কালী মাকে আঁকার ছোট্ট চেষ্টা

in আমার বাংলা ব্লগ10 months ago

সবাইকে আমার নমস্কার /আদাব। আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমি ও ভালো আছি। আজ আমি মা কালী কে আঁকার ছোট্ট চেষ্টা করব।


চলুন শুরু করা যাক।

প্রয়োজনীয় সরঞ্জাম
জল রং
পানি
তুলি
কাগজ, পেন্সিল

আঁকার পদ্ধতি
প্রথম এ কাগজে মায়ের মুখ আঁকব।
-

এভাবে পুরো টা পেন্সিল দিয়ে একেঁ নিতে হবে।

এবার কালো রং দিয়ে চুল রং করব।

লাল, হলুদ ও সবুজ রং দিয়ে মাথায় ফুল আঁকব।

নীল রং দিয়ে মুখ ও শরীর কে রং করতে হবে।

কালো ও লাল রং দিয়ে খড়গ রং করব।

লাল রং দিয়ে শাড়ির পাড় রং করব।

এবার শাড়ীর ভিতর হলুদ রং করব।

Uploading image #10...

কালো ও লাল দিয়ে মায়ের চোখ, মুখ ও টিপ আঁকব।

এবার হলুদ, কমলা ও লাল রং দিয়ে আকাশ ও মাটি রং করতে হবে।

সবুজ দিয়ে গাছ আঁকব।

এভাবে শেষ করলাম আমার আঁকা আঁকি। আশা করি আপনাদের ভালো লাগবে। ভুল গুলো ক্ষমা করবেন।

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 10 months ago 

ভাইয়া আপনি কিন্তু দারুণ আর্ট করেছেন। আপনার আর্ট দেখে অনেক ভালো লাগলো। কালী মাকে আঁকার চেষ্টা করেছেন দেখে ভালো লাগলো। দারুন একটি আর্ট শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি ভাইয়া।

 10 months ago 

আপনাকে ও ধন্যবাদ আপু।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54147.93
ETH 2274.31
USDT 1.00
SBD 2.35