স্পোর্টস রিভিউ:- টি-টোয়েন্টি ফাইনাল।

in আমার বাংলা ব্লগ4 days ago
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি খেলাধুলা বিষয় সম্পর্কে আপনাদের সামনে একটি পোস্ট শেয়ার করতে যাচ্ছি।


ম্যাচ খেলার কিছু কভার ফটো।

IMG_20240819_071504.jpg

এডিল্যাড স্টিটিক্স ব্যাটিং লাইন আপ।

IMG_20240819_071126.jpg

বাংলাদেশ দলের ব্যাটিং লাইন আপ।

IMG_20240819_071112.jpg

খেলার রিভিউ।


IMG_20240819_071156.jpg

এটি কোন জাতীয় খেলা নয় তারপরও টি-টোয়েন্টি খেলা দেখতে আমার বেশ ভালো লাগে। বাংলাদেশের বি টিম এবং অস্ট্রেলিয়ার এটি দল এডল্যান্ড স্টিকস একটা সিরিজে এই দুই দল ফাইনাল খেলে। ফাইনালে ব্যাট করেন স্টিক্স। প্রথমে দিক থেকে তাদের সূচনা টা দারুন হয়। যেহেতু নিজের ঘরের মাঠে নিজের পিছে খেলা তাই তারা দারুণ খেলেছে পুরো সিরিসটাই। প্রথমে তারা ধারাবাহিকভাবে খেলে আসছে এবং ভালো খেলছে এবং আজকেও তারা ভালো খেলে চলেছে। তাদের খেলা দেখেই বোঝা যাচ্ছে তারা বিশ্বাস সন্ধ্যায় খেলে যাচ্ছে।

IMG_20240819_071207.jpg

বাংলাদেশে বোলিংরা তেমন সুবিধা করে উঠতে পারেনি তারপরও মাঝখানে তারা বেশ ভালো কিছু করেছে। আর তাই খেলার ১৫ মাস শেষে তাদের চার উইকেটের রান ছিল মাত্র ১১৯ রান। স্টিকসের কিছু ব্যাটিং ছিল যারা বেশ মার মুখে। এদের খেলা আমি এর আগেও দেখেছি এরা শেষ পর্যন্ত যারা ব্যাটিং থাকে তারা বেশ ভালো খেলে যায়। তবে বাংলাদেশ ফিল্ডিং ও বেশ বাজে ফিল্ডিং করেছে যার জন্য আরও বেশি রান হয়েছে। তবে এই পিচে বাংলাদেশের জন্য অনেক কঠিন। বলা যেতেই পারে এই ওিচগুলো হচ্ছে বাউন্স পিস।

IMG_20240819_071236.jpg

শেষ পর্যন্ত বিশ ওভার খেলা করে তারা ১৬৮ রানের টার্গেট দেয়। যদিও টি-টোয়েন্টি খেলার জন্য এই রান খুবই কম কিন্তু এই পিসের জন্য অনেক বেশি। তবে স্টিকসের কিছু বোলিং রয়েছে যারা বল অতিরিক্ত বাউন্স দিতে পারে তাই এ রান বাংলাদেশের করতে বেশ কঠিন হয়ে পড়বে। তবে বাজে ফিল্ডিং এর কারণে তারা অতিরিক্ত রান দিয়ে ফেলেছে। তবে যাই হোক তারা ব্যাটিংয়ে ভালো করতে পারলে হয়তোবা একটা ফাইটিং হবে।

IMG_20240819_071328.jpg

বাংলাদেশ ব্যাটিংয়ে নেমে বেশ ভালোই করছিল। কিছু অফার তারা দারুণ খেলছিল দারুন দারুন শর্ট খেলছিল এই খেলা দেখে মনে করছিলাম বেশ ভালো কিছুই হবে। কিন্তু শেষ পর্যন্ত ১০ ওভারের মধ্যে তারা তিন উইকেট হারিয়ে বেশ চাপে পড়ে যায়। তারপরও বলতে হয় এখনো যে রান রয়েছে সে রান চেঞ্জ করা খুব বেশি কঠিন না একটা ভালো পার্টনারশিপ করতে হবে। তবে আমার মনে হয় না এই পিচে সেটা করতে তারা সক্ষম হবে।

