মামীর পাঠানো উপহার।

in আমার বাংলা ব্লগlast month
সবাই কে আমার নমস্কার /আদাব। আশা করি আপনারা সবাই ভালো আছেন ও সুস্থ আছেন। আমি ও ভালো আছি ও সুস্থ আছি। তবে বিভিন্ন জটিলতা থাকায় নিয়মিত পোস্ট করতে পারছি না। তাই আজ অবসরে থাকায় আবার ও হাজির হলাম নতুন একটি পোস্ট নিয়ে।আজকের পোস্ট টি মামির তরফ থেকে পাঠানো আমার ছোট বোনের জন্মদিন এর সারপ্রাইজ উপহার। আমার বোনের জন্মদিন ছিল ১২/০৭/২০২৪ এ।মামি তার আগেই সব কুরিয়ার করে দিয়ে ছিল। আর কুরিয়ার নিয়ে এসে আমি লুকিয়ে রেখেছিলাম।


মামি আমাকে আগেই ফোন করে বলে রেখেছিল যে আমার বোন যেন কোন ভাবেই না জানে যে ওর উপহার পাঠানো হয়েছে।
সেই মতো আমি ওর প্রাইভেট এর সময় কুরিয়ার নিয়ে আসি।কিন্তু কুরিয়ার আনার পর আমি নিজেই আর থাকতে পারি নি তাই খুলে দেখা শুরু করলাম।


কুরিয়ার টা ছিল আমার বোনের জন্য। সেখানে দুইটা কামিজ,কানের দুল, ব্রেস্লেট, আংটি ছিল।কিন্তু আমি নিজে আর বেশি অবাক আর খুশি হয়েছিলাম কারন এর মধ্যে আমার জন্য ও দুইটা র্শাট,একটা প্যান্ট ও একটি গেঞ্জি ছিল।এসব দেখে মামি কে ফোন করলাম বললাম এগুলো কেন। বলল তোমার মামা কিনছে তোমার জন্য।
এবার বোনের জিনিস গুলো সব সুন্দর করে গুছিয়ে নিয়ে লুকিয়ে রাখলাম।
তারপর ১১/০৭২০২৪ এর রাত ১১:৫৯ মিনিট এ মামি ফোন করে আমার বোনকে জন্মদিন এর উইশ করল। আর আমি এদিকে লুকিয়ে রাখা কুরিয়ার টা বের করে দিলাম।ও যে কি পরিমাণ খুশি হয়েছিল তা ভাষায় প্রকাশ করা যাবে না। এদিকে একটু পর মামা ফোন দিয়ে বোন কে এমন এমন কথা বলছে ও কাঁদতে কাঁদতে অস্থির।

সব মিলিয়ে সময় টা ভালোই গেল।আজ আর নয়। আশা করি আপনাদের ভালো লাগবে আজকের পোস্ট টি। ভুল এুটি গুলো ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। সম্পুর্ন পোস্ট টি পড়ার জন্য ধন্যবাদ সবাইকে। পোস্ট টি পড়ে আপনার মতামত জানাবেন।

ধন্যবাদ

Posted using SteemPro Mobile

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

Upvoted! Thank you for supporting witness @jswit.

 last month 

আপনার ছোট বোনের জন্মদিনের জন্য আপনার মামী সারপ্রাইজ উপহার পাঠিয়েছেন দেখে খুবই ভালো লাগলো। সবার জন্যই দেখছি সুন্দর সুন্দর উপহার পাঠিয়েছেন তিনি। উপহার পেতে খুবই ভালো লাগে। অনেক সুন্দর করে আপনি আপনার অনুভূতি আমাদের মাঝে উপস্থাপন করেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 last month 

ধন্যবাদ ভাইয়া আপনাকে এত সুন্দর করে মন্তব্য করার জন্য।

 last month 

বাহ, বোনের জন্মদিনে মামীর দেওয়া উপহার তো বেশ চমৎকার হয়েছে, জামা তাছাড়া কানের দুল, আংটি সবকিছুই একদম মানানসই হয়েছে।

 last month 

ধন্যবাদ আপু আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

মামী দেখছি আপনাদেরকে অনেক ভালোবাসেন। আপনার বোনের জন্মদিন উপলক্ষে খুবই সুন্দর উপহার পাঠিয়েছেন। আর কারো কাছ থেকে উপহার পেতে অনেক ভালো লাগে। বিশেষ কোন বিশেষ দিন উপলক্ষে উপহার দিলে বেশি ভালো লাগে। আপনার এই পোস্ট দেখে অনেক ভালো লাগলো ভাইয়া।

 last month 

ধন্যবাদ আপু আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

প্রথমে আমি আপনার বোনের জন্মদিনের শুভেচ্ছা জানাই। আপনার বোনের জন্মদিন উপলক্ষে আপনার মামির পাঠানোর গিফট গুলো আমার কাছে অনেক সুন্দর লেগেছে, পরিবারের সবার জন্যই দেখছি অনেক সুন্দর সুন্দর জিনিস পাঠাইছে। আসলে এমন মামী পাওয়াটা ভাগ্যের ব্যাপার। আসলে মনে হচ্ছে আপনার মামি অনেক ভালো মনের একটা মানুষ। ভালো লাগলো আপনাদের জন্মদিনের গিফট গুলো দেখে।

 last month 

ধন্যবাদ আপু আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য। আর আপু দোয়া করবেন মামি যেন এমনি থাকে সারাজীবন।

 last month 

আপনার মামা,মামী তো দেখছি আপনার বোনের জন্মদিনে চমৎকার সুন্দর সুন্দর গিপ্ট পাঠিয়েছে সাথে আপনারও।গিপ্ট পেতে কে না ভালোবাসে সেজন্য আপনিও খুশি হয়েছেন পেন্টও গেঞ্জি দেখে।জন্মদিনে কান্না কেন মোটেও ঠিক হয়নি কান্না করাটা।ধন্যবাদ সুন্দর পোস্ট টি ভাগ করে নেয়ার জন্য।

 29 days ago 

ধন্যবাদ আপু আপনাকে এত সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 57483.44
ETH 2574.21
USDT 1.00
SBD 2.48