বান্ধবীর শুভ জন্মদিন

in আমার বাংলা ব্লগ7 months ago

সবাই কে আমার নমস্কার / আদাব। আশা করি আপনারা সবাই ভালো আছেন, সুস্থ আছেন। আমিও ভালো আছি। গত বৃহস্পতিবার আমার বান্ধবী সাফিকা সেজাবিন এর শুভ জন্মদিন ছিল।


কিন্তু এই দিন টি ও ওর ফ্যামিলির সাথে কাটাবে জন্য, আমাদের সাথে উৎযাপন এর কোন আয়োজন করে নি।
আজ শুক্রবার, তাই আমাদের সাথে ও ওর জন্মদিন এর আনন্দ ভাগ করে নিল।


এদিকে ২২ তারিখ আমার আরেক বান্ধবীর শুভ জন্মদিন। মানে আমার সুসমিতা আফার। ওর জন্মদিন এর দিন যাবার সম্ভাবনা কম থাকায়, আজ দুই জনকেই একসাথে গিফট ও ট্রিট দিয়েছি আমি।


আর আমার মা রাতের বেলা পায়েস ও সকালে উঠে লুচি এবং
ফুলকপির রসা তৈরি করে ফেলছিল।

আমি গিফট আর খাবার গুলো সুন্দর করে প্যাকেট করে নিয়ে গেলাম বগুড়া।


সেজেগুজে বেড়িয়ে পড়লাম বগুড়া শহরের উদ্দেশ্য তে।


আজ রাস্তায় প্রচুর যানযট, আর চেকপোস্ট। তাই অনেক দেরি হয়ে গিয়েছিল পৌঁছাতে। তবুও দেখি আমি আগে এসেছি।
আর যার জন্মদিন দিন সে সবার পরে।
আমার নিয়ে যাওয়া লুচি, পায়েস,তরকারি আর বান্ধবীর রান্না করে আনছিল বিরিয়ানি। সাথে ছিল গাইবান্ধার স্পেশাল রসমালাই।
আমরা ভোজন করে নিলাম। বান্ধবী কে শুভকামনা জানিয়ে।


এবার কিছু ফটোশুট করলাম।

এদিকে ফটোশুট এর চক্করে আমার বন্ধু মান্না আমার পানির বোতল পুকুর এ ফেলে দিল।


যাই হোক এবার বান্ধবী দের গিফট বুঝিয়ে দিয়ে দিলাম। বান্ধবী শাড়ী পরে এসেছিল, তার শখ ফুল এর দোকানে ছবি তুলবে।
তাই আবার ঘুরতে গেলাম।


আজ সেখানে ও খুব ভীড়, আর ফুলের দাম ও তিন গুন হয়ে গেছে। এটা ফেব্রুয়ারির শেষ সময় পর্যন্ত চলবে।


আর অনেক জায়গায় ঘুরলাম।

এবার বাসায় ফেরার পালা। আজ এত ঠান্ডা আমার আবার জ্বর এসেগেছে। আজ আর নয়। আশা করি আপনাদের ভালো লাগবে। ভুল এুটি গুলো ক্ষমা করবেন। ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 7 months ago 

আপনার বান্ধবীর জন্মদিন উপলক্ষে আজ দারুণ কিছু সময় কাটিয়েছেন ৷ আপনাদের কাটানো সুন্দর মুহূর্ত গুলো দেখে অনেক ভালো লাগলো দাদা ৷ দুই বান্ধবীর জন্মদিন একসাথেই বেশ ভালোই উপভোগ করেছেন ৷ আপুদের জন্মদিনের শুভেচ্ছা রইল ৷ এবং আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনাদের কাটানো সুন্দর মুহূর্ত গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য ৷

Posted using SteemPro Mobile

 7 months ago 

ধন্যবাদ দাদা

Posted using SteemPro Mobile

 7 months ago 

বান্ধবীর জন্মদিন উপলক্ষে দারুন একটি পোস্ট আজকে আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। বেশ ভালো লাগলো আপনার বান্ধবীর জন্মদিন জেনে। দোয়া করি আপনার বান্ধবী যেন ভালো থাকে। আর এভাবে বারবার ফিরে আসুক তার জীবনের সুন্দর এ আনন্দঘন মুহূর্ত।

 7 months ago 

ধন্যবাদ ভাইয়া

Posted using SteemPro Mobile

 7 months ago 

বান্ধবীর পরিবারের সাথে জন্মদিন কাটিয়ে আবার আপনাদের সাথে কাটিয়েছে।আমি মনে করছি আপনার মতো বন্ধু পেয়েছে খুব ভাগ্য করে।আপনি কতো সুন্দর যত্ন করে বান্ধবীকে ট্রিট ও গিপ্ট দিয়েছেন দুজন বান্ধবী কে।কত্তো কত্তো রান্না করে সেগুলো আবার প্যাকেটজাত করে যত্ন করে নিয়ে গেছেন।খুব ভালো লাগলো।আপনার জ্বর অবশ্যই আগে থেকেই কিন্তুু আনন্দের কারণে অনুভব করেননি।খুব সুন্দর খাবারের ফটোগ্রাফি গুলো করেছেন দেখে তো খেতে মন চাচ্ছে। বিশেষ করে লুচিও ফুঁলকপির তরকারি গুলো অসম্ভব রকমের সুন্দর ও লোভনীয় হয়েছে।ধন্যবাদ সুন্দর পোস্ট টি শেয়ার করার জন্য।

 7 months ago 

ধন্যবাদ আপু

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57440.82
ETH 3108.89
USDT 1.00
SBD 2.42