপিং করার কথা ছিল না ।তাই শুধু একটু দেখলাম ।তবে কিছু কিছু জিনিস পছন্দ হয়েছে। অন্য একদিন যেয়ে নিয়ে আসবো। বেশ কিছু সময় ঘোরাঘুরির পর মেয়ের কিছু জিনিস পছন্দ হলো। তারপর সে সেগুলো কিনলো।


IMG20240512193211.jpg

IMG20240512193206.jpg

IMG20240512193209.jpg

তারপর তার কেনাকাটা শেষ হলে আমিও টুকিটাকি কিছু কিনলাম । এই দোকানের কাঁচের জিনিসগুলো আমার কাছে ভীষণ ভালো লাগে ।বিভিন্ন ধরনের কাঁচের জিনিস থাকে যেগুলো দেখতেও ভালো লাগে ।এছাড়াও ঘরের প্রয়োজনীয় অনেক জিনিসপত্রই থাকে। যা ইচ্ছে হয় কেনা যায়।কেনা কাটা শেষ হলে তারপর আমরা বাসার উদ্দেশ্যে রওনা দিলাম। সেদিন যেহেতু প্রচুর গরম ছিল যার কারণে খুব একটা বেশি সময় বাইরে থাকি নি ।তাড়াতাড়ি বাইরে থেকে ফিরে আসার চেষ্টা করেছি ।আর গরমের কারণে বাইরে থেকে কিছু খাওয়াও হয়ে ওঠেনি।


আজকের মতো এখানেই শেষ করছি ।আগামীতে আবার দেখা হবে নতুন কোন লেখা নিয়ে ।সে পর্যন্ত সবাই ভাল থাকুন, সুস্থ থাকুন ।আমার ব্লগ টি পড়ার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ।

ফটোগ্রাফার:@wahidasuma
ডিভাইস:OPPO Reno8 T

🔚ধন্যবাদ🔚

@wahidasuma

আমি ওয়াহিদা সুমা।আমি একজন হাউজ ওয়াইফ। সমাজবিজ্ঞানে অনার্স মাস্টার্স করেছি।ঘুরে বেড়াতে , ঘুমাতে এবং গান শুনতে আমি ভীষন পছন্দ করি।বাগান করা আমার শখ।এছাড়াও আর্ট , বিভিন্ন রেসিপি ট্রাই করতেও ভালো লাগে। আমি 🇧🇩বাংলাদেশি🇧🇩।বাংলা আমার মাতৃভাষা।আমি বাংলায় কথা বলতে ও লিখতে ভালোবাসি।ধন্যবাদ আমার বাংলা ব্লগকে এই সুযোগটি করে দেওয়ার জন্য।

VOTE@bangla.witness as witness witness_proxy_vote.png

OR

SET @rme as your proxy

witness_vote.png

logo.gif

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

ঠিকই তো বলেছে ফার্স্ট হয়েছে আপনারা শপিংমলে নিয়ে যেতে চেয়েছিলেন নিয়ে যাননি তাহলে সে আর ফাস্ট হবে না । তারপরও শেষ পর্যন্ত বাধ্য হয়ে নিয়ে যেতে রাজি হয়েছেন দেখে ভালো লাগলো । আজকালকার বাচ্চারা এত পরিমাণে খেলনা কিনে যে শপিং করতে গেলে তখন কনফিউজড হয়ে যায় কোনটা রেখে কোনটা নেবে এগুলো সবই তো রয়েছে । তারপরও ঘুরে ঘুরে কিছু জিনিস কিনে নিয়েছে ভালো লাগলো দেখে ।

 last month 

হ্যাঁ আপু অনেক খেলনা কিনে এই জন্যই কি কিনবে খুঁজে পায় না।ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

This post has been upvoted by @italygame witness curation trail


If you like our work and want to support us, please consider to approve our witness




CLICK HERE 👇

Come and visit Italy Community



Hi @wahidasuma,
my name is @ilnegro and I voted your post using steem-fanbase.com.

Come and visit Italy Community

 last month 

হ্যাঁ আপু এমন কিছু দোকানে গেলে বিভিন্ন প্রকার খেলনা দেখলে ভালো লাগে। তবে বাচ্চারা সাথে গেলে তাদের পছন্দ হয় না। কোনটা থেকে কোনটা নিবে এমন একটা পর্যায় সৃষ্টি হয়। তবে আপনাদের এই পোস্ট করে অনেক কিছু জানতে পারলাম, বেশ ভালো লাগলো।

 last month 

হ্যাঁ ভাইয়া বাচ্চার অমনি ।বেশি কিনতে কিনতে পড়ে কেনার জিনিসই খুঁজে পায় না। অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 last month 

এখনকার ছেলেমেয়েরা ছোট থেকেই পাকা পাকা কথা বলে বড়দেরকে আকৃষ্ট করে। কেনাকাটা করার কিছু মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন তবে আমার ও একই সমস্যা বাইরে কেনাকাটা করতে গেলে সুন্দর সুন্দর জিনিসগুলো দেখলেই কিনতে ইচ্ছে করে। যাইহোক সুন্দর মুহূর্তটা শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 last month 

ভাইয়া বাইরের সুন্দর সুন্দর জিনিস দেখলে কিনতে যেমন ইচ্ছে করে আবার কিনতেও ভালো লাগে ।ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 last month 

বাহ্ মেয়ে তো বেশ ভালো রেজাল্ট করেছে।মেয়ের জন্য দোয়া রভলো।এতো ভালো রেজাল্ট করেছে আর এতটুকু আবদার রাখতেই হবে। বেশ ভালো করেছেন মেয়েকে নিয়ে গিয়ে বেশ কিছু খেলনা কিনে দিয়েছেন। সত্যিই বাচ্চারা সাফল্য অর্জন করলে অনেক কিছুই নিজেরও ইচ্ছে করে দিতে। খুবই ভালো লাগলো আপনাদের শপিং এর সুন্দর মুহূর্ত পড়ে।

 last month 

হ্যাঁ আপু রেজাল্ট ভালো করেছে দেখেই তো এত বায়না ।যাইহোক অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

 last month 

শপিং মলের প্রায় জিনিসগুলো আপনার মেয়ের আগে থেকে কেনা ছিল এই জন্য তার কোন কিছুই পছন্দ হচ্ছিল না।অবশেষে সে কিছু জিনিস পছন্দ করে কিনেছে এটা জেনে খুবই ভালো লাগলো। বাচ্চাদের মনের মত যখন কিছু পাওয়া যায় তখন তারা খুবই আনন্দিত হয়।খুবই সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন আপু। পোস্টটি পড়ে ভীষণ ভালো লাগলো। ধন্যবাদ আপু সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last month 

হ্যাঁ আপু আপনি ঠিকই বলেছেন বাচ্চারা মনের মত জিনিস পেলে বেশ খুশি হয় ।অনেক ধন্যবাদ আপনাকে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57328.77
ETH 3111.24
USDT 1.00
SBD 2.42