একগুচ্ছ অনু কবিতা।

in আমার বাংলা ব্লগ8 hours ago

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ

আমি @tuhin002
from Bangladesh
১০ ভাদ্র ১৪৩০ বঙ্গাব্দ।

১৮ সফর ১৪৪৫ হিজরি। ২৫ আগষ্ট ২০২৪ খ্রিস্টাব্দ।



বাংলা ভাষায় ব্লগিং এর একমাত্র কমিউনিটি "আমার বাংলা ব্লগ"এর সকল সদস্যগন, সবাই কেমন আছেন ? আশা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ্‌ আল্লাহ্‌র অশেষ রহমতে আমিও ভাল আছি।


20240825_105727_0000.png

ছবিটি কেনভা দিয়ে তৈরি


🥀এক গুচ্ছ অনু কবিতা।🥀


লেখক:- @tuhin002

অনু কবিতা-১

মন খারাপের গভীর রাজনীতে,
চাঁদের আলো আলোকিত আকাশে,
বিষণ্ণতায় সুর যেন বাজে মনে
দুঃখ গুলো লুকানের জায়গা নেই।

অনু কবিতা-২

গাছের শাখায় পাতা ঝরে অঝোরে
নিভৃতে ভাবনায় ভরা এ মন
শীতল ছায়ায় শান্তির খোঁজে,
ঘুরেছি আমি রাত দুপুরে।

অনু কবিতা-৩

বন্যার বুকে স্রোতের জলরাশির সুর
বেদনায় মাটি গুলো থরথর অবস্থা।
প্লাবিত পথে দুঃখের সুর বয়ে যায়
জানিনা স্রোতের গর্জন থামবে কবে।

অনু কবিতা-৪

গোলাপ ফুলের কোমল পাঁপড়ি গুলো
বাতাসে তার সুবাস ছড়িয়ে পড়ে চারপাশে
গোলাপ ফুলে সুবাসিত করে এ মন
বয়ে যায় অফুরন্ত রূপ-যৌবন।

অনু কবিতা-৫

ভালো নেই আমি বুকে চাপা কষ্ট,
হৃদয়ে লুকিয়ে থাকা কষ্টের হাহাকার
চোখের কোনে অশ্রুর পাথর ভরা
তবুও পথ চলি একা অন্ধকারে।


পোস্ট বিবরণ

শ্রেণীঅনু কবিতা
ডিভাইসpoco M2
লেখক@tuhin002
লোকেশনমেহেরপুর


আজ আমি আবারো অনু কবিতা লিখে আপনাদের মাঝে শেয়ার করলাম। কবিতা লিখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আমার লেখা অনু কবিতা গুলো আপনাদের কাছে ভালো লাগলে আমার চেষ্টা সফল হবে। আজকের লেখা অনু কবিতা গুলো কেমন হয়েছে তা অবশ্যই কমেন্টের মধ্যেমে আমাকে জানাবেন। আপনাদের উৎসাহ আমার অনুপ্রেরণা। পুনরায় আমি নতুন কোন অনু কবিতা নিয়ে আপনাদের সামনে হাজির হবো, ইন-শা-আল্লাহ। সবাইকে অনেক ধন্যবাদ ও শুভকামনা রইলো।

সমাপ্ত


👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খায়রুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 8 hours ago 

ভাই আপনার শেয়ার করা অনু কবিতাগুলো পড়ে অনেক ভালো লাগলো। আপনার শেয়ার করা অনু কবিতার প্রতিটি লাইন অনবদ্য হয়েছে। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 6 hours ago 

মামা আপনি আজকে আমাদের মাঝে অনু কবিতা লিখে শেয়ার করেছেন। আপনার লেখা অনু কবিতা গুলো আপনি পাঁচটি খন্ডে বিভক্ত করে আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রতিটা খন্ড সত্যি পড়তে আমার কাছে বেশ ভালো লেগেছে। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর ভাবে কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 hours ago 

ছন্দে ছন্দে মিলিয়ে একগুচ্ছ অনু কবিতা শেয়ার করেছেন ভাইয়া। প্রত্যেকটা অনু কবিতা পড়ে অনেক ভালো লাগলো। পড়ে অন্যরকম একটা ভালো লাগা কাজ করলো। ধন্যবাদ জানাচ্ছি একগুচ্ছ অনু কবিতা আমাদের মাঝে এত সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য।

 2 hours ago 

আপনি খুব সুন্দর অনু কবিতা লিখেছেন। বেশ ভালো লিখেছেন প্রত্যেকটা কবিতা। ছোট ছোট কবিতার মাধ্যমে অর্থবহ কিছু লাইন লিখেছেন। ভালো লাগলো আপনার কবিতা গুলো পড়ে। শেষের দুটি কবিতা অনেক ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর এক গুচ্ছ অনু কবিতা শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো।

 40 minutes ago 

সুন্দর সুন্দর অনু কবিতা লিখে শেয়ার করলেন। অনু কবিতাগুলো লিখতে পারলে খুব ভালো লাগে। বিশেষ করে যখন সবার কাছে শেয়ার করতে পারি আমারও খুব ভালো লাগে। অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর কবিতা গুলো উপহার দেওয়ার জন্য।

 26 minutes ago 

ভাইয়া আজ আপনি অনেক সুন্দর করে এক গুচ্ছো অনু কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার লেখা কবিতাগুলো বেশ দারুন ছিল। কবিতার প্রতিটি লাইন অসাধারণ ছিল। ধন্যবাদ সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।