IMG_20240819_071400.jpg

খেলা দেখতে দেখতে একটা সময় দেখলাম ১০০ রান না করতে ৭ উইকেট হারিয়ে ফেলে। আর একটা কথা বাংলাদেশের যারা ব্যাট করছে এদেরকে খুব বেশি ভালো চিনি না এদেরকে খেলা কখনো দেখিনি তবে কয়েকটা প্লেয়ার যারা প্রথমে দিয়ে খেলছে তাদেরকে। তবে যারা বলে বল করছে এরা দারুন বল করছে একটা বিষয় লক্ষ্য করে দেখলাম তারা কখনোই স্বাচ্ছন্দ্যে তাদের বল খেলতে পারে নাই। আমি আগেই বলেছি অস্ট্রেলিয়ার পিচ গুলো বাউন্স পিস এই পিচে বাংলাদেশ কখনোই ভালো খেলতে পারবে না। আর তাই তাদের পরাজয় আগেই নিশ্চিত করেছি।

IMG_20240819_071411.jpg

শেষ পর্যন্ত তারা সব ওভার খেলতে পারেনা। অর্থাৎ 20 তম ওভারের এখনো দুইবার বাকি থাকতে তারা অলআউট হয়ে যায়। শেষ পর্যন্ত তারা ১৩৭ রান করে অর্থাৎ অ্যাডিলেড স্ট্রিক্স এর কাছে তারা একত্রিশ রানে হেরে যায়। শেষের দিকে রাব্বি বলে একটা ছেলের খেলাটা দেখেছি খুব ভালো লেগেছে খুব দারুণ খেলছিল দারুন দারুন শর্ট মারছিল। তার মতো করে আর একটু দাঁড়িয়ে গেলে হয়তো বা খেলার মোড় একটু ভিন্ন হতে পারতো। যাই হোক এই পিচে তারা বেশ দারুণ খেলেছে। অভিনন্দন জানাই তাদের অভিনন্দন জানাই স্টিক্সের।


পোস্ট বিবরণ

শ্রেণীস্পোর্টস
ডিভাইসpoco M2
স্ক্রিনশট সোর্সsports X
লোকেশনমেহেরপুর


সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।


👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খায়রুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 4 days ago 

খেলা তেমন একটা দেখা হয় না। আগে থেকেই খেলা দেখার অভ্যাস কম ছিল। তবে মাঝে মাঝে বাংলা ব্লগের স্পোর্টস পোস্টগুলো পড়ে কিছুটা ধারণা নেওয়া যায়। ধন্যবাদ ভাইয়া আমাদের সবার উদ্দেশ্যে শেয়ার করার জন্য।

 4 days ago 

অনেক ধন্যবাদ আপু আপনার মন্তব্যের জন্য।

 3 days ago 

আমি একসময় প্রচুর খেলা দেখতাম। তবে ধীরে ধীরে কেন জানি খেলার প্রতি আগ্রহটা হারিয়ে যাচ্ছে। তাই তেমন খেলার বিষয়ে খোঁজখবর রাখ হয় না। অপনি তো দেখতেছি বাংলাদেশের বি টিমের খবরও রাখেন। ধন্যবাদ রিভিউ করার জন্য।

 3 days ago 

আমিও ভাই প্রচুর খেলা দেখতাম। এখনো খেলা দেখি। সত্যি বলতে খেলাটা আমার খুবই ভালো লাগে।

This post was featured in today's Steemit Daily Sports Report (Link below)...you're invited to post in our community and participate in our contests!

Steemit Daily Sports Report: Caitlin Clark Sets Another Rookie Record for WNBA; Inter Milan Missed the Chance to Start the Season with a Victory | The World of Sports

تم عرض هذا المنشور في تقرير الرياضة اليومي على Steemit (الرابط أدناه)... ندعوك للنشر في مجتمعنا والمشاركة في مسابقاتنا!

تقرير الرياضة اليومي على Steemit: كايتلين كلارك تحقق رقماً قياسياً جديداً للمبتدئين في WNBA؛ إنتر ميلان أضاع فرصة بدء الموسم بانتصار | The World of Sports

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.031
BTC 61744.65
ETH 2678.63
USDT 1.00
SBD 2.59