স্পোর্টস রিভিউ :- সাফ ফুটবল চ্যাম্পিয়নশিপ ফাইনাল।

in আমার বাংলা ব্লগ4 days ago
আমি @tuhin002, আমি আমার বাংলা ব্লগের সকল সদস্যগনকে আমার পক্ষ থেকে জানায় সালাম," আসসালামু আলাইকুম" সবাই কেমন আছেন ? আশা করি, মহান আল্লাহর অশেষ রহমতে অনেক ভালো আছেন। আমি ও আপনাদের দোয়ায় এবং মহান আল্লাহুর অশেষ রহমতে ভাল আছি। আজকে আমি খেলাধুলা বিষয় সম্পর্কে আপনাদের সামনে একটি পোস্ট শেয়ার করতে যাচ্ছি।



IMG_20240829_192456.jpg


বাংলাদেশ দলের লাইন আপ।


IMG_20240829_185212.jpg


নেপাল দলের লাইন আপ।


IMG_20240829_185223.jpg


খেলার রিভিউ।


IMG_20240829_191718.jpg

প্রথম দিক থেকে বাংলাদেশ দল বেস্ট চাপে রেখেছিল নেপাল দলকে। সত্যি বলতে এই সমস্ত খেলা গুলো তেমন দেখা হয় না তবে খেলাটি দেখে বেশ উপভোগ করেছিলাম। অনূর্ধ্ব কুড়ি এখানে যেসব ছেলেরা খেলেছিল সত্যিই অপূর্ব মুগ্ধকর খেলা খেলেছে। প্রথমদিকে আক্রমণ শেষের দিকে খেলার আর দুই মিনিট বাকি ছিল তখন পেয়েছিল একটা ফ্রি কিক। যখন ফ্রিকেটটা করলো তখন আমার রোলান্ডো অথবা মেসির কথা মনে পড়ল। আসলে অসাধারণ একটা ফ্রি কিক এর মধ্যে প্রথম গোল অর্জন করে বাংলাদেশ। গোলটি সত্যিই অসাধারণ এবং মনমুগ্ধকর ছিল। ডি বক্সে বাইরে থেকে এত চমকে একটি গোল করবে আমি ভাবতেই পারি নাই। তবে গোলটি বেশ উপভোগ করেছিলাম।


IMG_20240829_191922.jpg

দুই দলই ভালো খেলছিল কিন্তু সুযোগ কখনোই হাতছাড়া করে নাই বাংলাদেশের জুনিয়ররা। তারা যখনই সুযোগ পেয়েছে ঠিক সুযোগটা কাজে লাগিয়েছে। যদি এসব খেলা দেখা হয় না তাই সবার নামও জানা নেই তবে ১০ নম্বর জার্সি গায়ে যে পিলার খেলেছিল সে দারুণ খেলেছিল এবং প্রথম গোল এবং দ্বিতীয় গোলটা তার কাছ থেকেই প্রথম আসে। অসাধারণ একজন প্লেয়ার তার খেলার কৌশল গুলো আমার দারুন লেগেছে। আমার মনে হয় এই একে যদি একটু যত্ন নেওয়া হয় তাহলে ভবিষ্যতে বাংলাদেশের বড় একজন প্লেয়ার হবে। তবে যতক্ষণ তার খেলা দেখেছি সত্যি অনেক উপভোগ করেছি।


IMG_20240829_184949.jpg

খেলাটি প্রায় শেষের দিকে অর্থাৎ ৭১ মিনিট খেলা শেষ হয়ে গেছে তখন ও বাংলাদেশ 2-0 গোলে এগিয়ে রয়েছে । ঠিক সেই সময় আবারও 10 নম্বর জার্সি গায়ে যে খেলেছিল তার চমক দারুন একটা পাশ দিয়েছিল আর তার পাশ থেকে ৭ নম্বর জার্সি প্লেয়ারটি গোল করেন। গোলটি ছিল অসাধারণ সত্যি বলতে আমি মুগ্ধ হয়েছে তাদের খেলা দেখে। তাদের খেলার শখ তাদের কায়দায় প্রশান্ত তাদের গোল দেয়ার কৌশল গুলো দিক আমাকে আসলে মুগ্ধ করেছে। আমার মনে হয় যারা এই খেলাটি দেখেছেন তারা হয়তো বা বড় বড় টুর্নামেন্টের যেসব বড় দল খেলে তাদের কথায় মনে পড়বে।

IMG_20240829_191633.jpg

শুধু বাংলাদেশ ভালো খেলছে তা নয় নেপালে বেশ দারুণ খেলছে কিন্তু তারা কোনভাবে ছন্দে ফিরতে পারছে না। খেলার আর দশ মিনিট ভাবছিল তখন নেপালের একজন প্লেয়ার হেডে খুব দারুণভাবে একটা গোল করেন। আর এই গোলের সুবাদে তারা এক গোলে ইস্কোর দাড়ায় ৩-১। যদিও তারা এই স্কোরটি বেশিক্ষণ ধরে রাখতে পারে নাই। তার কিছুক্ষণের পরে আবারও বাংলাদেশের প্লেয়াররা তাদের উপরে চওড়া হয়। আসলে একটা কথা না বললেই নয় এই খেলাটি যদি আপনারা দেখেন বা দেখতেন তাহলে আপনারা বুঝতে পারতেন কতটা সুন্দর খেলা। এই বয়সের ছেলেরা এত সুন্দর খেলে এটা আমি কখনো ভাবি নি। যেহেতু তারা বাংলাদেশ টিম অন্য দেশ হলে এতটা অবাক হতাম না।


