টার্গেট ডিসেম্বর সিজন - ৪" ১০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ2 months ago

বিসমিল্লাহ
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন। আমি @tuhin002 বাংলাদেশ থেকে বলছি (২৫ - ০৭ ২০২৪)


Source


আমি প্রথমে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই,প্রিয় @rex-sumon ভাইকে।আমাদেরকে পাওয়ার আপ করার উৎসাহিত করার জন্য।তিনি খুব সুন্দর একটি উদ্যোগ গ্রহণ করেছেন।আর এই উদ্যোগ গ্রহণের মাধ্য দিয়ে আমরা পাওয়ার আপ করে যাচ্ছি।
আজ আমি ১০ স্টিম পাওয়ার আপ করছি।পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আর তাই আমি "টার্গেট ডিসেম্বর সিজন-৪ নির্দিষ্ট একটি লক্ষ্যমাত্রা নিয়ে সামনের দিকে এগুনোর জন্য মনস্থির করেছে। আর তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো। আল্লাহর অশেষ রহমতে আপনাদের সবার দোয়ায় আমি যেন কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি। এই বছরে আমার লক্ষ্য মাত্রা ৮০০০ এসপি।

এ-সপ্তাহে আমার ওয়ালেটে ২০৬ স্টিম ছিল। ২০৬ স্টিম থেকে ১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি তা পর্যায়ক্রমে ধাপ গুলো নিম্নে দেওয়া হলঃ-

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2024-07-25-06-56-11-620_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2024-07-25-06-56-27-739_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2024-07-25-06-56-43-520_com.android.chrome.jpg

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খায়রুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

ভাই আপনি টার্গেট ডিসেম্বর সিজন চারে আট হাজার এসপি পাওয়ার আপ করার টার্গেট নিয়েছেন জেনে ভালো লাগলো। আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। যত বেশি পাওয়ার আপ করবেন ততই বেশি সক্ষমতা অর্জন হবে। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 months ago 

আপনাকে ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago (edited)

সিজন ডিসেম্বরে ৮ হাজার স্টিম পাওয়ার আপ করার টার্গেট নিয়ে ধীরে ধীরে যেভাবে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন আশা করি আপনি খুব শীঘ্রই কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন।পাওয়ার আপ মানে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। এখানে নিজের একাউন্টটিকে শক্ত করে ধরে রাখা।অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য। ধন্যবাদ ভাইয়া।

 2 months ago 

চেষ্টা করে যাচ্ছি আপু নিজের একাউন্টকে শক্তিশালী করার জন্য। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago 

আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৪ এ আট হাজার স্টিম পাওয়ার আপ করার টার্গেট নিয়েছেন জেনে অনেক ভালো লাগলো ভাইয়া।আপনি যত বেশি পাওয়ার অফ করবেন তত বেশি আপনার একাউন্টের ক্ষমতা বৃদ্ধি পাবে।আপনি এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে অনেক ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইল।

 2 months ago 

চেষ্টা করে যাচ্ছি নিজের টার্গেট পূরণ করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

স্বাগতম আপনাকে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 62221.65
ETH 2424.80
USDT 1.00
SBD 2.55