স্পোর্টস :- ইন্টারমিয়ামি ও স্পোর্টিং কেসি মধ্যকার ফুটবল ম্যাচ।

in আমার বাংলা ব্লগ2 months ago (edited)
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি খেলাধুলা বিষয় সম্পর্কে আপনাদের সামনে একটি পোস্ট শেয়ার করতে যাচ্ছি।


ম্যাচের কিছু খেলার কভার ফটো


ইন্টারমিয়ামি দলের লাইন আপ।


কানসাস সিটি দলের লাইন আপ।


খেলার রিভিউ


খেলা শুরু হওয়ার ঠিক পাঁচ মিনিটের মাথায় কেসির প্লেয়াররা বল নিয়ে ডি বক্সের একটু ভিতর ঢুকে যায়। বল পেয়ে শর্ট নেয় এবং সেই শর্ট ইন্টার মায়ামির গোলরক্ষকে ফাঁকি দিয়ে জালের মধ্যে ঢুকে যায়। খেলা শুরু হতে না হতেই প্রথম গোল করে বসে। আচমকা একটা ব্যাপার দাঁড়িয়ে যাই ইন্টারমায়ামি প্লেয়ারদের মধ্যে। খেলা শুরুতে এমন একটা ধাক্কা বেশ দলের জন্য কঠিন হয়ে পড়ে।


ইন্টার মিয়ামির প্লেয়াররা বেশ ভালো খেলছিল। ডি বক্সের বাইরে থেকে মেসির পাশ দিয়ে গোল করেন তাদেরই একজন সহকারী। যেমন পাস তেমন গোল অসাধারণ কণ্ট্রিবিউশন। আর এই গোলের মধ্য দিয়ে তারা সমতায় ফেরে। অবশ্য সমতা ফেরাতে তারা সময় নিয়েছিল প্রথম গোল সময় হতে মাত্র ১২ মিনিট । খেলাটি দুই দল বেশ জাকজমকপূর্ণভাবে খেলছিল। খেলাটি দেখেও বেশ ভালো লাগছিলো।


দুই দলে যখন যে যেমন বল পেয়েছিল তেমন ডি বক্সের মধ্যে ঢুকে যাচ্ছিল। ঠিক এমন সময় কেসির একজন প্লেয়ার মায়ামির প্লেয়ারকে ফাউল করায় তারা ফ্রি কিক পায়। মেসি এই ফ্রি কিকটি নেয়। যদিও তিনি গোল করতে পারেননি তবে খুবই একটা চান্স ছিল। বলটি ব্যাস করে গোলের ঠিক কোনা দিয়ে বের হয়ে গিয়েছিল। অবশ্য বলটি গোল হওয়ার মত একটি শর্ট ছিল। প্রথম হাফের খেলা এর মধ্য দিয়ে শেষ হয়ে যায়। দুই দলের এক এক গোলের সমতার মধ্য দিয়ে প্রথম হাফ শেষ।


খেলা শুরু হওয়ার বেশ কিছু সময়ের মধ্যেই দূরপাল্লার সটে মেসি গোল করেন। প্রথম গোলের এসিস্ট ও ছিলেন তিনি। এবার নিজেই ডি বক্সের বাইরে থেকে শর্ট করে গোল করে। নিজের দলকে এগিয়ে নিয়ে যাই। গোলটি অনেক দেখার মত একটি গোল ছিল। যেকোনো দল যখন অন্য দলের থেকে এগিয়ে যায় তখন তাদের মানসিক এবং মনোবলটা এগিয়ে যায়। তাদের মধ্যে ঠিক এমনই একটা প্রয়াস ঘটেছিল। আর গোলটি যেহেতু মেসি করেছে তাই খেলার অন্য প্লেয়াররা তো ভীষণ খুশি।


ইন্টারমিয়ামি ৫৪ মিনিটে এক গোলে এগিয়ে গেলেও কেসি সেই গোল পরিশোধ করে দেয় মাত্র ৭৩ মিনিটের মাথায়। এখানে যে গোল্ড হয়েছে গোল্ডটি দেখার মত একটি গোল খুবই দৃষ্টিনন্দন একটি গোল করেছেন। ডি বক্সের মধ্যে অনেক গুলো প্লেয়ার বল নিয়ে থাকলেও হঠাৎ বলটা বাইরের দিকে চলে আসে। কেসির প্লেয়ার ডি বক্সের মধ্যে থেকে শট দেয়। বলটি গোলপোস্ট লাগলেও বলটি পুনরায় গোলের মধ্যে ঢুকে যায়। আর এই গোলে দুই- দুই গোলের সমতা ফেরে।


যখন খেলার পরিসংখ্যান দুই - দুই গোলে সমতা তখন দুই দল বেশ উত্তেজনা পূর্ণভাবেই খেলেছিল। বেশ দুই দল চান্স পেয়েছিল। ঠিক ওই সময় ইন্টার মায়ামির প্লেয়াররা একটা চান্স পায়। আর এটি কাজে লাগিয়ে দেয় লুইস সুয়ারেজ। আর এই গোলের বিনিময়ে তারা ৩ - ২ গোল ব্যবধানে এগিয়ে যায়।


৯০ মিনিটের খেলা শেষ হওয়ার পরও ৯ মিনিট এক্সট্রা টাইম দেওয়া হয়। এই সময়ের মধ্যে কোন দলই গোল করতে পারে না। তবে কেসির প্লেয়াররা বেশ একটা সুযোগ পেয়ে যায়। কিন্তু সেই সুযোগটা তারা কাজে লাগাতে পারে না। যদি সেই সুযোগটা কাজে লাগাতে পারতো তাহলে তারা দিনশেষে ড্র নিয়ে ফিরতে পারতো। কিন্তু রেফারির বাঁশি বাজার পর দুই দলের মধ্যে স্কোর দাঁড়ায় ৩ - ২। ইন্টারমায়ামি কেসিকে পরাজিত করে।


পোস্ট বিবরণ

শ্রেণীস্পোর্টস
ডিভাইসpoco M2
স্ক্রিনশট সোর্সApple tv
লোকেশনমেহেরপুর
সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।


👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খায়রুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 2 months ago 

মামা আপনি আজকে আমাদের মাঝে শেয়ার করেছেন ইন্টারমিয়ামি ও কানসাস সিটি মধ্যকার ফুটবল ম্যাচ। আসলে এই খেলাগুলো বাংলাদেশ সময় বেশিরভাগ শেষ রাতের দিকে হয় তাই খেলা গুলো দেখা হয় না। তবে আপনি বেশ সুন্দরভাবে খেলার বর্ণনা দিয়েছেন। অবশেষে এই খেলাতে ইন্টারমায়ামি কানসাসকে পরাজিত করে জয় লাভ করে। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 65045.20
ETH 3523.22
USDT 1.00
SBD 2.37