IMG_20240829_184913.jpg

এক্সট্রা টাইম দেওয়া হয় দশ মিনিট এর মধ্যে আবারও একটা গোল করেন বাংলাদেশের প্লেয়ার। আর এই গোলের মধ্য দিয়ে তারা নিশ্চিত করে ফাইনালে কাপ। অর্থাৎ এটি ছিল ফাইনাল খেলা আর ফাইনাল খেলায় তারা শেষ পর্যন্ত নেপালকে ৪-১ গোলে হারিয়ে সাফ আন্ডার টুয়েন্টি এশিয়া কাপ জয় করেন। তাদেরকে অভিনন্দন জানানো দরকার সত্যি তারা এতটাই ভালো খেলেছে আমি খুব খুশি হয়েছি তাদের খেলা দেখে। তাদেরকে যদি যত্ন নেয়া হয় তাহলে ভবিষ্যতে বাংলাদেশকে অনেকটা এগিয়ে নিয়ে যাবে।


পোস্ট বিবরণ

শ্রেণীস্পোর্টস
ডিভাইসpoco M2
স্ক্রিনশট সোর্সsport zworkz
লোকেশনমেহেরপুর


সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশায় নিয়ে শেষ করছি। আল্লাহ হাফেজ।


👨‍🦰আমার নিজের পরিচয়👨‍🦰


1666192548913_1666192548801_1666192548599_1666192548416_1666192548270_1666192548091_1666192547839_1666192547665_1666192022150.jpg

আমি আবুল বাশার খায়রুল আলম তুহিন। আমার জন্ম ১১ এপ্রিল ১৯৯৫ সালে। আমার বাসা মেহেরপুর জেলা,গাংনী থানা, জুগীর গোফা গ্রাম। আমি বিবাহিত। বর্তমানে আমার একটা পুত্র সন্তান আছে। আমি গ্রাজুয়েশন শেষ করেছি রাজশাহী নিউ গভমেন্ট ডিগ্রী কলেজ থেকে। আমার পক্ষ থেকে আপনাদের জানাই প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন। আমার মাতৃভাষা বাংলা। আমি বাংলা ব্লগে কাজ করতে অনেক ভালোবাসি। এই ব্লগে কাজ করার মাধ্যমে আলাদা প্রশান্তি পায়। আমি ছবি আঁকতে,গান গাইতে,কবিতা লিখতে অনেক পছন্দ করি। এছাড়া আমি বন্ধুদের সাথে আড্ডা দিতে খুব পছন্দ করি। আর আমি স্টিমেটে জয়েন করেছি (২৭ - ০৬ - ২০২২) সালে। সংক্ষিপ্ত আকারে আমার নিজের পরিচয় আপনাদের মাঝে শেয়ার করলাম। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইলো।


Logo.png

(১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য )


4gZTTLyoV1msFb1u1BdB14ZHSP5sNg8hbP9cbJyTmUqfzLdXDsNijBKWNGJn5ogmozSiA7cyReMsKwomyC79dv8nHgZj3RKbXhPtULzHviAUBY9Vc8ousmvcnNywqK...hMHPzmtXdqcE25kuBukgtAciNVXSHonSRqmAmfHf9YgyuYwwZo1Nd9dUCogeVvSsKh3MRCxw1Khi2NyeZh4Rt4J9n7wTsZvJ1tiUMafwrMjZ5AQz2ERchsjjJv.png

VOTE @bangla.witness as witness


witness_vote.png

OR

SET @rme as your proxy

witness_proxy_vote.png

Sort:  

Upvoted! Thank you for supporting witness @jswit.

 3 days ago 

এটা বাংলাদেশের যুবাদের দিয়ে পাওয়া সেরা একটা উপহার। সত্যি এমন খেলা দেখে খুবই ভালো লেগেছে আমার। বিশেষ করে প্রথমার্ধের শেষদিকে অসাধারণ ফ্রী কিকে যে গোল দিয়েছিল সেটা অনবদ‍্য ছিল। সাফ চ‍্যাম্পিয়ন হওয়ার জন্য অভিনন্দন তাদের।

 2 days ago 

বলতেই হয় এটা অনেক বড় একটা অ্যাসিভমেন্ট। আর সত্যিই ফ্রি কেকটা দেখার মত একটা ফ্রি কিক ছিল। সত্যি বলতে আমি মুগ্ধ হয়েছে এটা দেখে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 57806.13
ETH 2453.64
USDT 1.00
SBD 2.36