গান কভার :- তুমি হৃদয়ের আয়না।

in আমার বাংলা ব্লগ21 hours ago
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি আপনাদের মাঝে একটি ভিন্ন ধরনের পোস্ট শেয়ার করতে যাচ্ছি। আজ আমি আপনাদের মাঝে শেয়ার করবো একটি গান। সবাইকে আন্তরিকভাবে শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের ব্লগ...


20240813_092900_0000.png

ছবিটি কেনভা দিয়ে তৈরি


🇧🇩 গানের রিলিক্স


🥀 তুমি হৃদয়ের আয়না।

তুমি চাঁদের জোছনা নও
তুমি ফুলের উপমা নও
তুমি চাঁদের জোছনা নও
ফুলের উপমা নও
নও কোন পাহাড়ি ঝর্ণা
আয়না.......
তুমি হৃদয়ের আয়না।

তুমি সাগর নীলিমা নও
তুমি মেঘের বরষা নও
তুমি সাগর নীলিমা নও
মেঘের বরষা নও
তুমি শুধু আমারই গয়না
আয়না.......
আমি হৃদয়ের আয়না।

কবির লেখা যত কবিতা
শিল্পীর আঁকা যত ছবি
তোমার তুমির কাছে
হার মেনে যায় যেন সবই।

সাঁঝের বেলা রাঙ্গানো তুলি
বর্ষাকালের ভরা নদী
তোমার রূপের কাছে
হার মেনে যায় যেন সবই।

তুমি সাগর নীলিমা নও
তুমি মেঘের বরষা নও
তুমি সাগর নীলিমা নও
মেঘের বরষা নও
তুমি শুধু আমারই গয়না
আয়না.....
আমি হৃদয়ের আয়না।

বাবুই পাখির সাজানো বাসাময়না পাখির কথাগুলো
তোমার গুণের কাছে
সবকিছু হার মেনে গেলো।

ভালবাসার রূপালী তারা
সূর্যের মাঝে যত আলো
তোমার প্রেমের কাছে
সবকিছু হার মেনে গেলো।

তুমি চাঁদের জোছনা নও
তুমি ফুলের উপমা নও
তুমি চাঁদের জোছনা নও
ফুলের উপমা নও
নও কোন পাহাড়ি ঝর্ণা।

আয়না.......
তুমি হৃদয়ের আয়না
আমি হৃদয়ের আয়না
আমি হৃদয়ের আয়না।


🥀গানের কিছু তথ্য🌹

গান:- তুমি হৃদয়ের আয়না।

🍁 শিল্পীঃ-এন্ড্রু কিশোর/সাবিনা ইয়াসমিন।

গান কভার:- তুহিন।


Source


সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি আমার আজকের ব্লগ। আল্লাহ হাফেজ।


আজ এই পর্যন্ত। সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।


👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খায়রুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 19 hours ago 

অনেক সুন্দর একটা গান কভার করেছেন আপনি। এরকম সুন্দর সুন্দর গানগুলো শুনতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। প্রতিনিয়ত আপনি এই ধরনের সুন্দর গানগুলোর কভার করেন। আপনার কন্ঠে আজকে এই সুন্দর গানটা শুনে মনটা একেবারে ভরে গেলো। আপনার এই গানের প্রত্যেকটা লাইন অনেক বেশি সুন্দর হয়েছে। আশা করছি আপনি প্রতিনিয়ত এরকম সুন্দর সুন্দর গানগুলোর কভার আমাদের সবার মাঝে ভাগ করে নিবেন। অপেক্ষায় থাকলাম আপনার পরবর্তী গানটা শোনার জন্য।

 12 hours ago 

আপনাদের ভালোলাগায় হলো আমার সার্থকতা। চেষ্টা করি সব সময় গান গেয়ে আপনাদের মাঝে তুলে ধরার জন্য। ভালো লেগেছে জেনে ভীষণ ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 18 hours ago 

আজ আপনি খুবই জনপ্রিয় একটি গান কভার করেছেন ভাইয়া। আপনার কভার করা গানটি আমার ভীষণ পছন্দের। আপনি খুব সুন্দর ভাবে গানটি গুছিয়ে কভার করেছেন।আপনার গলায় গানটি শুনতে বেশ দারুন লাগছে। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 12 hours ago 

এটা আপনি ঠিক বলেছেন, এই গানটি সত্যি অনেক জনপ্রিয়। এই গানটি আমার বেশ ভালো লাগে। আপনার ভালো লেগেছে জেনে বেশ ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 17 hours ago 

আজ আপনি অনেক সুন্দর একটি গান কভার করেছেন ভাইয়া। আপনার কন্ঠে গানটি শুনতে পেয়ে অনেক ভালো লাগলো। এ গানটি আমার অনেক প্রিয়।আগে মাঝে মধ্যেই গানটি শোনা হতো কিন্তু এখন আর তেমন একটা গান শোনা হয় না। আপনি অনেক সুন্দর ভাবে গানটি কভার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 12 hours ago 

আসলে অনেক সময় ভালো লাগার গানগুলো সময়ের অভাবে শোনা হয় না। ধন্যবাদ আপনাকে চমৎকার মন্তব্য করার জন্য।

 11 hours ago 

জ্বি ভাইয়া একদম ঠিক কথা বলেছেন আপনি।

 16 hours ago 

একসময় আমার অনেক পছন্দের একটি গান ছিল এটি।এখনো মাঝে মাঝে শোনা হয়। কিন্তু আগের মতো আর শোনা হয় না। আজকে আপনার গলায় আমার পছন্দের গানটি শুনে খুবই ভালো লাগলো। অনেক ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর ভাবে গানটি কাভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 12 hours ago 

গানটি যেমন ভাল লাগে সিনেমাটাও তেমন দারুন লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 15 hours ago 

এন্ড্রু কিশোর এবং সাবিনা ইয়াসমিন এর কন্ঠে গাওয়া এই গানটা আমার এক সময় অনেক পছন্দের ছিল। যদিও গানটা অনেক পুরনো তবে শুনতে খুব ভাল লাগে এখনো। আপনার গলায় অনেকদিন পরে গানটা শুনলাম। সত্যিই খুব ভালো গেয়েছেন ভাই আপনি খালি গলায়। অসংখ্য ধন্যবাদ আপনাকে, এত সুন্দর একটা গান আমাদের উপহার দেওয়ার জন্য।

 12 hours ago 

আপনাকে অনেক ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 14 hours ago (edited)

গানটি খুবই জনপ্রিয়, আপনার কন্ঠে গানটি শুনতে পেয়ে অনেক ভালো লাগলো। এত সুন্দর ভাবে গিয়েছেন শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ

 12 hours ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 11 hours ago 

জনপ্রিয় কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর ও সাবিনা ইয়াসমিন। এর জনপ্রিয় একটি গান আপনি কভার শেয়ার করেছেন আমাদের মাঝে। এই গানটি আমার অনেক পছন্দের অনেক আগের থেকে এই গানটি আমি শুনি। এই গানটি আপনার কন্ঠে শুনে আমার অনেক ভালো লেগেছে ভাইয়া। ধন্যবাদ এমন সুন্দর একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60611.05
ETH 2703.38
USDT 1.00
SBD 2.45