টার্গেট ডিসেম্বর সিজন - ৪" ৩৩০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ3 months ago

বিসমিল্লাহ
আসসালামু আলাইকুম। আমার বাংলা ব্লগ স্টিম কমিউনিটির বন্ধুগন। আমি @tuhin002 বাংলাদেশ থেকে বলছি (০৩ - ০৫- ২০২৪)


Source


আমি প্রথমে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই,প্রিয় @rex-sumon ভাইকে।আমাদেরকে পাওয়ার আপ করার উৎসাহিত করার জন্য।তিনি খুব সুন্দর একটি উদ্যোগ গ্রহণ করেছেন।আর এই উদ্যোগ গ্রহণের মাধ্য দিয়ে আমরা পাওয়ার আপ করে যাচ্ছি।
আজ আমি ৩৩০ স্টিম পাওয়ার আপ করছি।পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদে কাজ করতে হলে পাওয়ার আপ এর গুরুত্ব অপরিসীম। আর তাই আমি "টার্গেট ডিসেম্বর সিজন-৪ নির্দিষ্ট একটি লক্ষ্যমাত্রা নিয়ে সামনের দিকে এগুনোর জন্য মনস্থির করেছে। আর তাই আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করবো। আল্লাহর অশেষ রহমতে আপনাদের সবার দোয়ায় আমি যেন কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি। এই বছরে আমার লক্ষ্য মাত্রা ৮০০০ এসপি।

এ-সপ্তাহে আমার ওয়ালেটে ৩৩২ স্টিম ছিল। ৩৩২ স্টিম থেকে ৩৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি করলাম। আজ আমি যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি তা পর্যায়ক্রমে ধাপ গুলো নিম্নে দেওয়া হলঃ-

পাওয়ার আপ পোস্ট করার আগে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2024-05-03-21-41-54-070_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট করার সময় আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2024-05-03-21-42-49-030_com.android.chrome.jpg

পাওয়ার আপ পোস্ট করার শেষে আমার স্টিমেট ওয়ালেট এর স্কিনশট।

Screenshot_2024-05-03-21-43-02-341_com.android.chrome.jpg

সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।

👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খায়রুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxFqYAEtmnwbJrshP4Tdaov4BmxkXJqLhx2USjht6Vy2soth7e34k1TKBQ2RZ2vXNJBF8X9uKH9aLNKFV...xU6W1ggWaLoBhkXz82k34bfNqfnFypapZe2oHzEHELJzLj6msr2RorLQSivfSXJaPiBZmUdQYzewFKsaGxDCyC6yRhEDYu8mNwzeEnkjmmjmpLrQEyQZKZnCTp.png

Posted using SteemPro Mobile

Sort:  
 3 months ago 

আজ আপনি অনেক বড় একটি এমাউন্টের স্টিম পাওয়ার আপ করেছেন ৷ আপনার এই পাওয়ার আপ পোস্ট দেখে ভীষণ ভালো লাগলো ৷ আসলে এই প্ল্যাটফর্মে ভালো কিছু করার জন্য পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম ৷ এভাবেই এগিয়ে যান ধারাবাহিতা বজায় রেখে ৷ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ৷

 3 months ago 

এটা ঠিক বলেছেন নিজের একাউন্ট সমৃদ্ধি করার জন্য পাওয়ার আপ গুরুত্বপূর্ণ। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 3 months ago 

এই প্লাটফর্মে কাজ করার মাধ্যমে একটি প্রতিযোগিতা ধারাবাহিকভাবে দেখতে পাই। পাওয়ার বৃদ্ধির প্রতিযোগিতা সত্যি যেটা আমাদেরকে অনুপ্রেরণা দিয়ে থাকে। আপনি আজকে অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করলেন। নিজের সক্ষমতা বৃদ্ধির পাশাপাশি নিজের অবস্থান শক্তিশালী করলেন। ভালো লাগলো আপনার জন্য শুভকামনা রইল।

 3 months ago 

ভাইয়া আপনি এই সিজনে ৮০০০ এসপি পূরণ করার টার্গেট নিয়েছেন জেনে খুশি হলাম। সেই টার্গেট পূরণ করতে আপনি আজ অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন দেখে আরও বেশি ভালো লাগলো। নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করতে আমাদের সবার উচিত প্রতি সপ্তাহে অল্প হলেও পাওয়ার আপ করা। যত বেশি পাওয়ার আপ তত বেশি সক্ষমতা বৃদ্ধি। এই ধারাবাহিকতা বজায় রাখতে পারলে আপনি খুব তাড়াতাড়ি আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 3 months ago 

টার্গেট নেওয়ার পাশাপাশি চেষ্টা করে যাচ্ছি এটি পূর্ণ করার জন্য। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 3 months ago 

নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য আমরা সবাই কম বেশী পাওয়ার আপ করে যাচ্ছি। আজ দেখছি ভাইয়া আপনি বেশ বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন। যা কিনা আপনার লক্ষ্য পূরণে বহুদূর এগিয়ে নিলো। বেশ ভালো লাগলো আপনার এমন বড় পাওয়ার আপ দেখে।

 3 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 3 months ago 

বাহ্ আপনি তো অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করেছেন। আসলে এই আমাদের একাউন্ট কে আরও বেশী সমৃদ্ধশালী করে তুলতে হলে আমাদের কে বেশী বেশী পাওয়ার আপ করতে হবে। আশা করবো আপনি আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা সব সময় ধরে রাখতে সক্ষম হবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 months ago 

জি আপু আমিও চেষ্টা করে যাচ্ছি আমার পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রাখার জন্য।

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন ৪ এর এই সপ্তাহে আপনি ৩৩০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন এটা অনেক বড় একটা এমাউন্ট স্টিম এর প্রতি ভালবেসে এভাবে এগিয়ে যান শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 months ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 3 months ago 

পাওয়ার আপ করার জন্য আপনাকে অভিনন্দন ভাই। চমৎকার একটি উদ্যোগ নিয়েছেন। যত বেশি পাওয়ার তত বেশি সক্ষমতা অর্জন। অনেক বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপের মাধ্যমে এগিয়ে যান। আপনার জন্য শুভ কামনা রইলো।

 3 months ago 

আপনাকেও অনেক ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 3 months ago 

আপনার এতো বড় এমাউন্টের পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো ভাই। আপনি আজকে ৩৩০ স্টিম পাওয়ার আপ করে আরো একটি ধাপ এগিয়ে গেলেন।এই ভাবে পাওয়ার আপ করলে আপনি শীগ্রই নিজের লক্ষ্য পূরণ করতে পারবেন।ধন্যবাদ ভাই পাওয়ার আপ পোস্ট টি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 69629.04
ETH 3375.52
USDT 1.00
SBD 2.74