এইচএসসির বন্ধুর সাথে আড্ডা।

in আমার বাংলা ব্লগlast month
সবাই কে আমার নমস্কার /আদাব। আশা করি আপনার সবাই ভালো আছেন ও সুস্থ আছেন।আমি ও ভালো আছি ও সুস্থ আছি।আজ আমি আপনাদের মাঝে আবার ও আসলাম নতুন একটি পোস্ট নিয়ে। গত ১৫/০৬/২০২২ তারিখ এ একটি আনন্দদায়ক মুহুর্ত কাটিয়েছিলাম।কারন সেদিন আমি প্রথম জোরালো ভাবে সিদ্ধান্ত নেই যে মামার বাড়ি যাবই।তাই সকাল থেকে ব্যাগ গোছাছিলাম। কারন আমার বোনের জামা কাপড় কসমেটিক ঠিকঠাক করতেই একদিন লাগে।দুপুর হতেই খাওয়া - দাওয়া করলাম। তখনই দেখি অচেনা একটা নাম্বার থেকে ফোন আসলো। আমি ফোন ধরতেই দেখি সেই এইচএসসির বন্ধুরা। ও(নাজমুল) ঢাকায় চাকরি করে আর এ বছর ও অর্নাস এ ভর্তি হলো।আর আরেক জন(রাসেল) এতদিন পাবলিক এ ভর্তি যুদ্ধ চালালো।কিন্তু সফল হতে পারে নি।এখন ডিগ্রি ভর্তি হবে। ওরা বলল যে ঈদের ছুটিতে বাসায় এসেছে,তাই আমার সাথে দেখা করবে।আমি বললাম আসো বন্ধু আজ না হলে আর এ বছর হবে না কারন পরের দিন মামার বাড়ি চলে যেতাম।


তারপর ওরা আমার বাড়ির সামনে আসলো।বাসায় কিছু সময় বসে বের হলাম আসপাশে ঘুরতে।
প্রথম এ গেলাম আমার বড়ি থেকে একটু দুরে হেঁটে যেতে দুই মিনিট লাগে এক পুকুর পাড় এ। এই জায়গার নাম মতিঝিল। সেখানে অনেক হাওয়া দেয়। সেখানে কিছু সময় বসে তিন বন্ধু মিলে অনেক মনের কথা বললাম ছবি তুললাম।


আমাদের কথা যেন শেষই হচ্ছিলনা তাই আবার হাঁটা শুরু করলাম।হাঁটতে হাঁটতে গেলাম এক ব্রিজ এর উপর। এটা করতোয়া নদী বা এর শাখা নদী হতে পারে। বন্যার সময় ভয়ংকর রুপ নেয় এই নদী।


এবার আসলাম বাজার এর মধ্যে এসে আমার তিন জন চা খেলাম তাও দুই বার একবার দুধ চা ও রং চা। সাথে পিঁয়াজু আরও অনেক কিছু কিন্তু শনিবার হওয়াতে আমি খাই নি।


এরপর রাত প্রায় আটটা পার হতে চললো আমি ওদের তারাতারি বিদায় দিয়ে দিলাম কারণ বাসায় অনেক কাজ ছিল।
আজ আর নয়। আশা করি আপনাদের ভালো লাগবে আজকের পোস্ট টি। ভুল এুটি গুলো ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। সম্পুর্ন পোস্ট টি পড়ে আপনার মতামত জানাবেন। সম্পুর্ন পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ সবাইকে।

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 54733.25
ETH 2475.50
USDT 1.00
SBD 2.15